img

Follow us on

Wednesday, May 08, 2024

Amit Shah: আজ শহরে অমিত শাহ! যাবেন কালীঘাট মন্দিরে, দু'দিনে কী কী কর্মসূচি?

শাহি-সফরে একগুচ্ছ কর্মসূচি! সোমবার রাত ১১টা ৪৫ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে নামবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী 

img

শহরে আসছেন অমিত শাহ।

  2023-12-25 10:33:02

মাধ্যম নিউজ ডেস্ক: শহর জুড়ে উৎসবের মেজাজ। বড়দিনে কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। দু-দিন শহরে থাকবেন তিনি। মূলত, ঠাসা দলীয় কর্মসূচি নিয়েই তাঁর এই সফর। আগামী লোকসভা নির্বাচনকে পাখির চোখ করেই তাঁর এই সফর। এরই মধ্যে কালীঘাটে পুজো দিতে যাবেন অমিত শাহ। যাবেন শহরের একটি গুরুদ্বারে।

কালীঘাট দর্শনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

সোমবার রাত ১১টা ৪৫ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে নামবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। বিজেপি সূত্রে খবর, তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দরে যেতে পারেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ রাজ্য বিজেপি নেতৃত্ব। বিমানবন্দর থেকে সরাসরি নিউ টাউনের বিলাসবহুল হোটেলে যাবেন অমিত শাহ। সেখানেই রাত্রিবাস করবেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ মহাত্মা গান্ধী রোডের একটি গুরুদ্বারে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর সাড়ে ১১টা নাগাদ কালীঘাট মন্দিরে যাবেন তিনি। তাঁর সঙ্গে কালীঘাট মন্দিরে যেতে পারেন সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারীর মতো রাজ্য বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন: তামিলনাড়ুতে তৈরি ৪৮টি ব্রোঞ্জের ঘণ্টা পাঠানো হবে অযোধ্যার রামমন্দিরে

দলীয় বৈঠকে শাহ

বিজেপি সূত্রে খবর, কালীঘাট মন্দিরে পুজো দিয়ে নিউটাউনের হোটেলে ফিরবেন অমিত শাহ (Amit Shah)। সেখানে মধ্যাহ্নভোজের পর দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকে বসবেন শাহ। তাঁর লক্ষ্য়, আগামী লোকসভা নির্বাচনে দলের রণকৌশল চূড়ান্ত করা । রাজ্যের ৪২টি আসনেই কীভাবে দল লড়বে তা ঠিক করা। প্রত্যেকটা লোকসভা কেন্দ্রে কীরকম প্রার্থী দিতে হবে, সংগঠনকে কীভাবে এগিয়ে নিয়ে যেতে হবে, কী ধরনের রাজনৈতিক কর্মসূচি নিতে হবে, সেই নিয়েই বৈঠকে আলোচনা হওয়ার কথা। বিজেপির বঙ্গ নেতৃত্বের সঙ্গে প্রায় ৩ ঘণ্টা বৈঠকের পর ন্যাশনাল লাইব্রেরিতে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তারপর ফের নিউ টাউনের হোটেলে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসবেন ‘বিজেপির চাণক্য’। এই বৈঠকের পরই সন্ধ্যা সওয়া ৬টা নাগাদ কলকাতা বিমানবন্দরে পৌঁছবেন এবং সরাসরি দিল্লির বিমান ধরবেন শাহ। মঙ্গলবার দলীয় কর্মীদের সঙ্গে অমিত শাহর পরপর দুটি বৈঠক নির্ধারিত থাকলেও কাদের সঙ্গে বৈঠক হবে, তা এখনও স্পষ্ট নয়। তবে রাজ্য নেতৃত্ব ও জেলা নেতৃত্বের সঙ্গে তিনি বৈঠক করবেন বলে বিজেপি সূত্রে খবর।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Amit Shah

Union Home Minister

bangla news

Kalighat Temple


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর