img

Follow us on

Monday, Feb 26, 2024

Nitish Kumar: মোদি সরকারের অন্তর্বর্তী বাজেটকে ‘ইতিবাচক’ আখ্যা দিলেন নীতীশ কুমার

বাজেটের ভূয়সী প্রশংসা নীতীশের গলায়...

img

নীতীশ কুমার (ফাইল ছবি)

  2024-02-02 09:25:26

মাধ্যম নিউজ ডেস্ক: গতকাল বৃহস্পতিবারই সংসদে অন্তর্বর্তীকালীন বাজেট পেশ করেছে মোদি সরকার। আর এ নিয়েই প্রশংসা শোনা গেল বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের (Nitish Kumar) কন্ঠে। তিনি এই বাজেটকে ইতিবাচক বলে মন্তব্য করেছেন। প্রসঙ্গত, রবিবারই আরজেডি জোট ছেড়ে এনডিএ শিবিরে ভিড়েছেন নীতীশ। তারপরেই মোদি সরকারের অন্তর্বর্তী বাজেট ছিল এদিন।

নীতীশের ট্যুইট

বিহারের মুখ্যমন্ত্রী (Nitish Kumar) এদিন নিজের এক্স হ্যান্ডেলে অন্তর্বর্তী বাজেটের নানা বিষয় তুলে ধরেন এবং সবদিক থেকে বাজেট ইতিবাচক হয়েছে তাও বলেন। উচ্চশিক্ষায় লোনের পরিমাণ এবং নতুন তিনটে রেলওয়ে ইকোনমিক করিডরের সূচনাকে তিনি প্রশংসা করেন। জানান, এর ফলে দেশের প্রভূত অর্থনৈতিক উন্নতি ঘটবে।

বাজেটের প্রশংসায় নীতীশ

মধ্যবিত্ত শ্রেণীর জন্য কেন্দ্র সরকারের স্পেশাল হাউসিং স্কিম বেশ লাভজনক হবে বলে জানিয়েছেন নীতীশ (Nitish Kumar)। পাশাপাশি যাঁরা ভাড়া বাড়িতে থাকেন অথবা বস্তিতে থাকেন তারাও এবার লাভ নিতে পারবেন বলে মত দেন বিহারের মুখ্যমন্ত্রী। তিনি আরও জানিয়েছেন, ১০০ দিনের কাজে বরাদ্দ বৃদ্ধির ফলে গ্রামীণ মানুষদের আরও কর্মসংস্থানের সুযোগ ঘটবে। প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালেই নির্মলা সীতারমণ সংসদে অন্তবর্তী বাজেট পেশ করেন। কৃষক, মহিলা, যুব এবং গরিবদের দিকে বিশেষ জোর দেওয়া হয় এই বাজেটে।

আরও পড়ুন: ২ লক্ষ কোটি টাকার হিসেব কোথায়? ক্যাগের রিপোর্ট দেখিয়ে প্রশ্ন সুকান্তর

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

MGNREGA

nitish kumar

Modi Government

Budget 2024

special housing scheme


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর