img

Follow us on

Friday, Apr 26, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ১৯-২৫ মার্চ

কেমন যাবে চলতি সপ্তাহ

img

প্রতীকী ছবি

  2023-03-18 18:37:25

মেষ রাশি

এই সপ্তাহে, আপনার স্বাস্থ্যে অনেক ইতিবাচক পরিবর্তন দেখা যাবে কারণ কেতু মহারাজ সপ্তম ভাবে অবস্থান করছেন, তবে আপনার জন্য কাজের পাশাপাশি কিছুটা বিশ্রাম নেওয়া প্রয়োজন, অন্যথায় আপনি খুব ক্লান্ত হয়ে পড়বেন এবং এর প্রভাব আপনার উপর পড়বে। শারীরিক সক্ষমতা কিন্তু পড়ে যাবে এছাড়াও, এই সপ্তাহে আপনার জন্য কোনও বড় সমস্যা হওয়ার সম্ভাবনা নগণ্য হতে চলেছে কারণ দেব গুরু বৃহস্পতি চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে অবস্থিত। এতে কোন সন্দেহ নেই যে, টাকার গুরুত্ব বুঝেও আপনি বেপরোয়াভাবে আপনার অর্থ ব্যয় করছেন। তবে এই সপ্তাহে আপনাকে আপনার অতীতের সেই ভুলের খেসারত বহন করতে হতে পারে। কারণ এই সময়ে এমন অনেক পরিস্থিতি আসবে যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না। যার কারণে তাদের এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে আপনার কিছু সময় বাড়ির বাচ্চাদের সাথে কাটানো উচিত। এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ শুধুমাত্র এটি করলেই আপনি বুঝতে পারবেন তাদের মনে কি চলছে এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত হবে। এই সপ্তাহে, আপনি আপনার আগের অমীমাংসিত কাজগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, যার কারণে কর্মক্ষেত্রে পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং উচ্চ পদে যাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রে, এই সপ্তাহে আপনার রাশির শিক্ষার্থীরা সেই পরীক্ষাগুলিতে আরও ভাল ফলাফল করবে, যার জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছে। কারণ শুরুতেই বেশির ভাগ শিক্ষার্থীই পড়াশোনায় আগ্রহী হবে এবং সে কারণেই তারা সফলতা পাবে। 


বৃষভ রাশি

আপনি যদি আপনার শরীর সুস্থ রাখতে চান, তাহলে এই সপ্তাহে নিয়মিত ফল খাওয়া উচিত। এর পাশাপাশি, সকালে পার্কে হাঁটাও এই সময় আপনার স্বাস্থ্যকে ফিট রাখতে সাহায্য করতে পারে। তাই যত্ন নিন, সুস্বাস্থ্য উপভোগ করুন। এই সপ্তাহ জুড়ে ভাগ্য এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। এজন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনো কাজে অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না, ধৈর্য ধরুন এবং শুধুমাত্র জীবনের প্রক্রিয়ার ওপর আস্থা রেখে যেকোনো বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করুন। এই সপ্তাহে, আপনার মন দাতব্য কাজে বেশি ব্যস্ত থাকবে, যার কারণে আপনি আপনার পরিবারের সাথে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নিতে পারেন। এর মাধ্যমে আপনি এবং আপনার পরিবারের সদস্যরা অভ্যন্তরীণ শান্তি অনুভব করবেন এবং আপনার মনে ইতিবাচক চিন্তার উদয় হবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে যে কোনও বৈঠকে, শনিদেব দশম ঘরে অবস্থান করছেন বলে আপনার ধারণা এবং পরামর্শগুলি প্রকাশ করার সময় আপনাকে খুব স্পষ্ট হতে হবে। এসময়, আপনি যদি সরাসরি উত্তর না দেন, তাহলে আপনার বস এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার উপর রেগে যেতে পারেন। যার কারণে আপনি হতাশ বোধ করবেন। এই সপ্তাহে, আপনার রাশির শিক্ষার্থীদের তাদের স্বাস্থ্যের প্রতি অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর পাশাপাশি, সুস্থ থাকতে সময়ে সময়ে সুষম খাদ্য গ্রহণের পাশাপাশি আপনার দৈনন্দিন রুটিনও উন্নত করতে হবে। কারণ এই সময় অসুস্থ স্বাস্থ্যের কারণে আপনার শিক্ষা অর্জনের গতি বাধাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনাকে আসন্ন যে কোনও পরীক্ষায় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

মিথুন রাশি

এই সপ্তাহে চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে রাহু মহারাজের উপস্থিতির কারণে, এই রাশির মহিলাদের জন্য অ্যারোবিক্স করা তাদের স্বাস্থ্যে অনুকূল পরিবর্তন আনতে সাহায্য করবে। এই সপ্তাহে আপনার এবং আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে বাইরের খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে। তাই ঘরে বসেই নানা রকম সুস্বাদু খাবার তৈরি করে স্বাদ উপভোগ করতে পারেন। এই সপ্তাহে, আপনার বন্ধুবান্ধব এবং নিকটাত্মীয়রা, আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করে, আপনাকে সমস্ত ধরণের আর্থিক অসুবিধা থেকে বেরিয়ে আসতে সহায়তা করবে। যার সাহায্যে আপনি কেবল আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন না, আপনার যে কোনও ঋণ পরিশোধেও আপনাকে সাহায্য করবে। এই সপ্তাহে, আপনার এমন কোনও গোপন বা গোপনীয়তা পরিবারের কোনও সদস্যের সামনে প্রকাশ হতে পারে, যার কারণে আপনি খুব বিব্রত বোধ করবেন। এতে সদস্যদের মধ্যে আপনার ভাবমূর্তি নষ্ট হওয়ার সম্ভাবনাও তৈরি হবে। এই সময়ে আপনি সমস্ত ধরণের ভুল বোঝাবুঝির শিকার হওয়া থেকে রক্ষা পাবেন। এছাড়াও, এই সপ্তাহে আপনাকে স্বাভাবিকের চেয়ে কম কাজ করতে হবে কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার কঠোর পরিশ্রমের সেরা ফলাফল পেতে সক্ষম হবেন, যার কারণে আপনার অবস্থারও উন্নতি হবে। এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তনের সম্ভাবনা থাকবে, যার কারণে এই রাশির শিক্ষার্থীদের তাদের শিক্ষকদের সাথে তর্ক হতে পারে। যদিও, তাদের এই ধরনের মারামারি এড়াতে হবে, অন্যথায় অন্যান্য শিক্ষক এবং আপনার অন্যান্য সহপাঠীদের মধ্যে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। যার কারণে ভবিষ্যতে আপনিও তাদের সাহায্য-সহযোগিতা থেকে বঞ্চিত হবেন।


কর্কট রাশি

আপনি বুঝতে পারবেন যে আপনার স্বাস্থ্য যদি ভাল থাকে তবে আপনি জীবনের প্রতিটি দিক উপভোগ করতে পারবেন কারণ অধিপতি বৃহস্পতি নবম ভাবে অবস্থিত। এই সময়, এই রাশির বেশিরভাগ মানুষ, এটি অনুসরণ করে, তাদের খারাপ অভ্যাসগুলিকে উন্নত করার চেষ্টা করবে। এই সপ্তাহে, আপনাকে বুঝতে হবে যে অন্যের সামনে আপনার হাত খোলা এবং আপনার ক্ষমতার চেয়ে বেশি ব্যয় করা বুদ্ধিমানের কাজ নয়, এটি একটি বোকামি। এই জিনিসটি বুঝুন এবং এটি করা এড়িয়ে চলুন, তবেই আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, অনেক গার্হস্থ্য ফ্রন্টে, কোন না কোন ছোটখাটো সমস্যা বাড়তে থাকবে। এমন পরিস্থিতিতে পারিবারিক শান্তি বজায় রাখতে হলে প্রয়োজনীয় সমন্বয় করে বসতে হবে। এই সময়ে, পরিবারের সদস্যদের কিছু বলার সময়, খুব সাবধানে আপনার শব্দ চয়ন করুন। এই সপ্তাহে গ্রহের অবস্থানগুলি ইঙ্গিত দিচ্ছে যে এই সময়ের মধ্যে আপনার ভাইবোন, বন্ধু, আত্মীয় এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু বিবাদ দেখা দিতে পারে। যার প্রভাব আপনার মনে নেতিবাচকতা নিয়ে আসবে এবং আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার কোনো পরিকল্পনাই চিন্তা করতে ব্যর্থ হবেন। এই সপ্তাহে, অনেক শিক্ষার্থীর ছুটির বেশিরভাগ সময় গৃহস্থালির জিনিসপত্র মেরামত করার চেষ্টায় নষ্ট হতে পারে, যা শিক্ষার্থীদের খারাপ বোধ করতে পারে। বিশেষ করে যখন সেই জিনিসটাও ঠিক নয়। এই সপ্তাহে, আপনার শ্বশুরবাড়ির সাথে সম্পর্ক ভাল হবে। এর পাশাপাশি, আপনি আপনার শ্বশুর বাড়িতে গিয়ে আপনার জীবনসাথীর সাথে কিছু সময় কাটানোর ইচ্ছা প্রকাশ করতে পারেন। যদিও, এই সময়ে আপনার সাথে কিছু মিষ্টি নিয়ে যান।

সিংহ রাশি

এই সপ্তাহে আপনার স্বাস্থ্য, পেশাগত এবং সামাজিক জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন ঘটছে যা আপনাকে অন্যদের সাথে খোলামেলা যোগাযোগ করতে সাহায্য করবে। যার ফলে আপনার সাহস এবং আত্মবিশ্বাস যেমন বাড়বে, তেমনি আপনি নিজেকে প্রতিটি সিদ্ধান্ত নিতে সম্পূর্ণ সক্ষম দেখতে পাবেন। এই সপ্তাহে, আপনি আপনার আরামের জিনিসগুলিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, যা আপনি কেবল ভবিষ্যতেই জানতে পারবেন কারণ বৃহস্পতি মহারাজ অষ্টম ঘরে অবস্থিত। এই সময়ে আপনার অর্থের অভাব হবে না, তাই খরচ করার সময় আপনাকে খুব একটা ভাবতে দেখা যাবে না। এই সপ্তাহে, আপনার পরিবারের অনেক লোককে আপনার সাথে সরাসরি কথা বলতে দেখা যাবে না, যার কারণ হতে পারে যে আপনি নিজেকে সর্বোত্তম মনে করেন। এমন পরিস্থিতিতে নিজেকে সবসময় উপরে না রেখে অন্যের কথাকেও গুরুত্ব দিতে শিখতে হবে। কর্মজীবনের দিক থেকে, এই সময় সপ্তম ভাবে শনিদেবের উপস্থিতির কারণে, আপনাকে পরবর্তীকালে কোনও কাজ স্থগিত না করে অপ্রয়োজনীয় বিলম্ব এড়াতে হবে কারণ তবেই আপনি আপনার সমর্থন এবং প্রশংসা পেতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে সিনিয়ররা এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিকের তুলনায় কম ভাল যাচ্ছে। কারণ এই সময়ে পড়াশোনার প্রতি আপনার উদাসীন মনোভাব, আপনার আগের কঠোর পরিশ্রম এবং আপনার সমস্ত প্রচেষ্টা ব্যর্থ হতে পারে। এমন পরিস্থিতিতে অন্যের সামনে নিজেকে বোকা প্রমাণ করা এড়িয়ে চলুন। 

কন্যা রাশি

এই সপ্তাহে আপনি অনেক স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন কারণ রাহু মহারাজ অষ্টম ভাবে বসে আছেন, তাই প্রথম থেকেই, আপনার দৈনন্দিন রুটিনে নিয়মিত যোগ,ব্যায়াম এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করুন। কারণ আগে থেকে সতর্কতা অবলম্বন করা অনেকাংশে আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে। অতীতে আপনার দ্বারা করা সমস্ত ধরণের সম্পত্তি সম্পর্কিত লেনদেন এই সপ্তাহে সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি যেমন উপকৃত হবেন, তেমনি আপনি আপনার ভবিষ্যৎ সুরক্ষিত করতে অনেকাংশে সফল হবেন। এই সপ্তাহে আপনার প্রতি আপনার পিতার আচরণ আপনাকে অনেক বিরক্ত করতে পারে। কারণ এটা সম্ভব যে তিনি আপনার কিছুর জন্য আপনাকে তিরস্কার করতে পারেন। এমতাবস্থায় পারিবারিক শান্তি বজায় রাখতে যথাসম্ভব তাদের কথাবার্তায় প্রতিক্রিয়া এড়িয়ে চলুন, অন্যথায় বিবাদ বাড়তে পারে। এই সপ্তাহে আপনি আপনার কিছু পুরানো বন্ধুদের সাথে দেখা করতে চান, যার কারণে আপনি কাজ থেকে বিরতি নিতে পারেন। যদিও, আপনার হঠাৎ ছুটি আপনার অনেক কাজ ব্যাহত করতে পারে। এজন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে আপনার কাজ এবং এর সীমার কথা মাথায় রেখেই যেকোনো পরিকল্পনা তৈরি করুন। এই সপ্তাহে, যারা এখন পর্যন্ত আপনাকে অযোগ্য বলে মনে করেছিল তাদের সবার সামনে আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে একটি ভাল উদাহরণ স্থাপন করতে সক্ষম হবেন। এর পরে আপনি সেই বিদগ্ধ ছাত্রদের একজন হিসাবে গণ্য হবেন যাদের সবাই প্রশংসা করবে এবং তাদের সাথে কথা বলতে চাইবে। তবে এই সময়ে অহংকে আপনার ভিতরে আসতে দেবেন না, অন্যথায় এই সাফল্য সুখের পরিবর্তে আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। 


 তুলা রাশি

পায়ের ব্যথা, মোচ, জয়েন্টের ব্যথার সমস্যা থেকে এই সপ্তাহে উপশম পেতে পারেন। বিশেষ করে, এই সপ্তাহগুলি 50 বছরের বেশি বয়সী ব্যক্তিদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সপ্তাহে, পর্যাপ্ত অর্থের অভাবের কারণে, বাড়িতে বিবাদের সম্ভাবনা থাকবে, কারণ বৃহস্পতি ষষ্ঠ ভাবে বসে আছে, তাই এমন পরিস্থিতিতে আপনার পরিবারের সদস্যদের সাথে ভেবেচিন্তে কথা বলুন এবং প্রয়োজনে অর্থের জন্য জিজ্ঞাসা করুন। সঞ্চয়ের ব্যাপারে তাদের কাছ থেকে সঠিক পরামর্শ নিন। এই সপ্তাহে, সংবেদনশীল ঘরোয়া সমস্যা সমাধানের জন্য আপনাকে অবশ্যই আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব ব্যবহার করতে হবে। তা না হলে অন্যের মনে আপনার সম্পর্কে ভুল ভাবমূর্তি তৈরি হতে পারে। তাই যে কোনো বিষয়ে বাড়ির লোকজনের সঙ্গে আলাপ-আলোচনার সময় আপনার বোঝাপড়াটা সঠিকভাবে দেখাতে হবে। আপনি যদি ব্যবসায় একটি নতুন অংশীদার যোগ করার কথা ভাবছেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে যে তাকে কোনও প্রতিশ্রুতি দেওয়ার আগে, আপনার নিজের উপায়ে সমস্ত তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করা উচিত এবং তারপরেই যে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত। একটি সিদ্ধান্তে পৌঁছেছেন। যদি আপনার সহপাঠী বা শিক্ষকদের কারো সাথে আপনার বিরোধ হয়, তবে এই সপ্তাহে আপনাকে সেই বিরোধের অবসান ঘটিয়ে তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করতে দেখা যাবে। এটি শুধুমাত্র আপনার পড়াশোনায় ইতিবাচক ফলাফল পেতে সাহায্য করবে না, তবে ক্লাসে আপনার ভাবমূর্তি উন্নত করতেও সাহায্য করবে। 

বৃশ্চিক রাশি

আপনার রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি খুব ভালো যাবে কারণ ভগবান বৃহস্পতি চন্দ্র রাশি থেকে পঞ্চম ভাবে অবস্থান করছেন। এই সময়, আপনাকে কোনও বড় সমস্যায় পড়তে হবে না। সুতরাং, এই ইতিবাচক সময়ের সঠিক ব্যবহার করে, আপনার কাছের এবং প্রিয়জনদের সাথে তাজা বাতাস উপভোগ করুন। টাকা বা জমি সংক্রান্ত কোনও বিষয় আদালতে বিচারাধীন থাকলে এই সপ্তাহে তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনি কেবল অর্থই পাবেন না, আপনার খারাপ আর্থিক অবস্থাও অনেকাংশে ট্র্যাকে ফিরে আসছে বলে মনে হচ্ছে। বাড়ির কোনও সদস্য যদি স্বাস্থ্য-সম্পর্কিত কোনও সমস্যায় ভুগে থাকেন, তবে এই সপ্তাহে তাদের চিকিত্সার সঠিক পরিবর্তন স্বাস্থ্যের সামঞ্জস্য আনতে সহায়ক হবে। এর ফলে পারিবারিক পরিবেশে যেমন মাধুর্য দেখা যাবে, তেমনি বাড়ির ছোট ছেলেমেয়েরাও অনুরোধ করতে পারেন বাইরে কোথাও পিকনিকে নিয়ে যেতে। যাইহোক, আরও এগিয়ে যাওয়ার আগে, সামনের ব্যক্তির বিশ্বাসযোগ্যতা জেনে নিন। এই রাশির স্ব-নিযুক্ত ব্যবসায়ীরা এই সপ্তাহে আরও বেশি সাফল্য পাবেন। যার ফলে তারা সমাজের পাশাপাশি পরিবারে যথাযথ সম্মান পাবে এবং এটি তাদের আরও ভাল পারফরম্যান্সের জন্য উত্সাহিত করতে সহায়তা করবে। পড়াশোনা ছাড়াও, এই রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের সমস্ত সময় তাদের স্বাচ্ছন্দ্য পূর্ণ করার জন্য ব্যয় করতে পারে। যাইহোক, আপনি যখন এর নেতিবাচক পরিণতি বুঝতে পারবেন, তখন অনেক দেরি হয়ে যাবে।

ধনু রাশি

এই সময় আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা খুবই দুর্বল থাকবে কারণ রাহু মহারাজ পঞ্চম ভাবে অবস্থান করছেন, তাই প্রয়োজনে অসুস্থ হওয়ার আগে প্রয়োজনীয় ওষুধ সেবন করুন। তবে আপনার নিজেরাই বাড়িতে প্রতিটি সমস্যার চিকিত্সা করা এড়ানো উচিত। এই সপ্তাহে, চতুর্থ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, আপনাকে প্রথম থেকেই অপ্রয়োজনীয় অর্থ ব্যয়ের উপর নজর রাখতে হবে, অন্যথায় প্রয়োজনের সময় আপনার অর্থের অভাব হতে পারে, যার কারণে আপনার শেষ হতে পারে। লোনে টাকা নেওয়া অতিরিক্ত চাপের বোঝা বাড়াতে পারে। এই সপ্তাহে আপনি পারিবারিক শান্তি তৈরি করতে এবং আপনার সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করবেন। কিন্তু তা সত্ত্বেও আপনি সদস্যদের প্রয়োজনীয় সমর্থন পাবেন না। তাই এই সময় আপনার এই সমস্যা সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলা উচিত। আপনি যদি সম্মত হন যে সময় অর্থ, তবে আপনার সম্ভাবনার শীর্ষে পৌঁছানোর জন্য আপনাকে এই সপ্তাহে দেরি না করে সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। অন্যথায় আপনি ভাবতে থাকবেন এবং অন্য কেউ আপনার থেকে এগিয়ে যাবে। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবে। বিশেষ করে যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন তাদের জন্য এই সময়টা খুবই ফলপ্রসূ হবে। 

মকর রাশি

গত সপ্তাহে ভালো স্বাস্থ্যের জন্য আপনাকে যে পরিমাণ পরিশ্রম করতে হয়েছে, এই সপ্তাহে আপনি তার চেয়ে কম পরিশ্রমে সুস্থ জীবন পেতে সক্ষম হবেন। কারণ এই সময়ে আপনি স্বাস্থ্যের দিক থেকে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার রাশির জাতক জাতিকাদের জন্য, অর্থ সংক্রান্ত বিষয়গুলি আপনাকে এই সপ্তাহে উপকারী ফল দেবে কারণ শনিদেব আপনার ধন বাড়িতে অর্থাৎ দ্বিতীয় ভাবে বসে আছেন। এই সময়, আপনার আর্থিক অবস্থা কেবল ভাল হবে না, তবে এই সময়টি কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য স্বাভাবিকের চেয়ে বেশি উপযুক্ত বলে মনে হচ্ছে। অতীতে পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি থাকলে এই সপ্তাহে তা পুরোপুরি দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে পরিবারে কিছুটা শান্তি আসবে। এতে আপনার পারিবারিক পরিবেশ যেমন ভালো থাকবে, তেমনি আপনিও স্বস্তি বোধ করবেন। এই সপ্তাহে গ্রহের অবস্থানগুলি ইঙ্গিত দিচ্ছে যে এই সময়ের মধ্যে আপনার ভাইবোন, বন্ধু, আত্মীয় এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু বিবাদ দেখা দিতে পারে। যার প্রভাব আপনার মনে নেতিবাচকতা নিয়ে আসবে এবং আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার কোনো পরিকল্পনাই চিন্তা করতে ব্যর্থ হবেন। এই সপ্তাহে, হোস্টেল বা বোর্ডিং স্কুলে বসবাসকারী শিক্ষার্থীদের কিছু বিশেষ যত্ন নেওয়ার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। কারণ তবেই আপনি শুভ ফল পাবেন। অন্যদিকে, আমরা যদি এমন ছাত্রছাত্রীদের কথা বলি যারা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তাহলে তারাও মধ্যম পর্বের পর কোনো নিকটাত্মীয়ের কাছ থেকে বিদেশি কলেজ বা স্কুলে ভর্তির সুসংবাদ পেতে পারেন। 


কুম্ভ রাশি

যে কোনো সবজিতে ফোরঙ্গের মতোই সেই স্বাদ খাবারকে সুস্বাদু করে তোলে। একইভাবে, কখনও কখনও সামান্য দুঃখও আমাদের জীবনে ইতিবাচকতা আনতে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কারণ আমাদের জীবনে যদি দুঃখ না থাকে, তাহলে হয়তো আমরা সুখের প্রকৃত মূল্য উপভোগ করতে পারব না। তাই যখন দুঃখ আসে, এই সপ্তাহে নিজেকে শান্ত রেখে যতটা সম্ভব সুস্থ রাখার চেষ্টা করুন। চন্দ্র রাশি থেকে নবম ভাবে কেতু মহারাজের অবস্থানের কারণে, আপনার পরিচিত বা আপনার কাছের কেউ বড় বিনিয়োগ পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জন্য এটি সবচেয়ে ভাল হবে যে কোনও ধরণের বিনিয়োগ করার আগে, সেই ব্যক্তির সম্পর্কে পুনরায় তদন্ত করুন। এই সপ্তাহে, কোনও বন্ধু বা ঘনিষ্ঠ বন্ধু আপনাকে এমন সময়ে বিশ্বাসঘাতকতা করতে পারে যখন আপনার তাদের সবচেয়ে বেশি প্রয়োজন। তাই যেকোনো প্রয়োজনে অন্যের ওপর অতিরিক্ত নির্ভরশীল হওয়া থেকে বিরত থাকুন, না হলে পরে সমস্যায় পড়বেন। কর্মজীবন এবং পেশার ক্ষেত্রে, আপনার রাশির জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের মানসিক চাপ এবং জীবনের প্রতিটি উত্থান-পতন থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। কারণ এই সময়টি আপনার জীবনে এমন কিছু ভালো পরিবর্তন এবং অপ্রত্যাশিত ঘটনা নিয়ে আসতে চলেছে, যেটির জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। আপনার রাশির অনেক শিক্ষার্থীকে তাদের অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে ভালো করতে দেখা যাবে। তবে, তাদের এটাও মনে রাখতে হবে যে, সব সময় আপনি কাঙ্খিত ফলাফল পাবেন এমন নয়। কারণ অনেক সময় আমরা ব্যর্থ হয়েও জীবনে অনেক কিছু শিখি। 

মীন রাশি

আপনার রাশিফল ​​নির্দেশ করে যে আপনার বেশি চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলার প্রভাব এবং আপনার সুষম রুটিন, এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচকভাবে দেখা যাবে এবং এটি আপনার স্থূলতাও কমিয়ে দেবে কারণ ভগবান বৃহস্পতি প্রথম ভাবে অবস্থিত। এই সপ্তাহে, আপনি অনেক বিনিয়োগের জন্য অনেক নতুন এবং আকর্ষণীয় সুযোগ পাওয়ার সম্ভাবনা পাবেন, কারণ শনিদেব আপনার চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে বসে আছেন। কিন্তু আপনাকে মনে রাখতে হবে যে আপনার দিকে আসা প্রতিটি বিনিয়োগ সম্পর্কের ব্যাপারে, বিশদভাবে চিন্তা করুন এবং শুধুমাত্র তখনই আপনার অর্থ বিনিয়োগ করুন যখন আপনি সেই স্কিমগুলি পুঙ্খানুপুঙ্খভাবে অধ্যয়ন করবেন। এর মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের ঝুঁকি থেকে নিজেকে রক্ষা করতে পারবেন। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান পাবেন, তবে এই সময়ে আপনার ভাইবোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে। তবে এই সময়ে, আপনার দ্বারা সমস্ত ধরণের পারিবারিক দায়িত্ব পালন করা আপনাকে বাড়িতেও সম্মান দেওয়ার জন্য কাজ করবে। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে অনেক শুভ ফল পেতে সক্ষম হবেন। তারপর অফিস পলিটিক্স বা যেকোন বিতর্কই আপনার পথে আসুক না কেন, আপনাকে প্রতিটি সমস্যা কাটিয়ে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে দেখা যাবে। যাইহোক, আপনার সাফল্য দেখে, এমনকি আপনার শত্রুরাও আপনার বন্ধু হয়ে উঠতে সক্ষম হবে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে অত্যন্ত প্রশংসিত হবেন। এই সপ্তাহে আপনার শিক্ষায় কিছু পরিবর্তন আসবে এবং যারা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে। এর পরে, সপ্তাহের শেষ পর্যন্ত, পুনঃশিক্ষার জন্য একটি ভাল সময় থাকবে এবং আপনি ভাল সাফল্য পাবেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।  

 

Tags:

Horoscope


আরও খবর


ছবিতে খবর