img

Follow us on

Monday, Apr 29, 2024

Bomb Blast: দেগঙ্গার পর দত্তপুকুরে বোমা বিস্ফোরণ, জখম যুবক, পুলিশের নজরদারি নিয়ে উঠছে প্রশ্ন

দত্তপুকুরে বোমা বিস্ফোরণ, কীভাবে ঘটল জানেন?

img

বোমা বিস্ফোরণে জখম যুবক (নিজস্ব চিত্র)

  2023-11-28 15:32:31

মাধ্যম নিউজ ডেস্ক: ফের রাজ্যে বোমা বিস্ফোরণ। আর বিস্ফোরণের জেরে এক যুবক গুরুতর জখম হয়েছেন। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার কদম্বগাছিতে। আহত যুবকের নাম কবিরুল আলি। বছর তেইশের জখম যুবকের বাড়ি দেগঙ্গার গোসাইপুরে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বারাসত মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার দুদিন আগেই দেগঙ্গার কলসুর গ্রাম পঞ্চায়েতের শেখের মোড় এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ের পিছনে আচমকা বোমা বিস্ফোরণ (Bomb Blast) ঘটে।  খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে জখম হয় এক নাবালক। এবার বোমা বিস্ফোরণের ঘটনা ঘটল কদম্বগাছিতে।

কী করে ঘটল বোমা বিস্ফোরণ? (Bomb Blast)

এদিন সকালে কোদাল দিয়ে বাড়ির অদূরে জমিতে মাটি কাটচ্ছিলেন কবিরুল। মূলত সেখানে ঝোঁপ পরিষ্কার করার তিনি কাজ করছিলেন। মাটির মধ্যে বোমা পোঁতা ছিল। শাবল দিয়ে মাটি খোঁড়ার সময় বোমা বিস্ফোরণ (Bomb Blast) ঘটে। জানা গিয়েছে, আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। শব্দ শুনতে পেয়ে ছুটে যান স্থানীয় বাসিন্দারা। তাঁরা এসে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কবিরুল। তাঁর শরীরের একটি অংশ ঝলসে গিয়েছে। বাঁ হাতের তালু মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। কীভাবে ওখানে বোমা এল তা খতিয়ে দেখছে দত্তপুকুর থানার পুলিশ।

বোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা কী বললেন?

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, পুলিশের নজরদারি অভাবের জন্যই বার বার বোমা বিস্ফোরণ (Bomb Blast) ঘটছে। মাটির নীচে এভাবে বোমা রাখা থাকলে সাধারণ মানুষ কী করে বুঝবে। এই ঘটনার পর রাস্তাঘাটে চলাচল করতে ভয় লাগছে। বোমা মজুতকারীদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা না করলে দেগঙ্গা, কদম্বগাছির মতো বোমা বিস্ফোরণের ঘটনা বার বার ঘটবে।

তৃণমূল নেতৃত্ব কী সাফাই দিলেন?

যুব তৃণমূলের অঞ্চল সভপতি সর্দার মেহবুব হাসান নয়ন  বলেন, আইএসএফ এই এলাকা সংগঠন তৈরি করতে পারছে না। তাই, এভাবে বোমা মজুত করে সন্ত্রাসের পরিবেশ করতে চাইছে তারা। পুলিশ ঘটনার তদন্ত করছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bomb blast

West Bengal

bangla news

Bengali news

isf

deganga

duttpukur