img

Follow us on

Friday, Apr 26, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ২৩ এপ্রিল থেকে ২৯ এপ্রিল

কেমন যাবে চলতি সপ্তাহ

img

Horoscope

  2023-04-22 15:25:23

মেষ রাশি

আপনার চন্দ্র রাশি অনুসারে, রাহু প্রথম ভাবে বিরাজ করছে এবং দ্বাদশ ভাবের অধিপতি বৃহস্পতিও প্রথম ভাবে বিরাজ করছে, ফলস্বরূপ, বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা আপনার জীবনকে সর্বোত্তম উপায়ে দেখতে পারে, তবে এই সপ্তাহের কিছু সাম্প্রতিক ঘটনাতে আপনি ভিতর-ভিতর দুঃখিত হবেন। এই সপ্তাহে, ব্যবসায়ীদের অর্থ সংক্রান্ত প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় খুব সতর্ক থাকতে হবে। কারণ যে সব চুক্তি থেকে আপনি অর্থ লাভের আশা করেছিলেন, আপনার একটু অসাবধানতা আপনার ক্ষতি করতে পারে। তাই সতর্ক থাকুন এবং লেনদেনের সময় ধৈর্য সহকারে প্রতিটি নথি পড়ুন। যদি আদালতে কোনো পুরানো মামলা চলমান থাকে, তবে এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রমের যথাযথ ফল পাবেন, সেই মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা বেশি। তাই বিরতি না দিয়ে চেষ্টা চালিয়ে যান এবং সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। আপনার চন্দ্র রাশিতে, সূর্য পঞ্চম ভাবের অধিপতি হিসাবে প্রথম ঘরে এবং শনি একাদশ ভাবে বিরাজমান। এই সপ্তাহটি নির্দেশ করে যে, আপনাকে যদি চাকরি পরিবর্তন করতে হয় বা পেশা সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয় তবে এই সময়টি খুব শুভ সময় প্রমাণিত হতে পারে। এমন পরিস্থিতিতে, তাড়াহুড়ো করবেন না, প্রতিটি সিদ্ধান্ত নিয়ে চিন্তা করুন। আপনার রাশির জাতক জাতিকাদের জন্য, শিক্ষা সংক্রান্ত বিষয়ে এই সপ্তাহের সময়কাল স্বাভাবিকের চেয়ে কম হবে। কারণ এই সময়ে আপনি সিলেবাস অনুশীলন করতে গিয়ে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। যার কারণে আপনার পড়াশোনায় মনোযোগ দিতেও অসুবিধা হতে পারে।


বৃষভ রাশি

শুক্র আপনার চন্দ্র রাশির প্রথম ভাবে বিরাজ করছে, যার ফলস্বরূপ আপনি এই সপ্তাহে আপনার বন্ধু এবং ঘনিষ্ঠদের সাথে কোনও সুন্দর জায়গায় বেড়াতে যাওয়ার মতো অনুভব করতে পারেন। কিন্তু, আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি এবং রাহু দ্বাদশ ভাবে বিরাজমান, এবং সেই কারণে আপনাকে যে কোনও ভ্রমণের সময় অতিরিক্ত খাওয়া এড়াতে হবে, অন্যথায় আপনার পেট খারাপ হতে পারে। এই সপ্তাহে, অনেক মাধ্যমে আপনি ক্রমাগত অর্থ লাভ করতে থাকবেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহের শুরুতেই, আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা এবং পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ শুধুমাত্র এই কাজটি করলেই আপনি আপনার টাকা যেমন অনেকাংশে বাঁচাতে পারবেন, তেমনি সঞ্চয়ও করতে পারবেন। আপনি যদি পারিবারিক ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। এটি ছাড়াও, আপনি যদি সম্প্রতি আপনার পরিবারের সাথে একসাথে একটি ব্যবসা শুরু করেন, তবে আপনার একবারে বিনিয়োগ করা এড়ানো উচিত এবং ধীরে ধীরে এবং বুদ্ধিমানের সাথে বিনিয়োগ করতে হবে। কারণ শুধুমাত্র এটিই আপনাকে আপনার পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক উন্নত করতে এবং তাদের সাহায্যে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। কারণ এই রাশির জাতক জাতিকারা বিদেশ ভ্রমণে যাওয়ার অনেক শুভ সুযোগ পাবেন। যার সাহায্যে আপনি নতুন কিছু শেখার পাশাপাশি আপনার বিকাশের জন্য অনেক উপযুক্ত উত্স স্থাপন করতে সক্ষম হবেন। শিক্ষা ক্ষেত্রে, এই রাশির জাতক জাতিকাদের এই পুরো সপ্তাহে পছন্দসই ফলাফল পেতে তাদের গুরুজন এবং শিক্ষকদের সাহায্য নিতে হবে। এমন পরিস্থিতিতে, বুঝতে হবে যে আপনি যদি প্রতিটি বিষয় একা বোঝার চেষ্টা করেন তবে আপনাকে প্রয়োজনের চেয়ে বেশি শক্তি এবং সময় ব্যয় করতে হবে। তাই পড়াশোনার সময় বড়দের সাহায্য নেওয়াই আপনার জন্য ভালো হবে।

মিথুন রাশি

আপনার চন্দ্র রাশি অনুসারে, বৃহস্পতি এবং রাহু একাদশ ঘরে বিরাজ করছে, তাই নিয়মিত ব্যায়াম আপনাকে এই সপ্তাহে ফিট রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই সময়, আপনার স্বাস্থ্যের অনেক ভাল পরিবর্তন দৃশ্যমান হয়। বিশেষ করে যারা স্থূলতার সমস্যায় ভুগছেন তাদের জন্য সময়টা বিশেষ ভালো যাবে। কারণ সেই মানুষগুলো এই সময়ে তাদের কিছু সমস্যা থেকে চিরতরে মুক্তি পেতে পারবে। এই সপ্তাহে, ব্যবসায়ীদের অর্থ সংক্রান্ত প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় খুব সতর্ক থাকতে হবে। কারণ যে সব চুক্তি থেকে আপনি অর্থ লাভের আশা করেছিলেন, আপনার একটু অসাবধানতা আপনার ক্ষতি করতে পারে। তাই সতর্ক থাকুন এবং লেনদেনের সময় ধৈর্য সহকারে প্রতিটি নথি পড়ুন। এই সময়ে, আপনার ঘরোয়া কাজের পাশাপাশি, আপনি অনেক সামাজিক কাজে আরও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং আপনার পরিবারের সদস্যদের সাথে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করবেন। এটি আপনাকে স্ব-বিশ্লেষণ করার সুযোগ দেবে। এই সপ্তাহ আপনার পদোন্নতির ক্ষেত্রে অনেক বড় সুযোগ দিতে চলেছে। তবে, সঠিক চিন্তাভাবনা করে প্রতিটি সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। কারণ এটা সম্ভব যে আপনি আবেগের বশে যতটা লাভের অধিকারী, ততটা লাভ করতে পারবেন না। বুধ আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ভাবে বিরাজ করছে এবং আপনার শিক্ষা রাশিফল ​​অনুসারে এই সপ্তাহটি শিক্ষা ক্ষেত্রে আপনার রাশির জন্য সাধারণ সুযোগে পূর্ণ হবে। বিশেষ করে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সময়টি অতিরিক্ত পরিশ্রমের জন্য হবে, তবেই তারা অনুকূল ফলাফল পেতে সক্ষম হবে। তাই কোনো কারণে শিক্ষা থেকে নিজেকে বিভ্রান্ত করবেন না এবং অবসর সময়েও বই পড়তে থাকুন। এই সপ্তাহে, আপনার বিবাহিত জীবনে চলছে, সমস্ত ধরণের উত্তেজনা দূর হবে।

কর্কট রাশি

এই সপ্তাহে আপনার দ্বারা করা আপনার চিকিৎসার পরিবর্তনগুলি আপনার স্বাস্থ্যে অনেক ইতিবাচকতা আনবে। এর জন্য আপনার রুটিনেও যথাযথ উন্নতি করুন এবং প্রয়োজনে একজন ভালো ডাক্তারের কাছ থেকে আপনার ডায়েট প্ল্যান নিন। সূর্য আপনার চন্দ্র রাশিতে দশম ভাবে অবস্থান করছে, তাই আপনি যদি বাড়ির জ্যেষ্ঠ হন তবে এই সপ্তাহে আপনি পরিবারের সদস্যদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বৃহস্পতি চন্দ্র রাশিতে দশম ভাবে উপস্থিত, তাই এই সময়ে আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হবে, তবে এটি আপনার পরিবারের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সহায়তা করবে। এই সপ্তাহে, কোনও আত্মীয়ের দ্বারা কোনও শুভ ঘটনা আপনার পরিবারের মনোযোগের প্রধান কেন্দ্রবিন্দু হবে। এর পাশাপাশি, এই সময় কোনও দূরবর্তী আত্মীয়ের কাছ থেকে প্রাপ্ত আকস্মিক সুসংবাদ আপনার পুরো পরিবারের জন্য আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। যদি আগে আপনি আপনার কর্মজীবনে কিছু হতাশা থেকে থাকেন, তবে এই সপ্তাহে জিনিসগুলি আরও ভাল হতে শুরু করবে এবং আপনার ব্যবসা একটি ইতিবাচক দিকে যেতে শুরু করবে। যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতেও সফলতা পাবেন। চন্দ্র রাশি অনুসারে, বুধ একাদশ ভাবে বিরাজ করছে, তাই এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে তাদের গৃহে কিছু কাজে অবদান রাখতে দেখা যাবে, তাদের জ্ঞানের একটি ভাল প্রদর্শন করে। যার কারণে আপনি পিতামাতার কাছ থেকে প্রশংসা এবং প্রশংসা পেতে সক্ষম হবেন। যদিও, এই সময় আপনার শিক্ষার জন্য অতিরিক্ত গর্ব করা এড়িয়ে চলুন।

সিংহ রাশি

এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনাকে কিছুটা অস্থির করে তুলতে পারে। তাই মানসিক শান্তি পেতে চাইলে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাতে হবে। আপনি যদি বিবাহিত হন, তাহলে এই পুরো সপ্তাহে আপনার সন্তানের লেখাপড়ার জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। যার কারণে আপনার প্রত্যাশার চেয়ে বেশি আর্থিক সীমাবদ্ধতা থাকবে, তাই এই বিষয়টি একা সমাধান না করে, আপনার সঙ্গীর সাথে এই সমস্যাগুলি নিয়ে কথা বলুন। এই সপ্তাহে, পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে, বাড়িতে ঘটতে থাকা এই পরিবর্তন আপনাকে প্রয়োজনের চেয়ে বেশি আবেগপ্রবণ করে তুলতে পারে। আপনার প্রেমী আপনার দ্বারা করা এই প্রচেষ্টাগুলি দ্বারা প্রভাবিত হবে এবং তার প্রবণতা আপনার প্রতি আরও বৃদ্ধি পাবে। এই সপ্তাহে অফিসে, প্রতিটি ধরণের পরিস্থিতি বুঝে অন্যদের সাথে আচরণ করা আপনার পক্ষে উপযুক্ত হবে। এমতাবস্থায়, মনে রাখবেন যে যদি আপনার পক্ষে কথা বলা প্রয়োজন না হয়, তবে চুপ থাকাই আপনার পক্ষে ভাল হবে। কারণ এমন পরিস্থিতি তৈরি হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে, যেখানে আপনি জোর করে কিছু কথা বলছেন, যার কারণে আপনি নিজেকে কিছুটা সমস্যায় ফেলতে পারেন। আপনার চন্দ্র রাশি অনুসারে, বুধ নবম ঘরে অবস্থান করছে, তাই আইটি, ইঞ্জিনিয়ারিং ইত্যাদি অধ্যয়নরত শিক্ষার্থীরা কম পরিশ্রম করেও এই সময়ে ভাল ফলাফল করতে সক্ষম হবে। কারণ এই সময় আপনি যে পরীক্ষাই দেবেন না কেন, ভালো নম্বর পেয়ে আপনি আপনার প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন।

কন্যা রাশি

আপনার চন্দ্র রাশি অনুসারে, কেতু দ্বিতীয় ভাবে বিরাজ করছে, যার কারণে আপনি এই সপ্তাহে অত্যন্ত ক্লান্ত বোধ করবেন, যার কারণে আপনি ইচ্ছা না করেও অন্যের ছোট ছোট বিষয়ে রাগ করতে পারেন। এতে অন্যরা আপনার কাছ থেকে পালিয়ে বেড়াচ্ছে বলে মনে হবে এবং তাদের সমর্থন পাওয়া আপনার জন্য কঠিন হবে। আপনার আর্থিক পূর্বাভাস অনুসারে, আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য একটি বিশেষ পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সপ্তাহে কাউকে টাকা ধার দেবেন না বা কারও কাছ থেকে ধার নেবেন না। কারণ এই সময়টি আপনাকে আর্থিক সুবিধা পাওয়ার প্রবল সম্ভাবনা দেখাচ্ছে। যার কারণে আপনি আপনার পরিচিতদের ঋণে টাকা দেওয়ার মন তৈরি করতে পারেন। যদি কোনও সরকারি পদক্ষেপের কারণে বাড়ির জন্য অর্থ কোথাও আটকে থাকে তবে এই সপ্তাহে তা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাইহোক, এর জন্য আপনাকে আপনার পরিবারের সাথে আলোচনা করতে হবে এবং তারপরে সঠিক পদক্ষেপ নিতে হবে। এমন পরিস্থিতিতে বাড়ির বড়দের পরামর্শে মনোযোগ দিন। শনি আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে বিরাজ করছে এবং ফলস্বরূপ আপনার অতীতের কঠোর পরিশ্রম আপনার কর্মজীবনে ফলপ্রসূ হবে, এই সপ্তাহে আপনাকে ভাল ফল দেবে। এসময়, আপনার স্বাচ্ছন্দ্যের পূর্ণতা ভুলে এই সময়ের সঠিক ব্যবহার করার সময়, আপনাকে আপনার মনকে কর্মক্ষেত্রে নিবদ্ধ রাখতে হবে। কারণ তবেই আপনি পদোন্নতি পেতে সফল হবেন। এই সপ্তাহের শুরুতে আপনাকে একটু কঠোর পরিশ্রম করতে হবে, তবে মধ্যভাগের পরে আপনি প্রতিটি বিষয়ে নিজেই সাফল্য দেখতে পাবেন। এসময় ইন্টারনেট ব্যবহার করে আপনার জ্ঞান বৃদ্ধির পাশাপাশি বিষয়গুলো বোঝারও চেষ্টা করতে পারেন।

তুলা রাশি

রাহু আপনার চন্দ্র রাশি অনুসারে সপ্তম ঘরে অবস্থান করছে এবং ফলস্বরূপ, আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধির সাথে মানসিক অশান্তি এবং অস্বস্তি বোধ করবেন। যার কারণে আপনার স্বভাবেও বিরক্তি দেখা দেবে। চন্দ্র রাশিতে প্রথম ঘরে কেতু থাকার কারণে এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে, যতদিন টাকা আপনার সামনে পড়ে থাকবে ততদিন আপনার খরচ সমানভাবে বাড়তে থাকবে। এমন পরিস্থিতিতে, সমস্ত অর্থ ফুরিয়ে যাওয়ার আগে, আপনাকে আপনার অতিরিক্ত অর্থ একটি নিরাপদ জায়গায় রাখতে হবে যেখান থেকে তা তোলা আপনার পক্ষে সহজ নয়। এর জন্য আপনি আপনার বাবা-মাকেও সেই টাকা দিতে পারেন। কারণ আগামী সময়ে এই অর্থ ব্যবহার করে আপনি অনেক আর্থিক অসুবিধা থেকে নিজেকে বাঁচাতে পারবেন। পারিবারিক বিষয়ে এই সপ্তাহে, বাইরের লোকের অযাচিত হস্তক্ষেপ আপনার এবং পরিবারের বড় সদস্যদের মধ্যে উত্তেজনা তৈরি করতে পারে। যার প্রভাব সরাসরি আপনার কথায় পড়বে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে আপনি যদি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পেতে চান তবে আপনার মনকে ইতিবাচক রাখার চেষ্টা করুন। কারণ এই সপ্তাহগুলি আপনার ক্যারিয়ারের জন্য স্বাভাবিকের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হতে চলেছে, যার ফলস্বরূপ আপনি এই সময়ে অনেক নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবে। বিশেষ করে যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন তাদের জন্য এই সময়টা খুবই ফলপ্রসূ হবে।

বৃশ্চিক রাশি

শনি আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে উপস্থিত রয়েছে এবং আপনি যদি আপনার স্থূলত্বের সমস্যায় উদ্বিগ্ন হন, তবে এই সপ্তাহে আপনার ওজনের উপর অবিচ্ছিন্ন নজর রেখে এটিকে সবচেয়ে বেশি উন্নত করতে হবে। এই জন্য, অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলা এবং নিয়মিত যোগ,ব্যায়াম করা আপনার পক্ষে ভাল হবে। চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, আপনি যদি আপনার বাড়ির আর্থিক অবস্থার উন্নতির জন্য অতীতে ঋণের জন্য আবেদন করে থাকেন তবে এই সপ্তাহে আপনি তার সম্পর্কে কিছু ভাল খবর পাবেন। যদিও, এই সময় আপনার প্রচেষ্টা করার সময় যতটা সম্ভব আপনার অর্থ জমা করার বিষয়ে আপনাকে গুরুতর হতে হবে। এই সপ্তাহে আপনার কোনও পুরানো এবং ঘনিষ্ঠ বন্ধু আপনাকে প্রতারণা করতে পারে এমন একটি উচ্চ সম্ভাবনা রয়েছে। এই কারণে, আপনি আপনার পরিবারের সদস্যের উপর আপনার রাগ তুলতে পারেন, যা পারিবারিক পরিবেশে অশান্তি সৃষ্টি করবে, পাশাপাশি এটি আপনার ভাবমূর্তিও ক্ষুণ্ণ করতে পারে। আপনার পেশাগত ক্ষেত্রে, আপনাকে অনেক বাধার সম্মুখীন হতে হবে, যা অতিক্রম করা আপনার পক্ষে সহজ হবে না। তাই এই সপ্তাহের শুরু থেকেই নিজেকে শান্ত রাখুন এবং প্রতিটি পরিস্থিতির মোকাবিলা করুন। তবেই আপনি কিছু না কিছু সমাধান করতে সক্ষম হবেন। অনেক শিক্ষার্থীকে এই সপ্তাহে শিক্ষার উপাদানে তাদের প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এমন পরিস্থিতিতে টাকার গুরুত্ব বুঝে শুধু সেই জিনিসগুলোই কিনুন যা আপনার প্রয়োজন।

ধনু রাশি

বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে বিরাজ করছে, যার ফলে এই সপ্তাহে স্থূলতা বা ওজন বৃদ্ধির সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। এমন পরিস্থিতিতে নিয়মিত ব্যায়াম ও যোগব্যায়ামের মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণে রাখতে হবে। এ জন্য ভাজা জিনিস এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনার সামনে কেউ একটি নতুন পরিকল্পনার সাথে আপনাকে নতুন চুক্তির সুবিধা দেখাতে পারে। এমন পরিস্থিতিতে কোনো বোকামি না করে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, কারণ এটি আপনাকে প্রত্যাশিত সুবিধা দেবে না। আত্মীয়দের সংক্ষিপ্ত পরিদর্শন আপনার দ্রুতগতির জীবনে কিছুটা বিশ্রাম এবং শিথিলতা আনতে প্রমাণ করতে পারে। এই সময়ে আপনি আপনার পরিবারকে যথেষ্ট সময় দিতে পারবেন। তাই তাদের অনুভব করতে দিন যে আপনি তাদের যত্ন নেন। এই জন্য, তাদের সাথে একটি ভাল সময় কাটান এবং তাদের আপনার সম্পর্কে অভিযোগ করার সুযোগ দেবেন না। পরিস্থিতি সবসময় আমাদের অনুযায়ী কাজ করে, এটি প্রয়োজনীয় নয় এবং আপনি এই সপ্তাহে ঠিক একই রকম অনুভব করতে যাচ্ছেন। যখন আপনার প্রতিটি কৌশল এবং পরিকল্পনা অকেজো দেখা যাবে। এটি আপনাকে নিজেকে অনুপ্রাণিত রাখতে অক্ষম করে তুলবে। চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে বুধ বিরাজ করছে, এই কারণে এই সপ্তাহে অনেক ছাত্রছাত্রীর উচ্চশিক্ষার ইচ্ছা পূরণ হবে। তবে এর জন্য তাদের পথে আসা অনেক চ্যালেঞ্জও মোকাবেলা করতে হবে এবং এই চ্যালেঞ্জ মোকাবেলা করেই তারা সফলতা পাবে। যাইহোক, এই সময়ে শিক্ষার্থীরা প্রতিটি চ্যালেঞ্জের বিরুদ্ধে শক্তভাবে লড়াই করতে সক্ষম হবে, এবং এটি জয় করতেও সফল হবে।

মকর রাশি

আপনি এই সপ্তাহে এটি খুব ভালভাবে বুঝতে সক্ষম হবেন যে, আপনি যদি আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়ামকে অন্তর্ভুক্ত করেন তবে আপনার অনেক স্বাস্থ্য সমস্যা দূর হয়ে যাবে। কারণ এই সপ্তাহ আপনাকে স্বাস্থ্যের দিক থেকে আত্মদর্শনের অনেক সুযোগ দেবে। এটা সম্ভব যে আপনার পরিচিত বা আপনার কাছের কেউ বড় পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জন্য এটি সবচেয়ে ভাল হবে যে কোনও ধরণের বিনিয়োগ করার আগে, সেই ব্যক্তির সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তদন্ত করুন। এই সপ্তাহে, আপনার পরিবারের অনেক লোককে আপনার সাথে সরাসরি কথা বলতে দেখা যাবে না, যার কারণ হতে পারে যে আপনি নিজেকে সর্বোত্তম মনে করেন। এমন পরিস্থিতিতে নিজেকে সবসময় উপরে না রেখে অন্যের কথাকেও গুরুত্ব দিতে শিখতে হবে। শনি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ঘরে উপস্থিত, ফলস্বরূপ, এই সপ্তাহে আপনার ক্যারিয়ারে আরও ভাল করার জন্য আপনাকে সমস্ত ধরণের নেতিবাচক চিন্তা থেকে নিজেকে দূরে রাখতে হবে। অন্যথায়, এই নেতিবাচক চিন্তাগুলি আপনাকে বিভ্রান্ত করতে পারে এবং আপনাকে আপনার লক্ষ্য থেকে দূরে সরিয়ে দিতে পারে, যা আপনাকে আগামী সময়ে অনেক সমস্যায় ফেলতে পারে। আপনি যদি বাড়ি থেকে দূরে একটি ভাল এবং বড় কলেজে ভর্তির কথা ভাবছিলেন, তবে এই সময়ে সম্ভাবনাগুলি কিছুটা বেশি অনুকূল দেখাচ্ছে। তাই এর জন্য অনেক শিক্ষার্থীকে তাদের শিক্ষকদের সহযোগিতা নিতে হবে। যাইহোক, এই সময়ে কোন কারণে শর্ট-কাট নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে সারাজীবন অনুতপ্ত হতে হতে পারে।

কুম্ভ রাশি

স্বাস্থ্য রাশিফলের ক্ষেত্রে, স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কারণ এই সপ্তাহে আপনার রাশির অধিপতির দিক আপনাকে বড় কোনো রোগে ভুগতে দেবে না। যদিও এর মাঝে কিছু ছোটখাটো শারীরিক সমস্যা আসবে, কিন্তু তারপরও এই সময়ে আপনার স্বাস্থ্যের আগের সময়ের তুলনায় অনেক উন্নতি হবে এবং আপনি আপনার স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। এই সপ্তাহে আর্থিক জীবনে আপনি নিজেকে নতুন উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে দেখতে পাবেন। এটি আপনাকে কেবলমাত্র একটি ভাল স্তরে আর্থিক সুবিধা নিয়ে আসবে না, তবে আপনার আর্থিক অবস্থাও আগের চেয়ে মজবুত বলে মনে হবে। অন্যদের বোঝানোর আপনার ক্ষমতা আপনাকে এই সপ্তাহে পারিবারিক শান্তি বজায় রাখতে সাহায্য করবে। তাই নিজের সিদ্ধান্ত অন্যের ওপর চাপিয়ে না দিয়ে, নিজের এই ক্ষমতাকে অবলম্বন করে অন্যকে বোঝানোর পরই যেকোনো সিদ্ধান্তে পৌঁছান। এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকারা পেশার দিক থেকে চমৎকার ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে, কারণ আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের শক্তিতে আপনি পদে উন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পেতে সক্ষম হবেন, প্রতিটি ক্ষেত্রে অনুপ্রবেশ করে কর্মক্ষেত্রে কূটনৈতিক কৌশল সফল হবে। যারা কঠোর পরিশ্রম করছে তারা এই সপ্তাহে তাদের স্কুল বা কলেজে বৃত্তি পেতে পারে। এতে আপনার সম্মান যেমন বাড়বে, তেমনি আপনার পরিশ্রম দেখে আপনার পরিবারও গর্ববোধ করবে।


মীন রাশি

বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে বিরাজ করছে এবং আপনার স্বাস্থ্য রাশিফল ​​অনুযায়ী, এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকেও কিছুটা ভালো যাচ্ছে। যদিও, এই সময়ে আপনাকে কিছু বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন: সময় পেলে পার্কে ব্যায়াম বা যোগব্যায়াম করুন এবং সকাল-সন্ধ্যা প্রায় 30 মিনিট নিয়মিত হাঁটুন। এই সপ্তাহে, অনেক মাধ্যমে আপনি ক্রমাগত অর্থ লাভ করতে থাকবেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহের শুরুতেই, আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা এবং পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ শুধুমাত্র এই কাজটি করলেই আপনি আপনার টাকা যেমন অনেকাংশে বাঁচাতে পারবেন, তেমনি সঞ্চয়ও করতে পারবেন। যদি আপনার পিতামাতার স্বাস্থ্য প্রভাবিত হয়, তবে এই সপ্তাহে এটির উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এই কারণে, এই পুরো সপ্তাহে, আপনার পারিবারিক জীবন অনেকাংশে ভাল হবে এবং এই সময়ের মধ্যে আপনি একটি যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো যাচ্ছে। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার যে কোনও ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার কারণে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আপনার কর্মক্ষেত্রে আগের চেয়ে আরও বেশি চেষ্টা করতে দেখা যাবে। এই সপ্তাহটি আপনার জন্য খুব ভালো যাবে। যার ভিত্তিতে আপনি আপনার পড়ালেখায় অনেকাংশে ভালো করতে পারবেন এবং আগামী দিনে সফল হবেন। এর জন্য, আপনাকে আপনার শিক্ষকদের প্রতি আপনার আচরণে একটি ভাল পরিবর্তন করতে হবে এবং শুরু থেকেই আপনার কোম্পানির উন্নতি করতে হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ

Tags:

Bengali news

Weekly Horoscope


আরও খবর


ছবিতে খবর