img

Follow us on

Sunday, Jun 16, 2024

Swati Maliwal: স্বাতীর পাশে নির্ভয়ার মা, আপকে নিশানা ‘নির্যাতিতা’ সাংসদের

AAP: আপের বিরুদ্ধে বিস্ফোরক দাবি স্বাতীর, কী বললেন এই সাংসদ?...

img

স্বাতী মালিওয়াল ও বিভব কুমার। ফাইল ছবি।

  2024-05-23 13:20:09

মাধ্যম নিউজ ডেস্ক: ক্রমেই ঘোরালো হচ্ছে স্বাতী মালিওয়ালকাণ্ডের (Swati Maliwal) মেঘ! এবার আম আদমি পার্টির (আপ) এই সাংসদের পাশে দাঁড়ালেন দিল্লিতে গণধর্ষণের জেরে মৃত নির্ভয়ার মা আশা দেবী।

স্বাতীর পাশে নির্ভয়ার মা (Swati Maliwal)

আশা বলেন, “নির্ভয়ার বিরুদ্ধে আম জনতার ক্ষোভের আগুন থেকেই দিল্লিতে ক্ষমতায় এসেছিল আপ।” তিনি বলেন, “রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালই যদি নিরাপদ না হন, তাহলে এই সরকারের কাছ থেকে সাধারণ মহিলারা কী ধরনের নিরাপত্তা আশা করতে পারেন?” তিনি বলেন, “দিল্লির মুখ্যমন্ত্রীর এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া উচিত। তিনি নিজেকে দিল্লিবাসীর ভাই ও ছেলে হিসেবে পরিচয় দেন। সেটা মাথায় রেখেই বলছি, তাঁর এ ব্যাপারে মুখ খোলা উচিত। অভিযুক্তের বিরুদ্ধে নেওয়া উচিত উপযুক্ত ব্যবস্থা।”

নির্ভয়ার মা পাশে দাঁড়ানোয় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্বাতী। এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, “নির্ভয়ার মা বিচারের জন্য নিরলস পরিশ্রম করেছিলেন। এমনকি আমি যখন ওই নাবালিকার ধর্ষকদের শাস্তির দাবিতে অনশন করছি, তিনি আমার পাশে ছিলেন। আজ তিনি আমার পাশে দাঁড়িয়েছেন।”

রূপকের মৃত্যু!

দিল্লির (Swati Maliwal) মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের প্রাক্তন সহায়ক বিভব কুমারের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছেন স্বাতী। সে প্রসঙ্গে বুধবার কেজরিওয়াল বলেন, “আমি আশা করি নিরপেক্ষ তদন্ত হবে। উপযুক্ত বিচারই হবে।” আপ সুপ্রিমোর এহেন মন্তব্যের প্রেক্ষিতে আরও একটি ট্যুইট করেছেন স্বাতী। লিখেছেন, “আমার বিরুদ্ধে দলীয় নেতা ও স্বেচ্ছাসেবীদের ছড়িয়ে দিয়ে, আমাকে বিজেপির এজেন্ট বলা হচ্ছে, আমার চরিত্রে কালি ছেটানো হচ্ছে, এডিট করা ভিডিও ছড়িয়ে দেওয়া হচ্ছে। অভিযুক্ত আমার পাশে পাশেই ঘুরছে, প্রমাণ বিকৃত করছে। তাঁরা (দলীয় নেতারা) অভিযুক্তের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। যে মুখ্যমন্ত্রীর ড্রয়িং রুমে আমায় মারধর করা হল, তিনি কিনা বলছেন নিরপেক্ষ তদন্ত হবে। রূপকের মৃত্যু হয়েছে হাজারবার।”

কটু কথা বলতে দলীয় নেতাদের চাপ!

তাঁর বিরুদ্ধে কটু কথা বলতে দলের তরফে নেতাদের চাপ দেওয়া হচ্ছে বলেও দাবি স্বাতীর। তাঁর লড়াইয়ের জেদ ভেঙে দিতে তাঁর ব্যক্তিগত ছবিও প্রকাশ্যে আনা হচ্ছে। এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, “দলের এক প্রবীণ নেতা জানিয়েছেন স্বাতীর সম্পর্কে বাজে কথা বলার জন্য ভীষণ চাপ দেওয়া হচ্ছে তাঁকে। আমার ব্যক্তিগত ছবি প্রকাশ্যে আনতেও বলা হচ্ছে।… কোনও কোনও রিপোর্টারকে জাল স্টিং অপারেশনও চালাতে বলা হচ্ছে (Swati Maliwal)।”

Tags:

bjp

Madhyom

AAP

bangla news

Bengali news

news in Bengali   

Swati Maliwal

Swati

Maliwal

Nirbhaya

aap mp


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর