img

Follow us on

Monday, Apr 29, 2024

Rahul Gandhi: ‘‘রাহুল গান্ধী বিজেপির সবথেকে বড় স্টার ক্যাম্পেনার’’, কটাক্ষ হিমন্ত বিশ্বশর্মার

রাহুল যেখানে যান, সেখানেই বিজেপি জেতে, কটাক্ষ অসমের মুখ্যমন্ত্রীর...

img

অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা ও রাহুল গান্ধী (সংগৃহীত ছবি)

  2024-01-29 09:53:58

মাধ্যম নিউজ ডেস্ক: ‘‘রাহুল গান্ধী (Rahul Gandhi) বিজেপির সব থেকে বড় স্টার ক্যাম্পেনার’’, একথা বললেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। কারণ হিসেবে তিনি জানান যে যেখানে যেখানে কংগ্রেসের এই নেতার পা পড়েছে সেখানেই বিজেপি জিতেছে। তিনি বলেন, ‘‘রাহুল গান্ধী যে পথ দিয়ে হাঁটেন সেখান থেকেই কংগ্রেস নিশ্চিহ্ন হয়ে যায়’’ তাঁর নেতৃত্ব দেওয়ার মতো কোনও রকমের যোগ্যতা নেই। রবিবারই ডিব্রুগড়ে রাহুল গান্ধীর বিরুদ্ধে এই তোপ দাগেন হিমন্ত বিশ্ব শর্মা। তিনি আরও বলেন, ‘‘রাহুল গান্ধী (Rahul Gandhi) যেখানেই যান তা বিজেপির পক্ষে ইতিবাচক হয়।’’

রাহুল গান্ধীর অসমে কর্মসূচি, একাধিক কংগ্রেস নেতা বিজেপিতে যোগ দিলেন

প্রসঙ্গত, জানুয়ারি মাসের ১৮ থেকে ২৫ তারিখ পর্যন্ত 'ভারত জোড়ো ন্যায় যাত্রা' ছিল অসমে। সেখানেই একাধিক কংগ্রেসের নেতাকে যোগদান করতে দেখা যায়। অসমের বিজেপি সদর দফতরে এই নেতারা যোগদান করেন। যাঁর মধ্যে উল্লেখযোগ্য ভাবে ছিলেন অসমের প্রাক্তন মন্ত্রী বিসমিতা গগৈ। রাজ্যের যুব কংগ্রেসের প্রাক্তন সভাপতি অঙ্কিতা দত্ত। অসমে বিজেপির রাজ্য সভাপতি ভবেশ কালিতা রাজ্যের ক্যাবিনেট মন্ত্রী পীযূষ হাজারিকা এবং পার্টির বিভিন্ন বিধায়করাও ওই অনুষ্ঠানে হাজির ছিলেন। নিজের এক্স হ্যান্ডেলে চরমতম ব্যঙ্গ করেন পীযূষ হাজারিকা রাহুল গান্ধীর (Rahul Gandhi) ভারত জোড়ো ন্যায় যাত্রাকে কটাক্ষ করে বলেন যে অসম রাজ্যে বিপুল সফল হয়েছে রাহুল গান্ধীর ন্যায় যাত্রা। যেখানে অজস্র বিরোধী নেতা বিজেপিতে যোগদান করেছেন।

রাহুলের বিরুদ্ধে তোপ দলেরই প্রাক্তন যুব নেত্রীর

প্রসঙ্গত, রাজ্য যুব কংগ্রেসের প্রাক্তন সভাপতি অঙ্কিতা দত্ত বিজেপিতে যোগদান করেছেন। কংগ্রেসে থাককালীন তিনি সর্বভারতীয় যুব কংগ্রেস সভাপতির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনেন। তখনই তাঁকে দল থেকে বহিষ্কার করে কংগ্রেস। তিনিও একরাশ ক্ষোভ উগড়ে দিয়েছেন তাঁর পুরনো দলের বিরুদ্ধে। বিজেপিতে যোগদানের করে তিনি বলেন, ‘‘কংগ্রেসের বর্তমানে একটাই আদর্শ সেটা হচ্ছে রাহুল গান্ধীকে আবার ব্র্যান্ড হিসেবে প্রস্তুত করা।’’ রাহুল গান্ধীর (Rahul Gandhi) বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন যে নিচুতলার কংগ্রেস কর্মীদের সাথে রাহুল গান্ধী কথাই বলতে চান না।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

rahul gandhi

congress

Madhyom

bangla news

Bengali news

assam cm

Himanta Biswa Sharma