img

Follow us on

Friday, Jul 19, 2024

Amit Shah: বিদ্যুতের তার জড়াল শাহের প্রচাররথে! রাজস্থানে অল্পের জন্য রক্ষা পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী

Rajasthan Assembly Election: দুর্ঘটনার পর শাহের কনভয়ে থাকা লোকজনের মধ্যে আতঙ্ক ছড়ায়

img

অমিত শাহ।

  2023-11-08 15:55:21

মাধ্যম নিউজ ডেস্ক: অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)। মঙ্গলবার রাজস্থানে ভোট প্রচারে গিয়ে একটি বিদ্যুতের তারের সংস্পর্শে আসে অমিত শাহের 'রথ'। একটি গাড়িকে রথ হিসাবে সাজিয়ে ভোটমুখী রাজস্থানের নাগাউরে প্রচারে বেরিয়েছিলেন শাহ। 

শাহের কনভয়ে বিদ্যুতের তার

জানা গিয়েছে, মঙ্গলবার রাজস্থানের নাগৌরে অমিত শাহের কনভয় বিদিয়াড় গ্রাম থেকে পর্বতসারের দিকে যাচ্ছিল। ঘন বসতিপূর্ণ এলাকার মাঝখান দিয়ে যাচ্ছিল শাহের 'রথ'। রাস্তার দু'পাশে দোকানপাট ও বাড়ি ছিল।শাহের রথ যাত্রায় অংশ নেওয়া একজন সংবাদমাধ্যমকে জানান, রথের উপরের অংশ বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসে। সেই সময় স্পার্কিং হয়। রথটি সেই রাস্তা দিয়ে যাওয়ার পর তারটি ছিঁড়ে রাস্তায় পড়ে যায়। এর ফলে রথের পিছনের অন্যান্য যানবাহন সঙ্গে সঙ্গে থেমে যায়। এ ঘটনার পর সঙ্গে সঙ্গে ওই এলাকার বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা সেখানে এসে পৌঁছান। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। দুর্ঘটনার পর কনভয়ে থাকা লোকজনের মধ্যে আতঙ্ক ছড়ায়। তবে প্রচার থামাননি অমিত শাহ।  এই ঘটনার পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ অন্য গাড়িতে করে পর্বতসারে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে শাহ একটি সমাবেশে বক্তব্যও দেন। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট জানিয়েছেন, ঘটনার তদন্ত করা হবে।

আরও পড়ুুন: জ্যোতিপ্রিয়র স্ত্রী-মেয়েকে ডাকবে ইডি! রেশন দুর্নীতির তদন্তে তলবের সম্ভাবনা যে কোনও দিন

কী বললেন শাহ

প্রসঙ্গত, আগামী ২৫ নভেম্বর রাজস্থানে বিধানসভা নির্বাচন। ৩ ডিসেম্বর মরুরাজ্যের ভোটের ফলাফল ঘোষিত হবে। এই আবহে মঙ্গলবার দলীয় প্রার্থীদের সমর্থনে নাগৌরের কুচামান, মাকরানা এবং পর্বতসারে তিনটি সমাবেশে বক্তৃতা করেন শাহ। তিনি বলেন,  'রাজস্থানের ইতিহাসে সবচেয়ে দুর্নীতিগ্রস্ত সরকার' এখন রয়েছে। শাহ বলেন, 'লাল রং দেখেই রেগে যান মুখ্যমন্ত্রী অশোক গেহলট। মুখ্যমন্ত্রী সর্বত্র লাল ডায়েরি দেখেন। দিল্লিতে, সোনিয়া গান্ধী তার ছেলে রাহুল গান্ধীকে লঞ্চ করতে ব্যস্ত। আর রাজস্থানে, অশোক গেহলট তাঁর ছেলে বৈভব গেহলটকে লঞ্চ করতে ব্যস্ত। আর এসবের মাঝে প্রধানমন্ত্রী মোদি চাঁদে তিরঙ্গা উত্তোলন করতে পদক্ষেপ করেছেন।'

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের , Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Rajasthan

Amit Shah

bangla news

Home Minister

Assembly Eleection

Rajasthan Assembly Election

Amit Shah Accident


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর