img

Follow us on

Sunday, Apr 21, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ৫-১১ মার্চ

কেমন যাবে চলতি সপ্তাহ

img

প্রতীকী ছবি

  2023-03-04 15:37:23

  মেষ রাশিফল

এই সপ্তাহে আপনার কেউ কেউ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন। সপ্তম ভাবে কেতু মহারাজের উপস্থিতির কারণে, আপনি নিজেকে চাপ এবং উদ্বিগ্ন বোধ করবেন, যার ফলস্বরূপ আপনার স্বাস্থ্যের হঠাৎ অবনতি হবে, তবে আপনি এতে মনোযোগ দিতে পারবেন না। অতীতে, আপনি যদি অর্থ সংক্রান্ত কোনও বিবাদে জড়িয়ে পড়েন তবে এই সপ্তাহে আপনি অনেকাংশে স্বস্তি পেতে সক্ষম হবেন কারণ আপনার চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে বৃহস্পতি বসে আছে। এমন পরিস্থিতিতে, পরিস্থিতি খারাপ হওয়ার আগেই আপনি সামলে নিতে পারবেন, যাতে আপনাকে কোনও আইনি ঝামেলায় পড়তে হবে না। সেজন্য, চরম বোঝাপড়া দেখিয়ে অর্থ সংক্রান্ত যে কোনো সিদ্ধান্ত নিন। এই সপ্তাহে, আপনি প্রত্যাশার চেয়ে বেশি, আপনি আপনার বড় ভাই এবং বোনের সমর্থন পাবেন। যার কারণে আপনিও আপনার বড় ঝামেলা থেকে বেরিয়ে আসতে পারবেন। যদিও, এর জন্য আপনাকে বিনা দ্বিধায় তাদের সামনে আপনার সমস্যাগুলি প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করার বা কোথাও বিনিয়োগের জন্য উপযুক্ত এবং ভাল সমন্বয় দেখাচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই সময়ের মধ্যে একটি বিনিয়োগ বা নতুন কাজ শুরু করেন, তবে ভাল লাভ করা সম্ভব। যারা অবিলম্বে তাদের শিক্ষা শেষ করে পাস করেছেন, তারা এই সপ্তাহে চাকরি পাওয়ার ভালো সম্ভাবনা দেখছেন। এছাড়াও, যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনার জন্য বিদেশে যেতে চায়, তাদের ইচ্ছাও এই সময় পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ কর্মের অধিপতি শনি লাভ এবং ইচ্ছা পূরণের একাদশ ভাবে বসে আছেন। 

 বৃষভ রাশিফল 

এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে না, যেহেতু আপনার চন্দ্র রাশি থেকে বৃহস্পতি একাদশ ভাবে অবস্থিত, তাই যোগ করুন, নিয়মিত ব্যায়াম করুন এবং আপনার স্বাস্থ্যের যত্ন এবং সঠিক রুটিনের কারণে সুস্বাস্থ্য উপভোগ করুন। হ্যাঁ, এটি অনেকগুলি দূর করতে পারে। আপনার অতীত সমস্যা। এই সপ্তাহে, আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য কোনও ধরনের লোন বা ঋণ নেওয়ার পরিকল্পনা করতে পারেন, কারণ রাহু মহারাজ চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে রয়েছে। যদিও এই সময় আপনি একটি ব্যাঙ্ক বা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে ঋণ পেতে সক্ষম হবেন, তবে অর্থ সংক্রান্ত লেনদেন করার সময়, আপনাকে প্রথম থেকেই খুব সতর্কতা অবলম্বন করতে হবে। এই সপ্তাহে অনেক গ্রহের গর্তের কারণে আপনার পারিবারিক জীবনে সুখ ফিরে আসবে। তবে তার আগে আপনার পরিবারে উন্নতির সম্ভাবনা থাকবে। কোন ব্যক্তির বিবাহ বা সন্তানের জন্মের কারণে এই বৃদ্ধি সম্ভব। এসময় পরিবারের সঙ্গে একসঙ্গে এই আনন্দগুলো উদযাপন করুন। এই সপ্তাহে, আপনি প্রতিটি সময়কালে নিজেকে আশাবাদী রাখতে সক্ষম হবেন, যার কারণে আপনি এই সময়ে দৃঢ়তার সাথে পরিস্থিতির মুখোমুখি হতে পারবেন। এর পাশাপাশি, এই মেয়াদে আপনার দক্ষতা এবং অভিজ্ঞতার উপর কাজ করার সময়, আপনি এটির যথাযথ সুবিধা নিতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার অনেক বিষয় বোঝার ক্ষেত্রে সব ধরনের অসুবিধা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ এই সময়ে আপনি আপনার ব্যক্তিগত জীবনে চলমান উত্থান-পতন থেকে নিজেকে বের করে আনতে পুরোপুরি সফল হবেন, যার কারণে আপনার মন পড়াশোনায় আরও মনোনিবেশ করতে সক্ষম হবে।

 মিথুন রাশিফল 

আপনি এই সপ্তাহে খুব আবেগপ্রবণ দেখাবেন, যার কারণে আপনার আবেগ নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার এই অদ্ভুত মনোভাব মানুষকে বিভ্রান্ত করবে এবং তাই আপনার মধ্যে বিরক্তি তৈরি হতে পারে। এটি আপনার জন্য ভাল হবে, আপাতত অন্যদের সামনে আপনার অনুভূতি প্রদর্শন করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনি কমিশন, লভ্যাংশ বা রয়্যালটি কাজের মাধ্যমে কিছু বড় লাভ পাবেন। এছাড়াও, আপনার মধ্যে অনেকেই এমন যেকোন স্কিমে অর্থ বিনিয়োগ করতে প্রস্তুত হবেন, যেখানে লাভের সম্ভাবনা দৃশ্যমান এবং বিশেষ। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসবে কারণ চন্দ্র রাশি থেকে দশম ভাবে বৃহস্পতি অবস্থান করছে। এই কারণে, আপনি পুরো পরিবার নিয়ে কোনও ধর্মীয় স্থান বা কোনও আত্মীয়ের জায়গায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে আপনার জন্য আগের চেয়ে অনেক ভালোর দিকে এগিয়ে যাচ্ছে বলে মনে হবে। এসময়, আপনার এই সাফল্যের পিছনে জড়িত ক্ষুদ্র মানুষ ও কর্মীদের কঠোর পরিশ্রম, এই সময়ে আপনাকে নিজেই এগিয়ে এসে তাদের সালাম জানাতে হবে। কারণ এটি এই সময়ে তাদের পাশাপাশি আপনাকে ইতিবাচক উত্সাহ দেবে। আপনি যদি বাড়ি থেকে দূরে একটি ভাল এবং বড় কলেজে ভর্তির কথা ভাবছিলেন, তবে এই সময়ে সম্ভাবনাগুলি কিছুটা বেশি অনুকূল দেখাচ্ছে। তাই এর জন্য অনেক শিক্ষার্থীকে তাদের শিক্ষকদের সহযোগিতা নিতে হবে। যাইহোক, এই সময়ে কোন কারণে শর্ট-কাট নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে সারাজীবন অনুতপ্ত হতে হতে পারে।

 কর্কট রাশিফল

এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে অনেক ভালো থাকবে। যার কারণে আপনাকে আরও ভাল স্বাস্থ্য উপভোগ করতে দেখা যাবে। আপনি যদি কোনও পুরানো সমস্যায় ভুগছিলেন, তবে এই সময়টি আপনাকে সেই সমস্যা থেকে পুরোপুরি মুক্তি দিতেও কাজ করতে চলেছে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি আপনাকে আরও ভাল দিকনির্দেশনা এবং সুযোগ দেবে বলে প্রমাণিত হবে কারণ বৃহস্পতি, দেব গুরু নবম ভাবে বসে আছেন। এই সপ্তাহে আপনি অর্থ সঞ্চয় বা জমাতে আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। কিন্তু অষ্টম ভাবে শনিদেবের উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার বন্ধু বা কাছের লোকেরা আপনার কথা বা পরামর্শকে খুব বেশি গুরুত্ব দেবে না যার কারণে আপনি বন্ধুদের সাথে কিছু করার সময় আপনার আগ্রহকে উপেক্ষা করা অনুভব করবেন। এর কারণে মানসিক চাপে পড়ারও সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে কাজের ক্ষেত্রে আপনার মধ্যে উদ্যম ও মানসিক শক্তির অভাব দেখা দেবে। যার প্রত্যক্ষ প্রভাব আপনার ক্যারিয়ারে দৃশ্যমান হবে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার হারানো শক্তি এবং উদ্যম ফিরে পেতে একটি বই পড়তে পারেন বা আপনার প্রিয় সঙ্গীত শুনতে পারেন। যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছিল তাদের ধৈর্য ধরতে হবে এবং এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে যে শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি সপ্তাহের শেষে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

 সিংহ রাশিফল 

এই সপ্তাহে আপনি মানসিক এবং শারীরিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন, কারণ বৃহস্পতি চন্দ্র রাশি থেকে অষ্টম ভাবে অবস্থান করছে। তাই, কিছু বিশ্রাম এবং পুষ্টিকর খাবার গ্রহণ করে, আপনার শক্তির মাত্রা বাড়ান এবং উন্নত করুন। কারণ এটি করা আপনার স্বাস্থ্যের জন্য খুব ভাল হতে চলেছে। এই সপ্তাহে ব্যবসায়ীদের মনে রাখতে হবে যে যারা আপনার কাছে ঋণের জন্য আসবেন, তাদের উপেক্ষা করুন। কারণ আপনি যদি ধার করতে থাকেন তবে আপনার অল্প সময় অর্থের অভাব হবে, যার কারণে আপনি অনেক ভাল সুযোগের সদ্ব্যবহার থেকে বঞ্চিত হতে পারেন। এই সময় আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে মজার সময় কাটাবেন। এর সাথে সাথে, এই সময় আপনার উচ্চ শক্তি এবং প্রচন্ড উদ্যম আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে এবং আপনাকে ঘরোয়া উত্তেজনা থেকে দূরে রাখতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে জিনিসগুলি আপনার জন্য উন্নতির দিকে অগ্রসর হবে বলে মনে হবে কারণ শনিদেব চন্দ্র রাশি থেকে সপ্তম ভাবে বসে আছেন। এসময়, আপনার এই সাফল্যের পিছনে জড়িত ক্ষুদ্র মানুষ ও কর্মীদের কঠোর পরিশ্রম, এই সময় আপনাকে নিজেই এগিয়ে এসে তাদের সালাম জানাতে হবে। কারণ এটি এই সময়ে তাদের পাশাপাশি আপনাকে ইতিবাচক উৎসাহ দেবে। অতীতে আপনার দ্বারা করা কঠোর পরিশ্রমের কারণে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা সফল হবে এবং আপনি বন্ধুদের দ্বারা সম্মানিত হবেন। এই সময়ে, পরিবারে সম্মান পাওয়ার পাশাপাশি আপনি শিক্ষকদের কাছ থেকেও প্রচুর প্রশংসা পাবেন। যাইহোক, এই সময়ে আপনার মনে অহংকারকে প্রবেশ করতে দেবেন না, অন্যথায় আপনার সাফল্য আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

 কন্যা রাশিফল 

এই সপ্তাহে আপনাকে এমন কিছু কাজ করতে হবে, যা আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারে। এই জন্য, একটি ভাল খাদ্য গ্রহণ করার সময়, আপনাকে ফল এবং সবুজ শাকসবজি খেতে হবে। অতীতে আপনার দ্বারা করা সমস্ত ধরণের সম্পত্তি সম্পর্কিত লেনদেন এই সপ্তাহে সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি যেমন উপকৃত হবেন, তেমনি আপনি আপনার ভবিষ্যৎ সুরক্ষিত করতে অনেকাংশে সফল হবেন। পরিবারের সদস্যদের সাথে একটি আরামদায়ক এবং শান্ত সপ্তাহ উপভোগ করুন। যদি লোকেরা আপনার কাছে সমস্যা নিয়ে আসে, তবে তাদের উপেক্ষা করুন এবং তাদের আপনার মনের শান্তিতে বিঘ্নিত হতে দেবেন না। এই জন্য, সম্ভব হলে, বাড়িতে থাকাকালীন, আপনার ফোন বন্ধ রাখুন। এই সময়টি আপনার স্ব-মূল্যায়ন এবং আপনার অতীতের ভুল এবং অভিজ্ঞতা থেকে বোঝার এবং শেখার দিকে নির্দেশ করছে। কিন্তু আপনার কর্মজীবনে অন্যদের থেকে এগিয়ে যাওয়ার প্রতিযোগিতা আপনাকে তা করতে বাধা দেবে, যার কারণে শনিদেব ষষ্ঠ ঘরে উপস্থিত থাকায় এর নেতিবাচক প্রভাবের কারণে আপনাকে অতীতের ভুলের পুনরাবৃত্তি করতে দেখা যাবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের এই সপ্তাহে তাদের ভাগ্যের চেয়ে কঠোর পরিশ্রমকে বিশ্বাস করতে হবে কারণ বুধও ষষ্ঠ ঘরে উপস্থিত রয়েছে। তুমি ভালো করেই বোঝো যে ভাগ্য সব সময় তোমার সাথে থাকে না, কিন্তু তোমার শিক্ষা তোমার সাথে থাকে আমৃত্যু। তাই শুধুমাত্র ভাগ্যের উপর নির্ভর করে, আপনি সময়ের অপচয় ছাড়া আর কিছুই করতে পারবেন না। এসময় অতীত ভুলে আজ থেকেই নিজের পরিশ্রমকে গতি দিয়ে এগিয়ে যান। 

 তুলা রাশিফল

এই সপ্তাহে, ছোটখাটো স্বাস্থ্য সমস্যা ছাড়াও, কোনও বড় রোগ হওয়ার সম্ভাবনা এই রাশির জাতক/জাতিকাদের কাছে তুচ্ছ থাকবে। যদিও, কোন মৌসুমী অসুস্থতার ক্ষেত্রে, বাড়িতে নিজের চিকিত্সা না করে, আপনাকে ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ না খাওয়ার পরামর্শ দেওয়া হয়। ষষ্ঠ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, এই রাশির লোকেরা এই সপ্তাহে সমস্ত আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, কারণ আপনি আপনার আর্থিক জীবনের উত্থান-পতনগুলিকে আপনার বোঝাপড়া এবং সঠিকভাবে কাটিয়ে উঠতে সক্ষম হবেন। অতীতে করা বিনিয়োগ সব শঙ্কা দূর করতে পুরোপুরি সফল হবে। কিন্তু তারপরও, আপনি এখনও আপনার সিদ্ধান্ত থেকে অনেক কিছু শিখতে পারেন। এমনকি পিতার স্বাস্থ্যেও এই সপ্তাহে ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যার কারণে তাদের সাথে সময় কাটানোর সময় আপনাকে অনেক ঘরোয়া বিষয় নিয়ে আলোচনা করতে দেখা যাবে। এটি শুধুমাত্র আপনার বাবার সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবে না, আপনার বাবাও আপনাকে সহযোগিতা করতে সক্ষম হবেন। পঞ্চম ভাবে কর্ম দেব শনির অবস্থানের ফলে আপনার নেতৃত্ব ও প্রশাসনিক ক্ষমতা সামনে আসবে। যার কারণে আপনি কর্মক্ষেত্রে নিজের পরিচয় ও সম্মান পেতে সফল হবেন। এছাড়াও, এই সময়ে আপনি কর্মক্ষেত্রে কোনও মহিলা সহকর্মীর পূর্ণ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ আপনি কেবল আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে ভাল নম্বর পেতে সক্ষম হবেন না, তবে এই সাফল্য আপনার উন্নতি ও অগ্রগতির দিকে নিয়ে যাবে। এতে সমাজে আপনার ও আপনার পরিবারের সম্মান বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশিফল 

এই সপ্তাহে, আপনি আপনার ব্যস্ত রুটিন থেকে কিছু আরামদায়ক মুহূর্তগুলি বের করে নিজেকে যথেষ্ট সময় দিতে সক্ষম হবেন, কারণ শনিদেব চতুর্থ ভাবে অবস্থিত। এসময় এই ভালো সুযোগের সঠিক ব্যবহার করুন এবং সুস্বাস্থ্যের জন্য প্রতিদিন হেঁটে যান। এই সময়ে আপনাকে চপ্পলের পরিবর্তে চলমান জুতা পরতে হবে। এই সময়টি আপনাকে আর্থিকভাবে শক্তিশালী করে তুলবে। চন্দ্র রাশি থেকে পঞ্চম ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, এই সময়ে আপনি কোনও পুরানো বিনিয়োগ থেকে কেবল লাভবান হবেন না, আপনি যদি কোনও ঋণ নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধ করতে সক্ষম হবেন। তবুও, আপনাকে প্রথম থেকেই আরও বেশি অর্থ উপার্জনের জন্য আরও বেশি প্রচেষ্টা করতে হবে, অর্থ নিয়ে আত্মতুষ্ট না হয়ে। আপনার হাস্যরসের অনুভূতি সামাজিক সমাবেশে আপনার জনপ্রিয়তা যোগ করবে। যার কারণে সমাজে আপনার সম্মান বৃদ্ধির পাশাপাশি আপনি আপনার প্রতি অনেক বিশিষ্টজনের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনি আপনার আগের অমীমাংসিত কাজগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, যার কারণে কর্মক্ষেত্রে পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং উচ্চ পদে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে, কারণ এই সময়ে তাদের বোঝার ক্ষমতা আরও ভাল হবে। এইরকম পরিস্থিতিতে, আপনি আপনার খারাপ সঙ্গকে খুব একটা পাত্তা না দিয়ে আপনার নিজের ব্যবসায় মন দিয়ে এবং আসন্ন পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করার চেষ্টা করবেন। 

  ধনু রাশিফল 

এই সপ্তাহে আপনার স্বাস্থ্য আপনার হাতে থাকবে। অতএব, আপনার মানসিক অবস্থার উন্নতির জন্য, এই সময়ে নিয়মিত ধ্যান এবং যোগ,ব্যায়াম অনুশীলন করুন এবং বাসি খাবার এড়িয়ে চলুন। শারীরিক ক্রিয়াকলাপে অংশগ্রহণ করাও এই সময় আপনার জন্য অনেক ভাল হতে চলেছে। এই সপ্তাহে পঞ্চম ভাবে রাহু মহারাজের উপস্থিতির কারণে, আপনি কোনও বিনিয়োগ থেকে ততটা লাভ পাবেন না যতটা আপনি ভেবেছিলেন। কিন্তু এই লাভ আপনাকে অনেকাংশে সন্তুষ্ট করবে এবং এর সাহায্যে আপনি আপনার ব্যবসায় বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারবেন। যেখানে আপনি সঠিক কৌশল অবলম্বন করলে খুব দ্রুত টাকা দ্বিগুণ করতে পারবেন। বাড়ির ছোট সদস্যদের সাথে তর্ক-বিতর্ক এই সপ্তাহে আপনার মনে বিরক্তি তৈরি করবে। যার কারণে আপনার মানসিক চাপ বৃদ্ধির সাথে সাথে আপনার এবং তাদের সম্পর্কের মধ্যে দূরত্বও তৈরি হতে পারে। তৃতীয় ঘরে শনিদেবের অবস্থানের কারণে, এই সপ্তাহে আপনার কর্মজীবনের প্রতিটি পরিস্থিতিতে ভাগ্য আপনার সাথে থাকবে। যা দেখায় যে এই সময়ে আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সহযোগিতাও পাবেন। অন্যদিকে, আপনার মধ্যে কেউ কেউ এই সময়ের মধ্যে আপনার পছন্দসই পদোন্নতিও পেতে পারেন। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হতে চান তবে আপনাকে এই সময় জুড়ে কঠোর পরিশ্রম করতে হবে। কারণ এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাওয়ার সম্ভাবনা দেখতে পাচ্ছেন। যদিও উচ্চশিক্ষা লাভের পথে কিছু ছোটখাটো প্রতিবন্ধকতা অবশ্যই আসবে, কিন্তু আপনার কঠোর পরিশ্রম অবশ্যই প্রতিফলিত হবে এবং আপনি একা হাতে সেই সমস্ত সমস্যার সমাধান খুঁজে পেতে সক্ষম হবেন। 

 মকর রাশিফল 

স্বাস্থ্য রাশিফল ​​অনুসারে, স্বাস্থ্যের দিক থেকেও এই সপ্তাহটি কিছুটা ভালো যাচ্ছে। যদিও, এই সময় আপনাকে কিছু বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন: সময় পেলে পার্কে ব্যায়াম বা যোগব্যায়াম করুন এবং সকাল-সন্ধ্যা প্রায় 30 মিনিট নিয়মিত হাঁটুন। এই সপ্তাহে রাহু মহারাজ চতুর্থ ঘরে অবস্থান করছেন। এমন পরিস্থিতিতে, মনে রাখবেন যে সমস্ত বিনিয়োগ স্কিম যা আপনাকে আকৃষ্ট করছে সেগুলি সম্পর্কে তাড়াহুড়ো না করে সেগুলি সম্পর্কে গভীরভাবে জানার চেষ্টা করুন, কারণ এই মুহূর্তে আপনার জন্য যে কোনও পদক্ষেপ আর্থিকভাবে ক্ষতিকারক হতে পারে৷ কোনও সিদ্ধান্তে পৌঁছানোর আগে, নিশ্চিত হন বিশেষজ্ঞের পরামর্শ নিতে। এটা সম্ভব যে এই সপ্তাহে আপনি কিছু ঘরোয়া কেনাকাটার জন্য বাইরে যেতে পারেন, তবে আপনি অপ্রয়োজনীয় জিনিসগুলিতে বেশি ব্যয় করে নিজের জন্য অনেক আর্থিক সমস্যা তৈরি করতে পারেন। এটি পরিবারে আপনার সম্মান এবং ভাবমূর্তিকেও প্রভাবিত করবে। কাজের দিক থেকে এই সপ্তাহ আগের থেকে অনেক ভালো যাচ্ছে কারণ শনিদেব দ্বিতীয় ঘরে বসে আছেন। এই সময়ে, আপনি আপনার বাড়ির বড়দের, বিশেষ করে আপনার পিতামাতার সমর্থন পাবেন, যার কারণে আপনার জীবনে আসা প্রতিটি সমস্যা অনেকাংশে সমাধান হবে। এর সাথে এটাও সম্ভব যে আপনাকে আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে, পিতামাতারাও আপনাকে ব্যবসা বৃদ্ধিতে অনেক সাহায্য করবে। এই সপ্তাহে, জ্ঞানের দেবতা অনেক শিক্ষার্থীকে তাদের কঠোর পরিশ্রমের ফল দিয়ে সাফল্য অর্জন করতে কাজ করবেন। এর পাশাপাশি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরাও এই সময়ে ভাগ্যবান হবেন। 

 কুম্ভ রাশিফল 

নিজেকে ফিট রাখতে, আপনাকে এই সপ্তাহে খুব বেশি পরিশ্রম করতে হবে না। কারণ এই সময়ে ভাগ্য আপনার সাথে থাকবে। যার কারণে আপনি আপনার স্বাস্থ্য ভালো রাখতে কম চেষ্টা করবেন, তারপরও আপনি নিজেকে সুস্থ রাখতে সফল হতে পারবেন। দ্বিতীয় ভাবে ভগবান বৃহস্পতির অবস্থানের কারণে, এই সপ্তাহে আপনি আপনার আরামদায়ক জিনিসগুলিতে এত অর্থ ব্যয় করতে পারেন, যা আপনি কেবল ভবিষ্যতেই অনুমান করতে পারবেন। কারণ এই সময়ে আপনার অর্থের অভাব হবে না, তাই খরচ করার সময় আপনাকে খুব একটা ভাবতে দেখা যাবে না। সামাজিক অনুষ্ঠানে আপনার অংশগ্রহণ আপনাকে সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসার সুযোগ দেবে। এসময়, এই সমস্ত সুযোগগুলি আপনার হাতের বাইরে যেতে না দিয়ে, তাদের সর্বোত্তম সুবিধা নেওয়ার চেষ্টা করুন। আপনার রাশিতে অনেক উপকারী গ্রহের উপস্থিতি আপনার শত্রুদের জন্য ভালো নয়। কারণ এই সময়ে তারা সক্রিয় থাকবে, কিন্তু প্রতিটি পদক্ষেপে তাদের পরাজিত করে আপনি তাদের আপনার বন্ধু করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার রাশিতে অনেক শুভ গ্রহের উপস্থিতি এবং প্রভাব আপনাকে পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পেতে সাহায্য করবে। তাই কঠোর পরিশ্রম করুন এবং প্রয়োজনে আপনার শিক্ষকদের সাহায্য নিন। 

 মীন রাশিফল 

আপনি যদি এই সপ্তাহে আপনার স্বাস্থ্য রাশিফল ​​দেখেন তবে আপনার স্বাস্থ্য দুর্দান্ত হবে কারণ ভগবান বৃহস্পতি ঊর্ধ্বগত ভাবে অর্থাৎ প্রথম ভাবে অধিষ্ঠিত। এর কারণে, আপনি জীবনের অন্যান্য ক্ষেত্রেও দুর্দান্তভাবে পারফর্ম করতে সক্ষম হবেন। এর সাথে সাথে আপনার সাহস এবং আত্মবিশ্বাসের বৃদ্ধিও দেখা যাবে, যার ফলস্বরূপ আপনি আপনার জীবনের সাথে সম্পর্কিত সেই সমস্ত সিদ্ধান্তগুলি স্বাচ্ছন্দ্যে নিতে সক্ষম হবেন যা আগে নিতে আপনার অসুবিধা ছিল। এই সপ্তাহ জুড়ে আপনার আর্থিক জীবন ভাল থাকার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে এই সময়ে গ্রহের প্রভাবে আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। এর সাথে সাথে আপনার সম্মান ও সম্মান বাড়তে দেখা যাবে। যে সব মানুষ বা ছাত্রছাত্রীরা বাড়ি থেকে দূরে থাকেন, তাদের একাকীত্বের অনুভূতি এই সপ্তাহে অনেক বেশি বিরক্ত করবে। এই সময়ে আপনি নিজেকে খুব একা দেখতে পাবেন, যার কারণে আপনি একটি অদ্ভুত আঁটসাঁটতাও অনুভব করতে পারেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনার একাকীত্ব আপনাকে নিয়ন্ত্রণ করতে দেবেন না এবং আপনি যখন সময় পাবেন, কোথাও বাইরে যান এবং কিছু বন্ধুদের সাথে সময় কাটান। আপনার শত্রুরা এই পুরো সপ্তাহে সক্রিয় থাকবে এবং সময়ে সময়ে আপনার দুর্বলতার সুযোগ নিয়ে তাদের আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে দেখা যাবে। এই কারণে, আপনি আপনার ক্যারিয়ারে নিজেকে এগিয়ে নিতে পারবেন না। এর পাশাপাশি, আপনি কোনও বড় ঝামেলায়ও ফেঁসে যেতে পারেন। সপ্তাহের শুরুটা শিক্ষার্থীদের জন্য খুব ভালো হবে এবং তারপর শেষ পর্যন্ত আপনি স্বাভাবিকের থেকে অনেক ভালো পারফর্ম করতে পারবেন। যদিও, এর পরে কিছু ঘরোয়া সমস্যার কারণে আপনাকে ছোটখাটো চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে হবে। তাই পড়াশুনা, স্বাস্থ্য পরিচর্যায় একাগ্রতা ও আগ্রহ বজায় রাখুন এবং যতটা সম্ভব মানসিক চাপ থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ  

 

Tags:

Horoscope


আরও খবর


ছবিতে খবর