img

Follow us on

Thursday, Jul 18, 2024

Kriti Verma: ২৬৩ কোটির আর্থিক কেলেঙ্কারি! ইডির নজরে 'বিগবস' খ্যাত অভিনেত্রী

ছিলেন আয়কর আধিকারিক, ইডির চার্জশিটে নাম অভিনেত্রীর

img

ইডির চার্জশিটে নাম অভিনেত্রী কৃতি ভর্মার।

  2023-09-14 15:09:21

মাধ্যম নিউজ ডেস্ক: একসময় তিনি চাকরি করতে আয়কর দফতরে। ছিলেন আয়কর আধিকারিক। পুরানো পেশা ছেড়ে এসেছিলেন অভিনেত্রী হতে। বিগ বস থেকে রোডিসের মতো হাই ভোলটেজ রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী কৃতি ভর্মার নাম রয়েছে ইডির চার্জশিটে। ২৬৪ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় আগেই নাম জড়িয়েছিল কৃতির। এবার টিডিএস কেলেঙ্কারিতে তাঁর বিরুদ্ধে চার্জশিট জমা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

ইডির চার্জশিটে কার কার নাম

টেলিভিশনের পরিচিত মুখ কৃতি। বেশ কয়েকমাস ধরেই ছিলেন ইডির নজরে৷ এবার টিডিএস কেলেঙ্কারিতে চার্জশিট জমা দিয়েছে ইডি৷ সেই চার্জশিটেই নাম উঠে এসেছে কৃতির। ইডির জমা দেওয়া চার্জশিটে মোট ১৪ জনের নাম রয়েছে৷ সেই অভিযুক্তদের মধ্যেই নাম রয়েছে অভিনেত্রী কৃতি ভর্মা ও তার প্রাক্তন প্রেমিক ভূষণ পাটিল, প্রাক্তন আয়কর পরিদর্শক তানাজি মন্ডল অধিকারী এবং রাজেশ শেট্টি সহ আরও অনেকেরই নাম রয়েছে৷ একের পর এক আর্থিক কেলেঙ্কারিতে নাম জড়াচ্ছে বিনোদন জগতের তরকাদের। বাঙালি অভিনেত্রী নুসরত জাহান থেকে শুরু করে দক্ষিণী ছবির প্রযোজক রবিন্দর চন্দ্রশেখরনের বিরুদ্ধে উঠেছে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ। সেই তালিকায় নয়া সংযোজন কৃতি।

আরও পড়ুন: নারদকাণ্ডে ফের নাড়াচাড়া! ম্যাথু স্যামুয়েলকে কলকাতায় তলব সিবিআইয়ের

কৃতির নামে কী অভিযোগ

প্রসঙ্গত, দিল্লি নিবাসী কৃতি ছিলেন আয়কর আধিকারিক। তিনি কেন্দ্রীয় সরকারের প্রাক্তন জিএসটি-র ইন্সপেক্টরের পদে ছিলেন৷ ২০১৮-তে সেই পেশা ছেড়ে গ্ল্যামার দুনিয়ার পা রেখেছিলেন। রিয়্যালিটি শোয়ের সৌজন্যে এখন ছোট পর্দার বেশ পরিচিতও মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী কৃতি ভর্মা। অভিযোগ,২৬৩ কোটি টাকা তছরুপের মূল চক্রী নাকি আয়কর পরিদর্শক তানাজি। কৃতির বিরুদ্ধে অভিযোগ তিনি নিজের ঊর্ধ্বতনের লগইনের অধিকার অপব্যবহার করে তছরুপের টাকা পাঠান ভূষণ পাটিলের ব্যাঙ্ক অ্যাকাউন্টে। যিনি কৃতির প্রেমিক। তছরুপের এই টাকা ব্যবহার করে গুরুগ্রামে ১.০২ কোটি টাকা মূল্যের সম্পত্তি কিনেছিলেন তিনি। পরে সেই সম্পত্তি তিনি ১.১৮ কোটি টাকায় বিক্রি করেন। সেই টাকা যায় কৃতির ব্যঙ্ক অ্যাকাউন্টে। অভিযোগ, এই বিপুল পরিমাণ টাকা এ দিক-ও দিক করে মহারাষ্ট্রের বিভিন্ন জায়গায় ফ্ল্যাট কিনে রেখেছেন কৃতি। গোটা বিষয়টি তদন্তাধীন।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

ED

scam

Bigg Boss

MTV

Roadies


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর