img

Follow us on

Tuesday, Mar 05, 2024

Hemant Soren: ইডির ভয়ে লুকিয়ে থাকা হেমন্ত সোরেনের সন্ধান দিলেই পুরস্কার, ঘোষণা বাবুলাল মারান্ডির

হেমন্ত সোরেনের সন্ধান দিলেই মিলবে পুরস্কার? কী বললেন বিজেপি নেতা?

img

হেমন্ত সোরেন ও বাবুলাল মারান্ডি (সংগৃহীত ছবি)

  2024-01-30 12:35:17

মাধ্যম নিউজ ডেস্ক: সোমবার সকাল থেকেই ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের (Hemant Soren) দিল্লির বাড়িতে তল্লাশি শুরু করে ইডি। বাজেয়াপ্ত হয় বহু গুরুত্বপূর্ণ নথি। তবে মঙ্গলবার সকাল পর্যন্ত দেখা মেলেনি হেমন্তর। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী প্রায় ৪০ ঘণ্টা ধরে বেপাত্তা। এ নিয়েই কটাক্ষ শোনা গেল ঝাড়খণ্ড বিজেপির সভাপতি বাবুলাল মারান্ডির ট্যুইটে। নিজের এক্স হ্যান্ডেলে হেমন্ত সোরেনের ছবি পোস্ট করে তাঁকে নিখোঁজ ঘোষণা করেছেন বাবুলাল মারান্ডি। এর পাশাপাশি যে বা যাঁরা মুখ্যমন্ত্রীর সন্ধান দিতে পারবেন, তাঁদেরকে নগদ ১১ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

বাবুলাল মারান্ডির ট্যুইট

নিজের টুইটে বাবুলাল মারান্ডি লিখছেন, ‘‘ঝাড়খণ্ডের জনগণের প্রতি আন্তরিক আবেদন যে আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় এজেন্সির ভয়ে বিগত ৪০ ঘণ্টা ধরে বেপাত্তা। তিনি নিখোঁজ হয়ে রয়েছেন এবং লুকিয়ে বেড়াচ্ছে। মুখ্যমন্ত্রীর নিরুদ্দেশ হওয়ার সঙ্গে তাঁর নিরাপত্তাও জড়িত। সাড়ে তিন কোটি ঝাড়খণ্ডবাসীর মর্যাদার প্রশ্নও এক্ষেত্রে জড়িত।

ঝাড়খণ্ড মুক্তি মোর্চার জরুরি বৈঠক

জানা গিয়েছি, ইতিমধ্যে হেমন্ত সোরেনের (Hemant Soren) দল ঝাড়খন্ড মুক্তি মোর্চার বিধায়কদেরকে রাঁচি না ছাড়তে পরামর্শ দেওয়া হয়েছে। এবং সেখানে রাজ্যের উদ্ভূত রাজনৈতিক সংকট নিয়ে আলোচনা করতে বলা হয়েছে। এ কথা জানিয়েছেন ঝাড়খণ্ড মুক্তি মোর্চার  সাধারণ সম্পাদক তথা মুখপাত্র বিনোদ কুমার সিং। প্রসঙ্গত, বর্তমানে ঝাড়খণ্ড মুক্তি মোর্চা, কংগ্রেস এবং রাষ্ট্রীয় জনতা দলের মিলিত জোট সে রাজ্যের ক্ষমতায় রয়েছে। এবং আজ মঙ্গলবারই তাদের ভবিষ্যৎ পরিকল্পনা ঠিক করার জন্য বৈঠক করবে তারা।

 

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Hemant Soren

bangla news

Bengali news

ED raids

Jharkhand Chief Minister Hemant Soren

Babulal Marandi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর