img

Follow us on

Monday, Apr 29, 2024

Cooch Behar: ভোটের আগে দিনহাটায় ফের বোমা বিস্ফোরণ, আহত ৪

ভোটের বাকি মাত্র ৩ দিন! এর মধ্যেই দিনহাটায় বোমা বিস্ফোরণ!

img

বিস্ফোরণের পর আহতদের নিয়ে যাওয়া হয়েছে দিনহাটা মহকুমা হাসপাতালে। নিজস্ব চিত্র।

  2023-07-04 18:11:32

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তরবঙ্গের সন্ত্রস্ত এলাকা রাজ্যপাল পরিদর্শন করে ফেরার পরই আজ মঙ্গলবার দিনহাটায় (Cooch Behar) ফের বোমা বিস্ফোরণে আহত ৪ জন। এর মধ্যে দু'জন শিশু। রাজ্য জুড়ে যেভাবে ভোটের আগে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটছে, তাতে জেলা জুড়ে আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে বলে মনে করছেন বিরোধীরা।

কীভাবে বিস্ফোরণ হল (Cooch Behar)?

রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের আবহে একদিকে বীরভূম, মুর্শিদাবাদে যেমন বোমা-বন্দুক উদ্ধার হয়েছে, তেমনি বোমা বিস্ফোরণে উত্তাল হয়ে উঠল দিনহাটা। মঙ্গলবার বোমা বিস্ফোরণ ঘটে দুপুর ১২ টার সময়। কোচবিহার জেলার অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ বিস্ফোরণ সম্পর্কে তথ্য দিয়ে বলেন, গোসানমারি এলাকার ছোট নাটাবাড়িতে সাত্তার মিঞা নামে এক ব্যক্তির বাড়িতে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে লতিফ মিঞা ও লুতফর মিঞা নামে দুই শিশু গুরুতর জখম হয়। বাড়ির মালিক সাত্তার নিজে এবং মুজফফর মিঞা নামে দুই প্রৌঢ়ও আহত হন। আহতদের দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে আপাতত পুলিশ গিয়ে পৌঁছেছে। তবে কী কারণে, কীভাবে বোমা বিস্ফোরণ হল, সেই বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। ভোটের আগে এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আহত ব্যক্তির পরিবারের বক্তব্য

আহত ব্যক্তি মুজফফর মিঞার (Cooch Behar) মেয়ে জানান, তাঁর বাবা টোটো চালাতেন। বাবা দ্রুত সরে যেতে না পারায় বিস্ফোরণের তীব্রতায় আহত হন। অপর দিকে আহত শিশুর পরিবার থেকে জানানো হয়, বল ভেবে খেলতে গেলে বোমায় আচমকা বিস্ফোরণ ঘটে। কিন্তু বাড়িতে কোনও বোমার কারখানা ছিল কি না, সেই বিষয়ে মুখ খুলতে রাজি হয়নি কোনও আহতের পরিবারই।  

নির্বাচন কতটা সুরক্ষিত!

দিনহাটা (Cooch Behar), শীতলকুচি, সিতাই পরিদর্শনে গিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। কোচবিহারের সার্কিট হাউস থেকে কড়া বার্তা দিয়েছিলেন, দোষী দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। আইনের শাসন প্রয়োগে প্রশাসনকে হাইকোর্টের আদেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে। কিন্তু যেভাবে বোমা বিস্ফোরণ ভোটের আগে ঘটল, তাতে জেলার মানুষ ভীষণ আতঙ্কিত হয়ে পড়েছেন।    

   

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

blast

bomb

Injured

panchayat election 2023

dinhata

cooch behar

before polls