img

Follow us on

Sunday, Apr 28, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ৯ এপ্রিল থেকে ১৫ এপ্রিল

কোন রাশির কেমন যাবে চলতি সপ্তাহ

img

প্রতীকী ছবি

  2023-04-08 23:10:40

মেষ রাশি

এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন আপনাকে কিছুটা অস্থির করে তুলতে পারে। তাই মানসিক শান্তি পেতে চাইলে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাতে হবে। এটা সম্ভব যে আপনার পিতামাতা বা আপনার সঙ্গী কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য এই সপ্তাহে আপনার কাছে অর্থ চাইতে পারেন। আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ঘরে বৃহস্পতি বিরাজ করছে, যার কারণে আপনাকে তাকে অর্থ প্রদান করতে হবে, তবে এটি আপনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার সম্ভাবনা বাড়িয়ে দেবে। এই সময়টি আপনার মায়ের স্বাস্থ্যের জন্য অনুকূল হতে পারে। কারণ এই সময়ে আপনাকে তার সাথে যোগ.ব্যায়াম করতে দেখা যাবে, তার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এর পাশাপাশি আপনি সময়ে সময়ে ভাই-বোনদের সমর্থনও পাবেন। এই সপ্তাহে আপনার প্রকৃতি অলস হবে, যার কারণে আপনি বিকৃত পরিস্থিতিগুলি মূল্যায়ন করতে অক্ষম হবেন। এই সময়ে আপনি না চাইলেও আপনার বিরোধীদের উপেক্ষা করতে পারেন, যার সুযোগ নিয়ে আপনার শত্রুরা কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে একটি বড় পরিকল্পনা করতে সক্ষম হবে।

বৃষভ রাশি

এই সপ্তাহে আপনি আপনার রুটিন নিয়ে বিরক্ত হতে পারেন, যার কারণে আপনার মন দৈনন্দিন কাজকর্ম থেকে আলাদা কিছু করতে চাইবে। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কিছু খেলাধুলার মতো কার্যকলাপে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে আপনি আপনার জীবনে নতুনত্ব আনতে পারেন। কারণ এটি আপনাকে সুস্থ রাখার পাশাপাশি আপনার সৃজনশীল সম্ভাবনাকে উন্নত করতে সাহায্য করবে। এই সপ্তাহে আপনাকে সেই সমস্ত বন্ধু বা আত্মীয়দের থেকে দূরে থাকতে হবে যারা আপনার সুবিধা নেয় এবং আপনার অর্থ ব্যয় করার চেষ্টা করে। এর পাশাপাশি, এই রাশির মানুষ যারা ব্যবসা করেন, তাদেরও সপ্তাহের প্রথম দিনগুলিতে কোনও ধরণের বিনিয়োগ এড়াতে হবে। অশুভ গ্রহ রাহু আপনার চন্দ্র রাশির দ্বাদশ ভাবে বিরাজ করছে, তাই সামগ্রিকভাবে, অর্থের দিক থেকে সময় ভালো, তবে আপনাকে একটু বেশি সতর্ক থাকতে হবে, নিজেকে সতর্ক রাখতে হবে। আপনার চারপাশের প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার পরিচিতি বাড়ানোর জন্য সামাজিক কর্মকাণ্ডে অংশ নেওয়া আপনার জন্য একটি ভাল সুযোগ হবে। কারণ এই সপ্তাহে আপনার অন্যদের প্রভাবিত করার ক্ষমতা আপনাকে অনেক ইতিবাচক জিনিস এনে দেবে। ব্যস্ত সময়সূচী সত্ত্বেও, এই সপ্তাহে আপনি নিজের জন্য সময় বের করতে সক্ষম হবেন। যাইহোক, যখনই আপনি অবসর সময় পান, আপনাকে সৃজনশীল কিছু করার পরামর্শ দেওয়া হয়। এই সপ্তাহে আপনাকে শিক্ষার ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, এই সময়ের মধ্যে, আপনার সবচেয়ে বেশি প্রয়োজন ধৈর্যের সাথে চলাফেরা করা। কারণ এই সপ্তাহে আপনি যেকোনো পরীক্ষায় প্রত্যাশার চেয়ে কম নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে, এর পরে আপনার স্বভাবে বিরক্তি দেখা দেবে এবং আপনি আপনার সহপাঠীদের সাথে ছোটখাটো বিষয়েও ঝগড়া করতে পারেন। অতএব, প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখা, ভাল সময়ের জন্য অপেক্ষা করা এই সময়ে আপনার জন্য ভাল হতে চলেছে।

মিথুন রাশি

এই সপ্তাহে, বিশেষত, আপনাকে আপনার পরিবারের বড়দের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কারণ যোগ তৈরী হচ্ছে যে তাদের কিছু পুরানো রোগের কারণে সমস্যা হতে পারে, যা জীবনের বিভিন্ন ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলবে। আপনি যদি আপনার বাড়ির সাথে সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহটি তার জন্য স্বাভাবিকের চেয়ে অনেক ভাল হবে বলে আশা করা হচ্ছে। আপনার চন্দ্র রাশিতে একাদশ ভাবে বৃহস্পতি বিরাজ করছে, তাই এই বিনিয়োগ আপনার জন্য যেমন উপকারী হবে, তেমনি আপনি আপনার বাড়ির যে কোনো অংশ থেকে ভাড়া ইত্যাদির মাধ্যমে অতিরিক্ত অর্থ পেতে সক্ষম হবেন। এমনকি পিতার স্বাস্থ্যেও এই সপ্তাহে ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যার কারণে তাদের সাথে সময় কাটানোর সময় আপনাকে অনেক ঘরোয়া বিষয় নিয়ে আলোচনা করতে দেখা যাবে। এটি শুধুমাত্র আপনার বাবার সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবে না, আপনার বাবাও আপনাকে সহযোগিতা করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনাকে কারও সাথে কোনও নতুন প্রকল্প বা অংশীদারি ব্যবসা শুরু করা এড়াতে হবে। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে এই সময় দূরের চিন্তা না করে এমন সিদ্ধান্ত নিতে পারেন, যার কারণে ভবিষ্যতে ক্ষতির মুখে পড়তে হবে। এই সপ্তাহে গ্রহগুলির শুভ অবস্থান আপনার জন্য অত্যন্ত সৌভাগ্যের হতে চলেছে। এর পাশাপাশি, আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তবে সপ্তাহের মধ্য এবং শেষ অংশ আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। কারণ এই সময়ে প্রতিটি বিষয় সঠিকভাবে বুঝতে আপনার কোনো অসুবিধা হবে না।

কর্কট রাশি

আপনার চন্দ্র রাশিতে বৃহস্পতি নবম ভাবে বিরাজ করছে, যার ফলস্বরূপ আপনি এই সপ্তাহে শারীরিক ও মানসিকভাবে ভালো বোধ করবেন। তা সত্ত্বেও, এর সাথে আসা মানসিক চাপকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। কারণ এমনটা করলে যে কোনো শারীরিক সমস্যার জন্ম দিতে পারে। মনে রাখবেন আপনি একজন সুশৃঙ্খল ব্যক্তি। তাই স্বাস্থ্যের ক্ষেত্রেও শৃঙ্খলা মেনে চলুন এবং সুস্থ থাকুন। এই সপ্তাহে, কোনও পৈতৃক সম্পত্তি ক্রয় বা বিক্রি করে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। যদিও মনে রাখবেন, প্রতিটি লাভজনক চুক্তি বন্ধ হওয়ার আগেই, এটি অপরিচিতদের দেখানো বা তাদের সম্পর্কে বলা আপনার চুক্তিটি নষ্ট করতে পারে। তাই এখনই এমন কিছু করা থেকে বিরত থাকুন। সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, আপনার রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে তাদের পারিবারিক জীবনে অপরিসীম সুখ পাবেন। এই সময়ে, আপনি পরিবারের সদস্যদের মধ্যে আগের সব ধরনের দ্বন্দ্বের অবসান করতে সক্ষম হবেন। এতে আপনার বাবা-মা আপনাকে নিয়ে গর্ববোধ করবে। আপনার সিনিয়ররা এই সপ্তাহে আপনার অবসর সময়ে আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা অপছন্দ করতে পারে। এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। এই রাশির শিক্ষার্থীরা যারা চাকরি খুঁজছেন তাদের এই সপ্তাহে চাকরি পেতে আরও অপেক্ষা করতে হতে পারে। এমন পরিস্থিতিতে হাল ছেড়ে না দিয়ে অবিরাম চেষ্টা চালিয়ে যান। প্রয়োজনে আপনি আপনার পরিবারের বড়দের সাহায্যও নিতে পারেন।

সিংহ রাশি

সে সব জাতক/জাতিকা যাদের চোখের সমস্যা ছিল তাদের জীবনে এই সপ্তাহটি বিশেষ শুভ ফল নিয়ে আসছে। কারণ এই সময় আপনি শুধুমাত্র আপনার চোখের ভালো এবং সঠিক যত্ন নিতে পারবেন না, আপনি এটি উন্নত করার সিদ্ধান্তও নিতে পারেন। আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে বৃহস্পতি উপস্থিত রয়েছে এবং এটিও ভালভাবে বোঝা যাচ্ছে যে আর্থিক পরিস্থিতি খারাপ থেকে খারাপ হওয়ার আগে, সময়মতো নিজেকে সতর্ক করুন এবং আপনার সম্পদ জমা করা শুরু করুন। এটি বোঝার পরেও, আপনাকে এই সপ্তাহে এটি করতে দেখা যাবে না। যার কারণে আগামী সময়ে আপনার জীবনে অনেক আর্থিক সমস্যা দেখা দেবে। এই সময়টি আপনার মায়ের স্বাস্থ্যের জন্য অনুকূল হতে পারে। কারণ এই সময়ে আপনাকে তার সাথে যোগব্যায়াম করতে দেখা যাবে, তার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এর পাশাপাশি আপনি সময়ে সময়ে ভাই-বোনদের সমর্থনও পাবেন। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো যাচ্ছে। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার যে কোনও ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার কারণে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আপনার কর্মক্ষেত্রে আগের চেয়ে আরও বেশি চেষ্টা করতে দেখা যাবে। এই রাশির যে সকল ছাত্রছাত্রীরা বিদেশ যাওয়ার কথা ভাবছেন, তারা এই সপ্তাহের মাঝামাঝি কিছু সুখবর পেতে পারেন। যদিও, এর জন্য আপনাকে আপনার লক্ষ্যের দিকে নিজেকে ফোকাস করতে হবে।

কন্যা রাশি

আপনি যদি পরিবারের বড় হন, তাহলে আপনার নিজের স্বাস্থ্য জীবনের সঠিক সুবিধা নেওয়ার জন্য আপনার অতিরিক্ত মানসিক শক্তিকে ইতিবাচক কাজে লাগাতে হবে। কারণ এর মাধ্যমে আপনি শুধু আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারবেন না, পাশাপাশি বাড়ির ছোট সদস্যদেরও সুস্থ থাকতে অনুপ্রাণিত করবেন। কোনো কারণে আপনার টাকা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই বুদ্ধিমানের সাথে আপনার টাকা নিরাপদ জায়গায় রাখুন এবং আপনার পরিবারের সদস্যদের ছাড়া অন্য কাউকে এটি সম্পর্কে বলবেন না। এই সপ্তাহে এটা সম্ভব যে আপনি অফিস বা অফিস থেকে কিছু গৃহস্থালির কাজ শেষ করতে বিরতি নিতে পারেন যা দীর্ঘদিন ধরে স্থগিত ছিল। কারণ এটি সম্পূর্ণ করার জন্য, আপনাকে স্বাভাবিকের চেয়ে একটু বেশি সময় দিতে হবে। তবে আপনার এই প্রচেষ্টা দেখে পরিবারের সদস্যরা আপনাকে নিয়ে খুব খুশি হবে। নক্ষত্রের নড়াচড়ার সাথে আপনার নেতৃত্ব এবং প্রশাসনিক ক্ষমতা এই সময়ে সামনে চলে আসবে। আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে শনি বিরাজ করছে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে নিজের পরিচয় এবং সম্মান পেতে সফল হবেন। এছাড়াও, এই সময়ে আপনি কর্মক্ষেত্রে কোনও মহিলা সহকর্মীর পূর্ণ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি সমস্ত শিক্ষার্থীদের জন্য কম উৎসাহী হবে যারা সবসময় তাদের উদ্যমী স্বভাবের জন্য পরিচিত ছিল। এ কারণে পড়াশোনায়ও মন বসবে না।

তুলা রাশি

অশুভ গ্রহ রাহু আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে বিরাজ করছে, তাই এই সপ্তাহে, অতিরিক্ত মদ্যপান করা এবং দ্রুত গাড়ি চালানোর জন্য আপনার ক্ষতি হতে পারে। কারণ এই অসাবধানতার কারণে অর্থের ক্ষতির পাশাপাশি অনেক জাতক/জাতিকাদের স্বাস্থ্য সমস্যারও সম্মুখীন হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। চন্দ্র রাশিতে সপ্তম ভাবে বৃহস্পতি অবস্থান করছে, যার কারণে কমিশন, লভ্যাংশ বা রয়্যালটি কাজের মাধ্যমে আপনি এই সপ্তাহে কিছু বড় লাভ পাবেন। এছাড়াও, আপনাদের মধ্যে অনেকেই এমন যেকোন স্কিমে অর্থ বিনিয়োগ করতে প্রস্তুত হবেন, যেখানে লাভের সম্ভাবনা দৃশ্যমান এবং বিশেষ। এই সপ্তাহে আপনি আপনার জীবনে কিছু ভাল খবর পাবেন, যার কারণে আপনি আপনার বন্ধুদের সাথে মজা করে এবং পার্টি করে আপনার আনন্দ উদযাপন করবেন। কিন্তু এই সময়ে মদ্যপান করে আপনার বাড়িতে আসা পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে। তাই বাড়িতে মজা এবং হট্টগোলকে আপনার ভাবমূর্তি নষ্ট করতে দেবেন না এবং এমন কিছু করা এড়িয়ে চলুন যা আপনার পরিবারের মধ্যে বিব্রত হতে পারে। এই সপ্তাহে আপনি নিজের উপর একাধিক কাজের দায়িত্ব নিতে পারেন, যার কারণে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। এতে আপনার মানসিক চাপ যেমন বাড়বে, তেমনি আপনি একটি কাজও সময়মতো শেষ করতে ব্যর্থ বোধ করবেন। এই রাশির যে সকল ছাত্রছাত্রীরা বিদেশ যাওয়ার কথা ভাবছেন, তারা এই সপ্তাহের মাঝামাঝি কিছু সুখবর পেতে পারেন। যদিও, এর জন্য আপনাকে আপনার লক্ষ্যের দিকে নিজেকে ফোকাস করতে হবে।

বৃশ্চিক রাশি

এই সপ্তাহ আপনার স্বাস্থ্য ভালো রাখতে সাহায্য করবে। তাই এই সময়ে আপনার ব্যায়াম করা উচিত, যাতে আপনি নিজেকে সবরকমভাবে সুস্থ রাখতে পারেন। এই সময়ে, আপনাকে এটিও বুঝতে হবে যে নিজেকে সুস্থ রেখে আপনি কেবল নিজেকে চাপমুক্ত রাখতে সক্ষম হবেন না, তবে এটি পারিবারিক পরিবেশে গতিশীলতার সম্ভাবনাও বাড়িয়ে দেবে। চতুর্থ ঘরে শনি বিরাজ করছে। আপনার চন্দ্র রাশিতে, তাই এই সময় আপনি আপনার মূল্যবান জিনিসগুলি পুনরায় ক্রয় বা এর রক্ষণাবেক্ষণের জন্য আপনার কিছু অর্থ ব্যয় করতে দেখা যাবে। কারণ এই সময়টি আপনার জন্য অনেক আর্থিক সুবিধা নিয়ে আসবে, তাই আপনি অনেক গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে আপনার বন্ধুরা কিছু চমৎকার পরিকল্পনা করে আপনাকে খুশি করবে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে, যেখানে আপনি আপনার বন্ধুদের সাথে আবার মজা করার সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনার কর্মজীবনে, আপনি প্রতিটি পরিস্থিতিতে ভাগ্য পেতে সক্ষম হবেন। যা দেখায় যে এই সময়ে আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সহযোগিতাও পাবেন। অন্যদিকে, আপনার মধ্যে কেউ কেউ এই সময়ের মধ্যে আপনার পছন্দসই পদোন্নতিও পেতে পারেন। উচ্চশিক্ষার জন্য স্বীকৃত প্রতিষ্ঠানে ভর্তির স্বপ্ন যারা দেখছেন তাদের কঠোর পরিশ্রম এই সপ্তাহে ফল পাবে। কারণ সম্ভাবনা দেখা যাচ্ছে যে আপনি কিছু ভাল খবর পাবেন। তাই আপনার প্রচেষ্টা চালিয়ে যান, এবং কঠোর পরিশ্রম ছেড়ে দেবেন না।

ধনু রাশি

এই রাশির জাতক জাতিকাদের যাদের বয়স ৫০ পেরিয়ে গেছে, তারা এই সময় কিছু সময়ের জন্য স্নায়ুতন্ত্র এবং হজম সংক্রান্ত তাদের আগের সমস্যাগুলি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। শনি আপনার চন্দ্র রাশিতে তৃতীয় ভাবে অবস্থান করছে, কারণ তার দ্বারা একটি ভাল রুটিন গ্রহণ করা তাকে এই সমস্যাগুলি কাটিয়ে উঠতে সহায়তা করবে। এই সপ্তাহে, ভুল করেও কাউকে টাকা ধার দেবেন না এবং যদি কোনও কারণে তা করার প্রয়োজন হয় তবে ঋণদাতার কাছ থেকে লিখিতভাবে সমস্ত কাগজপত্র নিন যে তিনি কখন টাকা ফেরত দেবেন। এতে করে আপনি অনেক ধরনের ঝুঁকি থেকে নিজেকে বাঁচাতে পারবেন। এই সপ্তাহে আপনি বাড়ির ছোট সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবেন। যার কারণে আপনি আপনার মহানুভবতা দেখিয়ে আপনার পরিবারকে সাথে নেওয়ার চেষ্টা করবেন। এর জন্য, আপনি পুরো পরিবারের সাথে বেড়াতে বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে সম্পর্কের মধ্যে থাকেন তবে এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার পরিবারের সদস্যদের পরিচয় করিয়ে দিতে পারেন। এমন পরিস্থিতিতে, এই ইতিবাচক সময়ের সর্বাধিক সুবিধা নিয়ে আপনার প্রেমিকের সাথে এই বিষয়ে যোগাযোগ করুন। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে, আপনি যদি সবার সামনে আপনার পরিকল্পনাগুলি খুলতে দ্বিধা না করেন তবে আপনি আপনার প্রকল্পটি নষ্ট করছেন। কারণ এটা সম্ভব যে আপনার প্রতিপক্ষ আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে। এই সপ্তাহে, আপনার রাশির ছাত্রদের তাদের স্বাস্থ্যের প্রতি অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর পাশাপাশি, সুস্থ থাকতে সময়ে সময়ে সুষম খাদ্য গ্রহণের পাশাপাশি আপনার দৈনন্দিন রুটিনও উন্নত করতে হবে। কারণ এই সময়ে অসুস্থ স্বাস্থ্যের কারণে আপনার শিক্ষা অর্জনের গতি বাধাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনাকে আসন্ন যে কোনও পরীক্ষায় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

মকর রাশি

আপনার চন্দ্র রাশিতে অশুভ গ্রহ রাহু চতুর্থ ভাবে বিরাজ করছে, তাই এই সপ্তাহে আপনি পরিবারের কোনো সদস্যের অসুস্থতা সংক্রান্ত কোনো খবর পাবেন। এর কারণে আপনিও মানসিক চাপের শিকার হতে পারেন। এই সপ্তাহে আপনি আর্থিক জীবনে ভাগ্যবান হবেন, তবে এই সময়ের মধ্যে যদি আপনাকে কোনও বিনিয়োগ করতে হয় তবে প্রথমে ঘটনাগুলি মূল্যায়ন করুন এবং তারপরেই বিনিয়োগ করুন। অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে। এই সপ্তাহে, কোনও বন্ধু বা ঘনিষ্ঠ বন্ধু আপনাকে এমন সময়ে বিশ্বাসঘাতকতা করতে পারে যখন আপনার তাদের সবচেয়ে বেশি প্রয়োজন। তাই যেকোনো প্রয়োজনে অন্যের ওপর অতিরিক্ত নির্ভরশীল হওয়া থেকে বিরত থাকুন, না হলে পরে সমস্যায় পড়বেন। শনি চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে অবস্থান করছে, তাই এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে অনেক শুভ ফল পাবেন। তারপর অফিস পলিটিক্স বা যেকোন বিতর্কই আপনার পথে আসুক না কেন, আপনাকে প্রতিটি সমস্যা কাটিয়ে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে দেখা যাবে। যদিও, আপনার সাফল্য দেখে, এমনকি আপনার শত্রুরাও আপনার বন্ধু হয়ে উঠতে সক্ষম হবে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে অত্যন্ত প্রশংসিত হবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রম এবং নিজের উপর বিশ্বাস রাখতে কিছুটা অসুবিধা হতে পারে। বিশেষ করে সপ্তাহের মধ্যভাগ আপনার মনে শিক্ষা সংক্রান্ত অনেক নেতিবাচক চিন্তা নিয়ে আসবে। যার কারণে আপনি কোনো বিষয়ে মনোযোগ দিতে পারবেন না।

কুম্ভ রাশি

এই সপ্তাহে, আপনার ঘন ঘন খাওয়ার অভ্যাস আপনাকে সমস্যা দিতে পারে। তাই বুঝে নিন, বাইঞ্জ খাওয়া আপনার শখের জন্য ভালো, কিন্তু আপনার স্বাস্থ্য নষ্ট করার জন্যও যথেষ্ট। এমন পরিস্থিতিতে এই সপ্তাহে আপনাকে অবশ্যই উচ্চ ক্যালরিযুক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকতে হবে। এই সপ্তাহে, বিবাহিতরা তাদের শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। যার ফলে আপনি আপনার জীবনে আসা অনেক ধরনের আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে, সঠিক জায়গায় এই অর্থ বিনিয়োগ করার সময়, আপনাকে চিন্তা করার জন্য সময় নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনি নিজের ক্ষতি করতে পারেন। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন, এই সপ্তাহে যখনই আপনি একাকীত্ব বোধ করেন, তবে আপনার পরিবার এক না কোনোভাবে আপনাকে অনুভব করবে যে তারা দূরে থাকলেও তারা আপনার সাথে আবেগগতভাবে উপস্থিত রয়েছে। এটি আপনাকে বিষণ্নতা থেকে রক্ষা করবে। এর পাশাপাশি, এটি আপনাকে একটি বিজ্ঞ সিদ্ধান্ত নিতে অনেক সাহায্য করবে। শনি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে উপস্থিত এবং আমরা যদি কর্মজীবনের রাশিফল ​​সম্পর্কে কথা বলি তবে এই সপ্তাহে আপনার প্রচেষ্টা এবং ধারণাগুলি আপনার ভাগ্য দ্বারা সম্পূর্ণরূপে সমর্থন করবে এবং যার সাহায্যে আপনার কর্মজীবনের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার লক্ষ্য অর্জনের জন্য অবিরাম চেষ্টা চালিয়ে যান। এই রাশির কিছু শিক্ষার্থী এই সপ্তাহে বিদেশে পড়ার সুযোগ পেতে পারে। যদিও, এর জন্য, তাদের শুরু থেকেই কঠোর পরিশ্রম করতে হবে এবং তাদের প্রচেষ্টাকে তীব্র করার পাশাপাশি সঠিক পথে এটি চালিয়ে যেতে হবে। এই সময় কোন ব্যক্তির দ্বারা প্রাপ্ত সঠিক নির্দেশিকা সরাসরি আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে।

মীন রাশি

কেতু আপনার চন্দ্র রাশিতে অষ্টম ভাবে উপস্থিত, তাই আপনাকে এই সপ্তাহে আপনার স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে হবে, সামাজিক যোগাযোগের চেয়ে বেশি। এ জন্য প্রতিদিন হাঁটাহাঁটি করে এবং বাইরের খাবার ত্যাগ করে নিজেকে সুস্থ রাখার চেষ্টা করতে পারেন। প্রার্থনার মাধ্যমে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হবে এবং সৌভাগ্য আপনার পথে আসবে। কারণ এই সময়টি আপনার ভাগ্যের সহায় হবে, যার কারণে আপনার আগের দিনের পরিশ্রমও শোধ হবে এবং আপনি আপনার সমস্ত ঋণ শোধ করতে সক্ষম হবেন। আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে বৃহস্পতি বিরাজ করছে, যার ফলে এই সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতি নিশ্চিত, তবে পরিবারের কোনও সদস্যের অসুস্থতার জন্য চিকিৎসার প্রয়োজন হতে পারে। যার কারণে আপনার মানসিক চাপও বাড়বে। এই সপ্তাহটি অভ্যন্তরীণ সতেজতা এবং আপনার বিনোদনের জন্য দুর্দান্ত হতে চলেছে। শুধুমাত্র এই পুরো সপ্তাহে সব ধরনের ব্যবসায়িক লেনদেনের সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে। সেজন্য আগের থেকে বেশি সতর্ক থাকুন। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে সংগ্রাম করতে দেখা যাবে, অনেককে পড়াশুনার জন্য নির্জন জায়গার সন্ধানে। কারণ এটা সম্ভব যে কোনো কারণে আপনার চারপাশে খুব বেশি শব্দ হচ্ছে, যার কারণে আপনি নিজেকে পুরোপুরি মনোযোগ দিতে অক্ষম দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে, আপনি বন্ধু বা নিরিবিলি জায়গায় গিয়ে আপনার পড়াশোনা করার সিদ্ধান্ত নিতে পারেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ

 

Tags:

Saptahik Rashifal


আরও খবর


ছবিতে খবর