img

Follow us on

Thursday, May 16, 2024

PM Modi: বালিকার আঁকা ছবি উপহার পেয়ে আপ্লুত প্রধানমন্ত্রী মোদি, খুদেকে দিলেন বিরাট প্রতিশ্রুতি

Chhatishgarh: ‘আমি তোমাকে চিঠি লিখব…’, ছত্তিসগড়ে কিশোরীর আঁকা ছবি নিয়ে তাঁকে আশীর্বাদ প্রধানমন্ত্রীর

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

  2023-11-03 14:10:18

মাধ্যম নিউজ ডেস্ক: নির্বাচনী প্রচারে গিয়ে মানুষের ভালবাসায় আবেগাপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। তাঁর প্রতি জনগণের ভালবাসা, তাঁকে সামনে পেয়ে জনগণের আবেগ চোখ এড়ায় না প্রধানমন্ত্রীরও। ছত্তিসগড়ের (Chhatisgarh) কানকেরে নির্বাচনী জনসভার মঞ্চে দাঁড়িয়ে ভিড়ের মধ্যে মিশে থাকা এক ছোট্ট কিশোরীর তাঁর প্রতি ভালবাসা চোখে পড়েছে প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রীর ভালবাসা

ছত্তিসগড়ে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেই প্রচারের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায় দর্শকদের সারিতে একেবারে সামনের দিকে দাঁড়িয়ে রয়েছে এক কিশোরী। তার হাতে প্রধানমন্ত্রীর একটি ছবি। নিজের হাতে মোদির সেই ছবিটি স্কেচ করেছে সে। যা দেখে মঞ্চ থেকেই প্রধানমন্ত্রী বলেন, “আমি তোমার এই ছবি দেখেছি। তুমি অনেক বড় কাজ করেছ। আমি তোমাকে আশীর্বাদ করছি। কিন্তু, তুমি কতক্ষণ দাঁড়িয়ে থাকবে? ক্লান্ত হয়ে পড়বে। এখানে পুলিশকর্মীদের আমি বলছি, ওই ছবি আমার কাছে পাঠিয়ে দিতে আর তোমার বসার ব্যবস্থা করে দিতে।” প্রধানমন্ত্রী তাঁকে আরও বলেন, “ওই ছবির পিছনে অবশ্যই তুমি তোমার ঠিকানা লিখে দেবে। আমি তোমাকে অবশ্যই চিঠি লিখব।” প্রধানমন্ত্রীর এই কথা শুনে করতালিতে ফেটে পড়ে জনসভা।

কানকেরের বাসিন্দা ওই কিশোরীর নাম আকাঙ্খা ঠাকুর। প্রধানমন্ত্রী তার হাতে আঁকা ছবি গ্রহণ করেছেন এবং চিঠি দেবেন জানানোয় আপ্লুত সে। আকাঙ্খা জানিয়েছে, সে প্রধানমন্ত্রী মোদির ভক্ত। অনেকদিন তাঁর সঙ্গে দেখা করার ইচ্ছা ছিল। তাই বাড়ির কাছে প্রধানমন্ত্রী আসবেন শুনে একটি ছবি এঁকে নিয়ে আসে। প্রধানমন্ত্রীর চিঠির অপেক্ষায় রয়েছে আকাঙ্খা।

আরও পড়ুন: আয়কর রিটার্নের নথি প্রকাশ! 'কালীঘাটে জমি দখল করে বাস করছেন,' মমতাকে চ্যালেঞ্জ শুভেন্দুর

আগামী ৭ ও ১৭ নভেম্বর, দু-দফায় ভোট হবে ছত্তিশগড়ে। এদিন নির্বাচনী প্রচারে বিরোধীদের একহাত নিয়ে প্রধানমন্ত্রী বলেন, "দেশের উন্নতিতে বিজেপি যে কাজ করছে তাকে বন্ধ করার চেষ্টা করছে কংগ্রেস। তবে কংগ্রেসের ওপর মানুষের আর ভরসা নেই। কংগ্রেস আর উন্নতি কখনই একসঙ্গে থাকতে পারে না।"

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Narendra Modi

bangla news

election campaign

5 state assembly elections

Chhatishgarh


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর