img

Follow us on

Saturday, May 04, 2024

Loksabha Election 2024: ভোটে পরের দিনই প্রয়াত উত্তরপ্রদেশের বিজেপি প্রার্থী সর্বেশ সিং

ভোটের পরের দিনই মৃত বিজেপি প্রার্থী...

img

প্রয়াত সর্বেশ সিং (সংগৃহীত ছবি)

  2024-04-21 09:15:00

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা ভোটে পরের দিনেই প্রয়াত হলেন বিজেপির প্রার্থী। শনিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন উত্তরপ্রদেশের মোরাদাবাদ লোকসভা কেন্দ্রের (Loksabha Election 2024) প্রার্থী সর্বেশ সিং। মৃত্যুর সময় তিনি রেখে গেলেন স্ত্রী সাধনা সিং, এক পুত্র এবং এক কন্যাকে। জানা গিয়েছে, প্রয়াত বিজেপি প্রার্থীর বয়স হয়েছিল ৭১ বছর এবং দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। দিল্লির এইমসে চিকিৎসাধীন ছিলেন তিনি। এই অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন বলে জানা যায়। উত্তরপ্রদেশের বিজেপি সভাপতি ভূপেন্দ্র চৌধুরী মোরাদাবাদে বিজেপি প্রার্থীর মৃত্যুর খবর সংবাদ মাধ্যমকে প্রথম জানান। প্রবীণ বিজেপি নেতার প্রয়াণে শোক প্রকাশ করেছেন (Loksabha Election 2024) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

সংক্ষিপ্ত জীবন

প্রসঙ্গত, মোরাদাবাদ লোকসভা কেন্দ্রে (Loksabha Election 2024) ২০১৪ সালেই সাংসদ হিসেবে নির্বাচিত হন তিনি। পরবর্তীকালে ২০১৯ সালে সমাজবাদী পার্টির কাছে পরাস্ত হন তিনি। সর্বেশ সিং-এর জন্ম ১৯৫২ সালে ২৩ ডিসেম্বর। তাঁর বাবা রাজা রামপাল সিং কংগ্রেসের দীর্ঘদিনের বিধায়ক ছিলেন বলে জানা যায়। অন্যদিকে ১৯৯১ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত টানা পাঁচবারের বিধায়ক ছিলেন সর্বেশ সিং।

১৯ এপ্রিল প্রথম দফার ভোট সম্পন্ন হয়

প্রসঙ্গত, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে (Loksabha Election 2024) ভোট শুরু হয়েছে ১৯ এপ্রিল থেকে। সেই দিন ১০২ লোকসভা কেন্দ্রের ভোটগ্রহণ সম্পন্ন হয়। শেষ দফার ভোট অনুষ্ঠিত হবে আগামী ১ জুন। মোট সাত দফায় দেশে ভোট অনুষ্ঠিত হচ্ছে। ফলাফল ঘোষণা হবে ৪ জুন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

loksabha election 2024

Loksabha Poll 2024

sarvesh singh bjp candidate


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর