img

Follow us on

Tuesday, May 07, 2024

Gourav Vallabh: "রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণপত্র প্রত্যাখ্যান মানা যায় না" , কংগ্রেস ছাড়ার কারণ ব্যাখ্যা করলেন গৌরব

Lok Sabha Election: "গণতন্ত্র নেই কংগ্রেসে", ভোটের আগে বিজেপিতে যোগ দিলেন গৌরব বল্লভ, অনিল শর্মা

img

বিজেপিতে যোগ দিলেন গৌরব বল্লভ, অনিল শর্মা।

  2024-04-04 20:54:56

মাধ্যম নিউজ ডেস্ক: সামনেই ভোট (Lok Sabha Election)। তার আগেই যেন ক্রমশ হেরে যাচ্ছে কংগ্রেস। বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিলেন এআইসিসির সদ্য-প্রাক্তন মুখপাত্র গৌরব বল্লভ। বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিনোদ তাওড়ের উপস্থিতিতে দিল্লিতে আনুষ্ঠানিক ভাবে ‘পদ্ম’ শিবিরে শামিল হলেন গৌরব। বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিয়েছেন বিহার প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি অনিল শর্মাও। 

কেন বিজেপিতে যোগ

কংগ্রেস ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে বিজেপিতে যোগ দিলেন গৌরব বল্লভ। বৃহস্পতিবার সকালেই দু’পাতার চিঠি লিখে কংগ্রেস ছাড়ার কথা ঘোষণা করেছিলেন দলের মুখপাত্র বল্লভ। বিজেপিতে যোগ দেওয়ার পরে গৌরব বলেন, ‘‘কংগ্রেস এখন দিশাহীন ভাবে কাজ করছে। সনাতন ধর্মের বিরোধিতা করা আমার পক্ষে সম্ভব নয়। চিঠিতে আমি আমার হৃদয়ের সমস্ত ব্যথা লিখেছি। যে ভাবে অযোধ্যায় ভগবান রামের মন্দির উদ্বোধন অনুষ্ঠানের আমন্ত্রণ পাওয়ার পরেও তা প্রত্যাখ্যান করা হয়েছে, আমার পক্ষে তা মেনে নেওয়া সম্ভব নয়। সনাতন ধর্মের বিরোধিতা করা অসম্ভব। আমি আজ বিজেপিতে যোগ দিয়েছি এবং আশা করি ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমি আমার ক্ষমতা ও জ্ঞানের সদ্ব্যবহার করতে পারব।’’

আরও পড়ুন: ‘দলের কোনও দিশা নেই, সনাতন ধর্ম বিরোধী’, ইস্তফা দিলেন কংগ্রেস মুখপাত্র গৌরব বল্লভ

কংগ্রেসে গণতন্ত্র নেই

গত মাসে পূর্ণিয়ার ‘বাহুবলী’ প্রাক্তন সাংসদ পাপ্পু যাদব কংগ্রেসে যোগ দেওয়ার পরেই প্রতিবাদে দল ছাড়ার কথা ঘোষণা করেছিলেন বিহারের প্রাক্তন রাজ্য সভাপতি অনিল শর্মা। দলে গণতন্ত্র নেই, এমন অভিযোগ করে লোকসভা ভোটের আগে কংগ্রেস ছাড়েন তিনি। লালুপ্রসাদ যাদবের দল আরজেডির সঙ্গে জোটের বিরোধিতা করেছিলেন অনিল। এদিন বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন,"গণতন্ত্র বাঁচানোর কথা বলে কংগ্রেস। কিন্তু দুঃখের বিষয়, কংগ্রেসে কোনও গণতন্ত্র দেখা যায় না। তাই এই সিদ্ধান্ত নিলাম।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

congress

Madhyom

bangla news

aicc

Lok Sabha Election 2024

Gourav Vallabh

Anil Sharma


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর