img

Follow us on

Friday, May 03, 2024

Ram Mandir: রামলালার প্রাণ প্রতিষ্ঠা, মুকেশ আম্বানি থেকে অমিতাভ বচ্চন, মোট আমন্ত্রিত ৮ হাজার

প্রাইভেট বিমানে অযোধ্যা আসছেন অমিতাভ বচ্চন...

img

অমিতাভ বচ্চন ও মুকেশ আম্বানি (সংগৃহীত ছবি)

  2024-01-21 10:15:04

মাধ্যম নিউজ ডেস্ক: রাম মন্দিরের (Ram Mandir) উদ্বোধনে শিল্পপতি মুকেশ আম্বানি থেকে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন সকলেই আমন্ত্রিত। জানা গিয়েছে মোট ৮ হাজার জনকে আমন্ত্রণ জানানো হয়েছে রামলালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে। যার মধ্যে ৩ হাজার জনই ভিভিআইপি। এই তালিকার রয়েছে রাজনৈতিক ব্যক্তিত্ব, বড় শিল্পপতি, অভিনেতা, ক্রীড়া ব্যক্তিত্ব, উচ্চপদস্থ প্রশাসনিক আমলা থেকে কূটনীতিকরা। বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী অমিতাভ বচ্চন অযোধ্যায় আসছেন নিজের ব্যক্তিগত বিমানে।

আমন্ত্রিত অভিনেতা ও লেখকরা

অভিনেতা ও লেখকদের মধ্যে উল্লেখযোগ্য ভাবে আমন্ত্রিত রয়েছেন অজয় দেবগণ, অক্ষয় কুমার, দক্ষিণ ভারতের পুষ্পা খ্য়াত আল্লু আর্জুন, মোহনলাল, অনুপম খের, চিরঞ্জীবী, পরিচালক সঞ্জয় বানসালি, চন্দ্রপ্রকাশ দ্বিবেদী, লেখক প্রসূন জোশি এঁরাও আমন্ত্রিত।

আমন্ত্রিত শিল্পপতিরা

শিল্পপতিদের মধ্যে উল্লেখযোগ্য ভাবে আমন্ত্রিত রয়েছেন মুকেশ আম্বানি, তাঁর মা কোকিলাবেন। স্ত্রী নীতা আম্বানি, তাঁর দুই পুত্র আকাশ এবং অনন্ত। আমন্ত্রিত (Ram Mandir) রয়েছেন মুকেশ আম্বানির জামাইও। আদিত্য বিড়লা গ্রুপের চেয়ারম্যান কুমারমঙ্গলম বিড়লা এবং তাঁর স্ত্রী আমন্ত্রিত রয়েছেন রাম মন্দিরের উদ্বোধনে। পিরামল গ্রুপের চেয়ারম্যান অজয় পিরামল, টিসিএস এর চিফ এক্সিকিউটিভ অফিসার কে কৃত্তিবাসন এঁরাও আমন্ত্রিত। প্রসঙ্গত রাম মন্দির নির্মাণ করছে  এল অ্যান্ড টি সংস্থা, সেই সংস্থার সিইও এস এন সুব্রহ্মণিয়ামও আমন্ত্রিত রয়েছেন। তালিকায় রয়েছেন ইনফোসিস এর প্রতিষ্ঠাতা এন আর নারায়ন মূর্তিও।

আমন্ত্রিত বিরাট কোহলি, মিথিলা রাজ

আমন্ত্রিত (Ram Mandir) রয়েছেন লোকসভার প্রাক্তন স্পিকার মীরা কুমারী, পূর্বতন প্ল্যানিং কমিশনের ডেপুটি চেয়ারম্যান মন্টেক সিং আলু আলিয়া, ক্রিকেটার বিরাট কোহলি, ভারতীয় মহিলা দলের ক্রিকেটার মিথিলা রাজ, শচীন তেন্ডুলকরও আমন্ত্রিত রয়েছেন।

অযোধ্যা এবং লক্ষ্ণৌতে থাকবেন অতিথিরা

জানা গিয়েছে, এই সমস্ত ভিভিআইপিদের থাকার ব্যবস্থা করা হচ্ছে লক্ষ্ণৌ এবং অযোধ্যাতে। ভিভিআইপি ব্যক্তিত্বদের মধ্যে কেউ নিজেদের ব্যক্তিগত বিমানে আসবেন, আবার অনেকেই বাণিজ্যিক বিমানেও এসে হাজির হবেন বলে জানা গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Sachin Tendulkar

Virat Kohli

bangla news

Bengali news

Anupam Kher

Industrialist Mukesh Ambani

Bollywood actor Amitabh Bachchan

Ram Mandir Pran Pratistha ceremony

TCS Chief Executive Officer (CEO) K. Kirtivasan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর