img

Follow us on

Monday, Apr 29, 2024

Murshidabad: তৃণমূল নেতাকে খুন করে জমিয়ে যাত্রা দেখেছে খুনিরা! চাঞ্চল্যকর তথ্য পুলিশের কাছে

বহরমপুর তৃণমূল নেতা খুনে এবার এক কুখ্যাত সুপারি কিলারের যোগ…

img

প্রতীকী চিত্র।

  2024-01-16 13:45:44

মাধ্যম নিউজ ডেস্ক: ধৃত তৃণমূল যুব নেতার কাছ থেকে চাঞ্চাল্য তথ্য মিলল। তৃণমূল নেতাকে খুন করে জমিয়ে কিরণমালা’ যাত্রা দেখেছে খুনিরা। মুর্শিদাবাদের বহরমপুর (Murshidabad) থানার চালতিয়ার একটি নির্মীয়মাণ বহুতলে খুন হন তৃণমূল নেতা সত্যেন চৌধুরি। তাঁকে গুলি করে বাইকে করে পালায় তিন খুনি। জেরায় আরও জানা গিয়েছে, বেলডাঙার এক কুখ্যাত দুষ্কৃতীও খুনের সঙ্গে যুক্ত ছিল। পুলিশ খোঁজ শুরু করেছে তার।

পুলিশের সূত্রে খবর (Murshidabad)

বহরমপুরে (Murshidabad) মাত্র তিন ঘণ্টা আগেই নিখুঁত নিশানায় খুন করে যাত্রা পালার আসরে গিয়েছে দুষ্কৃতীরা। সেই সময় চলছিল ‘কিরণমালা’ যাত্রা পালা। গানের আসরে নায়ক রাজকুমার সদ্য রাজ্য জয় করে ফিরে এসে আলো ঝলমলে গানের তালে নায়িকা রাজকুমারীকে প্রেম নিবেদন করছে। আর ঠিক গানের এই তালে নাচে মশগুল হয়ে গিয়েছে এই তিন খুনি। বহরমপুরের তৃণমূল নেতা সত্যেন চৌধুরি খুনে তৃণমূলের যুবনেতাকে জিজ্ঞাসাবাদ করে এমনই তথ্য উঠে এলো।

সিসিটিবি ফুটেজে দেখে গিয়েছে তিন খুনিকে

গত ৭ জানুয়ারি বহরমপুর (Murshidabad) থানার চালতিয়ায় একটি নির্মীয়মাণ বহুতলে খুন করা হয়েছে তৃণমূল নেতা সত্যেনকে। পাশের দোকানে লাগানো সিসিটিভির ফুটেজ থেকে পুলিশ তথ্য পেয়ে জানতে পারেন একটি নীল-কালো নম্বরবিহীন নেমপ্লেট যুক্ত বাইকে করে আসে দুষ্কৃতীরা। তাদের মধ্যে একজনের মাথায় ছিল হেলমেট। শান্ত মাথায় গুলি করে সত্যেনের কাছ থেকে দুটি মোবাইল নিয়ে পালায়। এরপর এই সূত্র ধরে পুলিশ তাল্লাশি শুরু করে। পুলিশের অনুমান খুনিরা নওদা হয়ে নদিয়া সীমান্ত হয়ে গা ঢাকা দিয়েছিল। সেই রাত থেকেই পুলিশ তল্লাশি চালিয়ে মোবাইল উদ্ধার করে। এরপর মোবাইলের কললিস্ট ধরে যুব তৃণমূলের এক নেতার সম্পর্কে তথ্য পায়। ঠিক তারপরেই তেহট্ট-১ ব্লকের কানাইনগর থেকে অঞ্চলের যুব সহ-সভাপতি মুস্তাফা শেখকে গ্রেফতার করে পুলিশ।

তৃণমূলের একাংশের বক্তব্য সুপারি কিলারদের সঙ্গে সম্পর্ক রয়েছে মুস্তাফার। আদতে সে কলা ব্যবসায়ী হলেও দুষ্কৃতীদের সঙ্গে ওঠাবসা রয়েছে। আগেও তৃণমূলের আরও এক নেতার খুনের সঙ্গে তার নাম জড়িয়েছিল বলে জানা গিয়েছে। মুস্তাফার অবশ্য বক্তব্য, "ওই তিনজন তার বাড়িতে বেড়াতে এসেছে। খুনের ব্যাপারে আমি কিছু জানি না।"

পুলিশের বক্তব্য

জেলার (Murshidabad) পুলিশ অতিরিক্ত অসীম খান বলেন, “বেশ কয়েকজন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। জেরা করে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। তদন্ত চলছে।”  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

tmc

bangla news

Bengali news

Murshidabad

Madhyam

murder case

Kiran Mala

supari killer