img

Follow us on

Friday, Jul 19, 2024

Andhra Pradesh Gangrape: ৮ বছরের শিশুকে গণধর্ষণ করে খুন! অভিযুক্ত ষষ্ঠ, সপ্তম শ্রেণির তিন ছাত্র 

Girl Lost Life: অন্ধ্রে আট বছরের শিশুকে গণধর্ষণের পর খুন, পুলিশের জালে স্কুলের ৩ নাবালক

img

৮ বছরের শিশুকে গণধর্ষণ করে খুনের অভিযোগ অন্ধ্রপ্রদেশে।

  2024-07-11 16:20:03

মাধ্যম নিউজ ডেস্ক: অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh Gangrape) আট বছরের এক শিশুকে গণধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল তিন নাবালকের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর,ওই তিন নাবালকের সঙ্গে একই স্কুলে পড়ত শিশুটি। তিন অভিযুক্তের মধ্যে দু'জন ষষ্ঠ এবং একজন সপ্তম শ্রেণিতে পড়ে বলে জানা যাচ্ছে। মৃত ৮ বছরের শিশুটি তৃতীয় শ্রেণিতে পড়ত। 

অভিযুক্ত ৩ নাবালক (Andhra Pradesh Gangrape) 

পুলিশ সূত্রে খবর, রবিবার বাড়ির কাছেরই মুছুমারি পার্কে খেলতে গিয়েছিল শিশুটি। সন্ধ্যা হয়ে যাওয়ায় বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়ে পরিবার। শিশুটির (Andhra Pradesh Gangrape) বাবা-মা এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশের দ্বারস্থ হন। তদন্তে নামে পুলিশ। শিশুটিকে খুঁজতে স্নিফার ডগও নিয়ে আসা হয়। কুকুরটিই পুলিশকে ওই তিন কিশোরের কাছে নিয়ে যায়। সন্দেহ হওয়ায় তিন কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তদন্তকারী এক অফিসার জানিয়েছেন, তিন কিশোরের মধ্যে দু’জনের বয়স ১২ এবং এক জনের বয়স ১৩। তারা তিন জনই এক স্কুলে পড়ে।

আরও পড়ুন: শহিদ অংশুমান সিংয়ের স্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য, কড়া পদক্ষেপ মহিলা কমিশনের

খেলতে নিয়ে যাওয়ার টোপ (Andhra Pradesh Gangrape) 

পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদের সময় তিন কিশোরের মধ্যে একজন গোটা ঘটনা স্বীকার করে নেয়। সেই স্বীকারোক্তির ভিত্তিতেই তদন্ত শুরু করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, শিশুটিকে (Andhra Pradesh Gangrape) একা পার্কে খলেতে দেখে ওই তিন কিশোর তার সঙ্গে খেলতে থাকে। মাঠে খেলতে নিয়ে যাওয়ার টোপ দিয়ে শিশুটিকে একটি নির্জন স্থানে নিয়ে যায় তিন নাবালক। অভিযোগ, সেখানেই প্রথমে গণধর্ষণ করা হয় তাকে। ঘটনার পর ওই তিন কিশোর ভয় পেয়ে গিয়েছিল। ধরা পড়ার ভয়ে শিশুটিকে খুন করে এবং দেহ লোপাটের জন্য তাকে খালের জলে ছুড়ে ফেলে দেয়। এখনও পর্যন্ত মৃত শিশুর দেহ উদ্ধার করা যায়নি। তন্ন তন্ন করে গোটা এলাকা তল্লাশি চালানো হচ্ছে। খালে ডুবুরি নামিয়ে তল্লাশি চলছে। মুচ্ছুমারি পুলিশ স্টেশনের সাব ইন্সপেক্টর জয়শেখর জানান, এখনও পর্যন্ত এই ঘটনায় নিখোঁজ অভিযোগের ভিত্তিতেই তদন্ত চলছে। যেহেতু, শিশুটির মৃতদেহের কোনও খোঁজ পাওয়া যায়নি সে ক্ষেত্রে এখনও হত্যার কোনও মামলা রুজু করা হয়নি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Andhra Pradesh

andhra pradesh gangraped

gangraped

Girl Lost Life


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর