img

Follow us on

Monday, Jun 17, 2024

Pune Porsche Crash: পোর্শেকাণ্ডে নয়া মোড়! বুলডোজার দিয়ে ধূলিসাৎ অভিযুক্তের বাবার ১০ একর জমিতে তৈরি রিসর্ট

Illegal Resort Crash: পোর্শেকাণ্ডে বুলডোজার ‘অ্যাকশন’! বিশাল আগরওয়ালের বিরুদ্ধে বড় পদক্ষেপ প্রশাসনের

img

সংগৃহীত চিত্র

  2024-06-09 15:23:26

মাধ্যম নিউজ ডেস্ক: পুণের পোর্শেকাণ্ডে (Pune Porsche Crash) এবার নয়া মোড়। অভিযুক্ত কিশোরের বাবা বিশাল আগরওয়ালের বিরুদ্ধে বড় পদক্ষেপ গ্রহন করল প্রশাসন। সাতারা জেলা প্রশাসন সূত্রে খবর, মহাবালেশ্বরের মালকাম পেঠ এলাকায় ১০ একর জমির উপর পার্সি জিমখানায় যে রিসর্টটি বানিয়েছিলেন বিশাল, সেটি বেআইনি (Illegal Resort Crash)। আর সেকারনেই এবার তাঁর সেই রিসর্ট বুলডোজার চালিয়ে গুঁড়িয়ে দেওয়া হল।

ঠিক কী ঘটেছিল? 

আসলে, গত ১৯ মে পুণের কল্যাণ নগরে দুই তরুণ ইঞ্জিনিয়ারকে পোর্শে দিয়ে চাপা দিয়েছিল বিশালের নাবালক পুত্র। অভিযোগ, গাড়ির চালক অপ্রাপ্তবয়স্ক এবং ঘটনার সময়ে মত্ত ছিল। কিন্তু ঘটনার পর থেকেই নানা ভাবে এই কিশোরকে নির্দোষ প্রমাণ করতে উঠেপড়ে লেগেছে তার পরিবার। তবে পরে ঘটনার তদন্তে নেমে সেই ঘটনায় গ্রেফতার হয়েছে বেশ কয়েক জন। তাঁদের মধ্যে রয়েছেন কিশোরের বাবা বিশাল, দাদু সুরেন্দ্র এবং কিশোরের মা।

রিসর্টে বুলডোজার ‘অ্যাকশন’ (Pune Porsche Crash) 

অন্যদিকে পোর্শেকাণ্ডে তদন্তে নেমে বিশালের মহাবালেশ্বরের  এই রিসর্টের (Illegal Resort Crash) হদিশ পায় পুলিশ। মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের কাছে সেই রিপোর্ট জমা পড়তেই তিনি সাতারার জেলাশাসককে ওই রিসর্টের বিরুদ্ধে পদক্ষেপ করতে নির্দেশ দেন। সেই নির্দেশের পরই ১০ একর জমির উপর গড়ে তোলা বিশালের সেই রিসর্টে বুলডোজার চালায় প্রশাসন। 
তবে স্থানীয় প্রশাসন সূত্রে খবর, পার্সি জিমখানায় যে ১০ একর জমির উপর রিসর্ট বানিয়েছিলেন বিশাল, সেই জমিতে বসতি গড়ে তোলার জন্যই অনুমতি দিয়েছিল রাজ্য সরকার। পার্সি ট্রাস্টকে ৩০ বছরের জন্য ওই জমি লিজ দেওয়া হয়েছিল। জানা গিয়েছে, পোর্শেকাণ্ডে অভিযুক্ত কিশোরের দাদু সুরেন্দ্র আগরওয়াল ২০১৬ সাল থেকে ওই ট্রাস্টের সদস্য। ট্রাস্টের সদস্য থাকাকালীন ওই ট্রাস্টের কমিটিতে নিজের স্ত্রী ঊষা আগরওয়ালকেও অন্তর্ভুক্ত করেন সুরেন্দ্র। অভিযোগ, ২০২০ সালে কমিটির তালিকা থেকে সব পার্সিদের নাম বাদ দিয়ে দেওয়া হয়। একই সঙ্গে বিশাল, শ্রেয় আগরওয়াল এবং অভিষেক গুপ্তকে ওই ট্রাস্টের সদস্য করা হয়। 

আরও পড়ুন: দক্ষিণে জারি তাপপ্রবাহ আর উত্তরে ভারী বৃষ্টির পূর্বাভাস! কী জানাল আবহাওয়া দফতর?

প্রশাসন সূত্রে খবর, বসতি গড়ে তোলার জন্য ওই ১০ একর জমি বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করা শুরু করেন বিশাল। সেখানে বসতির পরিবর্তে গড়ে তোলেন রিসর্ট। তারপর সেই রিসর্ট লিজে দিয়ে দেন। আর পোর্শেকাণ্ডে তদন্তে নেমে এ বার সেই রিসর্টেই বুলডোজার ‘অ্যাকশন’ (Pune Porsche Crash) শুরু করল প্রশাসন।  

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

pune

news in bengali

bulldozer

state news

pune Porsche Crash

Illegal Resort Crash


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর