img

Follow us on

Sunday, Jul 21, 2024

Bus Accident: অসমে পিকনিকের বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মৃত ১৪, আহত ২৭

কাকভোরে অসমে মর্মান্তিক বাস দুর্ঘটনায় মৃত্যু ১৪ জনের...

img

অসমে মর্মান্তিক বাস দুর্ঘটনা (সংগৃহীত ছবি)

  2024-01-03 13:43:19

মাধ্যম নিউজ ডেস্ক: বুধবার কাকভোরে মর্মান্তিক বাস দুর্ঘটনা (Bus Accident) ঘটল অসমে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই দুর্ঘটনায় অন্তত ১৪ জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা ২৭ জন। জানা গিয়েছে, এদিন অসমের দেরগাঁও এলাকায় পিকনিক করতে যাওয়া বাসটির সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ (Bus Accident) হয়।

পুলিশ সূত্রে খবর, বাসটিতে প্রায় ৪৫ জন যাত্রী ছিলেন এবং তাঁরা সকলেই তিনসুকিয়ার তিলঙ্গা মন্দিরে পিকনিক করতে যাচ্ছিলেন। রাত তিনটে নাগাদ যাত্রা শুরু হয় পিকনিক যাত্রীদের। দুর্ঘটনাস্থল থেকে পিকনিক স্পট খুব বেশি দূরে নয় বলেই জানা গিয়েছে। উল্টো দিক থেকে আসা একটি কয়লা বোঝাই লরির সঙ্গে এই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতরা ভর্তি জোড়হাট মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে

আহতদের জোড়হাট মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানা গিয়েছে, মৃত ১৪ জনেরই দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এছাড়া আহত বেশ কয়েকজনের অবস্থাও আশঙ্কাজনক বলেই শোনা যাচ্ছে। তবে দুর্ঘটনার (Bus Accident) কারণ এখনও পর্যন্ত পরিষ্কার নয়। স্থানীয়দের অনুমান, কাকভোরে বাস বা ট্রাক চালকের মধ্যে কেউ একজন সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন এবং তখনই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার তদন্ত চলছে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার তদন্ত চলছে। সম্পূর্ণ হলেই দুর্ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। স্থানীয় গোলাঘাট জেলার পুলিশ সুপার রাজেন সিং সংবাদমাধ্যমকে বলেন, ‘‘এদিন সকালে পাঁচটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে৷ গোলঘাট এলাকার কামরাবান্ধা এলাকা থেকে বাসটি যাচ্ছিল তলিঙ্গা মন্দিরের দিকে৷ পর্যটকদের একটি দল ওই বাসে ছিল৷ বালিজান এলাকায় একটি ট্রাককে ধাক্কা মারে বাসটি। উল্টো দিকের ট্রাকটি জোড়হাটের (Bus Accident) দিক থেকে আসছিল।’’

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Assam

Bus Accident

Jorhat

Golaghat

picnic bus

assam picnic spot


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর