img

Follow us on

Saturday, Jul 13, 2024

J&K Terror Attack: জম্মু-কাশ্মীরে ফের জঙ্গি হানা, আহত পাঁচ জওয়ান, নিহত এক জঙ্গি

J&K: কাশ্মীরে হামলা করে পালাতে গিয়ে খতম জঙ্গি

img

জঙ্গি হানার পর চলছে চিরুনি তল্লাশি

  2024-06-12 13:49:22

মাধ্যম নিউজ ডেস্ক: জম্মু-কাশ্মীরের ডোডা জেলার চত্তরগলা এলাকায় সেনাবাহিনীর উপরে ফের হামলা (J&K Terror Attack) করল জঙ্গিরা। সেনা বাহিনী ও জঙ্গিদের মধ্যে মঙ্গলবার রাতে ব্যাপক গুলিবিনিময় হয়। এই আক্রমণ চালানো হয় সেনার অস্থায়ী ছাউনি বা ফাঁড়িতে। এই ঘটনায় একজন জঙ্গি নিহত হয়েছে। অন্যদিকে, সেনাবাহিনীর ৫ জন  এবং একজন সরকারি আধিকারিক জখম হয়েছেন। অন্যদিকে, জঙ্গিদের ছোড়া গুলিতে একজন সাধারণ মানুষেরও আহত হইয়েছেন বলে জানা গিয়েছে।

আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে (J&K Terror Attack)

সেনাবাহিনী সূত্রে খবর, আহত জওয়ান, স্থানীয় বাসিন্দা ও আধিকারিকদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জঙ্গিরা জঙ্গল থেকে বেরিয়ে এসে হঠাৎ করেই সেনার অস্থায়ী আউট পোস্টে লক্ষ্য করে (J&K Terror Attack) গুলি চালাতে শুরু করে। পাল্টা জবাব দেয় বাহিনী। কিছুক্ষণের গুলি বিনিময়ের পর জঙ্গিরা জঙ্গলের দিকে পালাতে শুরু করে। সেই সময় বাহিনীর গুলিতে এক জঙ্গি নিহত হয়। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। বুধবার সকালে এলাকায় চিরুনি তল্লাশি চালানো হয়।

কাঠুয়া জেলার হিরানগরেও বাহিনী জঙ্গি সঙ্ঘর্ষ

অন্যদিকে, মঙ্গলবার রাতে জম্মু-কাশ্মীরের কাঠুয়া জেলার হিরানগর এলাকার সায়েদা সোহেল গ্রামেও সুরক্ষা বাহিনীর সঙ্গে জঙ্গিদের (J&K Terror Attack) গুলি বিনিময় হয়। এই অভিযানে এক জঙ্গির মৃত্যু হয়েছে। দুজন সাধারণ মানুষ আহত হয়েছেন। আহতদের হিরানগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রসঙ্গত, রিয়াসি হামলায় এখনও জঙ্গিদের খোঁজে ধরপাকড় ও তল্লাশি অভিযান চলছে। রিয়াসির হামলার ঘটনায় জঙ্গিরা ফেরার পথে গ্রামে একাধিক ঘরে ঢুকে খাবার ও জল চেয়ে বসে। তাঁদের পরিচয় জানতে চাইলে যে উত্তর জঙ্গিরা দেয় তাতে সন্দেহ হয় গ্রামবাসীদের। এরপর এই গ্রামবাসীরা চিৎকার জুড়ে দিলে জঙ্গিরা গুলি চালাতে শুরু করে। হিরানগরের একজন গ্রামবাসী জঙ্গির গুলিতে গুরুতর জখম হয়েছেন।

আরও পড়ুন: রিয়াসির জঙ্গি হানার নিন্দায় সরব বলিউড

খবর পেয়ে হিরানগর থানার পুলিশ ও এসডিপিও ঘটনাস্থলে পৌঁছে যান। এরপরই তাঁদের সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়। জানা গিয়েছে, পুলিশের উপর গ্রেনেড ছোড়ার চেষ্টা করে জঙ্গিরা। নিহত জঙ্গির কাছ থেকে একটি একে রাইফেল এবং একটি ব্যাগ বাজেয়াপ্ত হয়েছে। এর আগে জঙ্গিদের ফেলে যাওয়া একটি এম ফোর কার্বাইন বাজেয়াপ্ত হয়েছিল।

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

J&K

breaking news

latest bengali news

J&K Terror Attack

J&K News

Reasi Attack

All eyes on reasi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর