img

Follow us on

Monday, Jun 17, 2024

Prajwal Revanna: বেঙ্গালুরুতে গ্রেফতার রেভান্না, ৬ দিনের পুলিশ হেফাজত, পরীক্ষা হবে যৌন ক্ষমতা

মহিলা পুলিশের বিশেষ দল গ্রেফতার করে রেভান্নাকে, বাড়ির পরিচারিকা থেকে শুরু করে একাধিক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে...

img

প্রোজ্জ্বল রেভান্না (সংগৃহীত ছবি)

  2024-05-31 19:56:47

মাধ্যম নিউজ ডেস্ক: প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়ার নাতি তথা কর্নাটকের হাসানের জেডিএস প্রার্থী প্রোজ্জ্বল রেভান্নাকে (Prajwal Revanna) গ্রেফতারের পরে শুক্রবারই আদালতে তোলা হয়। প্রসঙ্গত, প্রোজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে একাধিক মহিলাকে ধর্ষণের অভিযোগ রয়েছে। কর্নাটক পুলিশের সম্পূর্ণ মহিলা অফিসার নিয়ে গঠিত একটি বিশেষ তদন্তকারী দল প্রোজ্জ্বলকে গ্রেফতার করে। শুক্রবার দুপুরে আদালতে তোলার আগে তাঁকে বাউরিং হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করানো হয়। বিদায়ী সাংসদের যৌন ক্ষমতা নির্ধারণ পরীক্ষাও করা হবে বলে জানা গিয়েছে। যৌন ক্ষমতা পরীক্ষায় একজন ব্যক্তির শুক্রাণু গণনা, তার কার্যক্ষমতা ও শারীরিক সক্ষমতা যাচাই করা হয়। ৩৩ বছর বয়সী প্রোজ্জ্বলের যৌন সক্ষমতা ঠিক কতটা, তা পরীক্ষা করতে চাইছে সিট।

প্রোজ্জ্বলের মা ভবানী রেভান্নাকে এদিন সিটের সামনে হাজিরা দেওয়ার নোটিশ ধরানো হয়েছে

এর পাশাপাশি প্রোজ্জ্বলের (Prajwal Revanna) মা ভবানী রেভান্নাকে এদিন সিটের সামনে হাজিরা দেওয়ার নোটিশ ধরানো হয়েছে। শনিবার তাঁকে বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারী আধিকারিকরা। জানা গিয়েছে, জার্মানি থেকে প্রোজ্জ্বল এর আগে দুবার বেঙ্গালুরুর বিমানের টিকিট কেটেও বাতিল করেছিলেন। এবারও তিনি দেশে ফিরবেন কিনা সে নিয়ে কিছুটা সংশয় দেখা দিয়েছিল। অনেকেই ভাবছিলেন ভোটের ফলপ্রকাশের পর হয়তো তিনি দেশে ফিরবেন। কিন্তু সপ্তম দফা ভোটের আগেই দেশে ফিরলেন তিনি। অন্যদিকে বিদেশ মন্ত্রকের মুখপাত্র রণধীর জয়সওয়াল বৃহস্পতিবার জানিয়েছিলেন, রেভান্নার বিরুদ্ধে ২৩ মে একটি কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়েছে ৷ এমনকী, তাঁর কূটনৈতিক পাসপোর্ট প্রত্যাহার করার পদক্ষেপও নেওয়া হয়েছে ইতিমধ্যেই।

মহিলা পুলিশের একটি বাহিনী প্রোজ্জ্বলকে গ্রেফতার করে

দুই মহিলা আইপিএস অফিসার সুমন ডি পেনেকার ও সীমা লাটকারের  নেতৃত্বে মহিলা পুলিশের একটি বাহিনী প্রোজ্জ্বলকে (Prajwal Revanna) গ্রেফতার করে। এর পরই তাঁকে বেঙ্গালুরু সিআইডি অফিসে নিয়ে যাওয়া হয়। এই নিয়ে বিশেষ তদন্তকারী দলের একটি সূত্র জানিয়েছে, অসংখ্য মহিলার সঙ্গে যে ধরনের যৌন নির্যাতন প্রোজ্জ্বল রেভান্না চালিয়েছে, তাঁকে বার্তা দেওয়ার জন্যই শুধুমাত্র মহিলা পুলিশের দল গিয়ে তাঁকে গ্রেফতার করল। যাতে প্রমাণ করা যায় যে মহিলাদের গ্রেফতার করার ক্ষমতা রয়েছে।

অশ্লীল ভিডিও

প্রোজ্জ্বলের (Prajwal Revanna) বিরুদ্ধে একাধিক নারী নির্যাতনের অভিযোগ সামনে আসে। শুধু তাই নয়, মহিলাদের যৌন নির্যাতন করে তা ভিডিও শ্যুট করে রাখত প্রোজ্জ্বল। এমনই একটি পেনড্রাইভ বিশেষ তদন্তকারী দল উদ্ধার করতে পেরেছে বলে তাদের দাবি। যেখানে ৩ হাজারটিরও বেশি ভিডিও ক্লিপ রয়েছে। এই ঘটনায় নবীন গৌরা ও চেতন নামের দুই ব্যক্তিকে হাসান থেকে গ্রেফতার করা হয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

bangla news

Bengali news

Prajwal Revanna

obscene video case Prajwal Revanna

Prajwal Revanna SIT custody

Prajwal Revanna Sex Scandal Case 


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর