img

Follow us on

Sunday, May 19, 2024

Lok Sabha Election: বাংলায় বিজেপির ক্লিন স্যুইপ, ভোটের ফল নিয়ে কী বললেন প্রধানমন্ত্রী মোদি?

PM Modi: "তৃণমূলকে ক্ষমতা থেকে হঠাতে মানুষ মুখিয়ে রয়েছে", দাবি প্রধানমন্ত্রী মোদির

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

  2024-05-11 16:36:46

মাধ্যম নিউজ ডেস্ক: বাংলায় বিজেপি ক্লিন স্যুইপ করবে। একই পথে হাঁটবে ওড়িশা-সহ সারা দেশ। শুক্রবার ভুবনেশ্বরে এক সাক্ষাতকারে এমনই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections 2024) প্রচারে ইতিমধ্যেই বাংলায় বেশ কয়েকবার প্রচারে এসেছেন প্রধানমন্ত্রী। ঝাঁঝালো বক্তৃতায় তিনি তুলোধনা করেছেন রাজ্যের শাসকদল তৃণমূলকে। একের পর এক দুর্নীতি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সমালোচনা করেছেন মোদি। এবার তিনি বাংলায় ভোটের দেওয়াল লিখন স্পষ্ট করলেন।

তৃণমূলের প্রতি মানুষ বীতশ্রদ্ধ

সম্প্রতি ওড়িশায় (Odisha) নির্বাচনী প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। তারই ফাঁকে এক সাক্ষাতকারে বাংলার প্রসঙ্গ তুলে একযোগে তিনি আক্রমণ শানিয়েছেন বাম-তৃণমূলকে। প্রধানমন্ত্রীর রোষের হাত থেকে বাদ যায়নি কংগ্রেসও। এবারের নির্বাচনে বাংলায় বিজেপি বিরাট সাফল্য পাবে বলে আশাবাদী প্রধানমন্ত্রী (PM Modi)। তিনি বলেন, "বাংলায় বিজেপি ক্লিন স্যুইপ করবে। একই পথে হাঁটবে ওড়িশা-সহ সারা দেশ। বাংলায় যেভাবে দুর্নীতি হয়েছে তাতে তৃণমূলের প্রতি মানুষ বীতশ্রদ্ধ। সকলে শুধু ভোট দেওয়ার অপেক্ষায় রয়েছে। ৪ জুন ফল প্রকাশ হলেই সেটা দেখতে পাবেন।"

মমতার মধ্যে বদল

শুক্রবারও রাজ্য সফরে এসে রামপুরহাটের সভা (Lok Sabha Elections 2024) থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বাংলা থেকে ৩০টি আসনে বিজেপিকে জেতানোর আহ্বান রেখেছেন। তবে সন্দেশখালি কাণ্ডের পর বারাসতের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) দাবি করেছিলেন, "৪২ এ ৪২ চাই।" এবার সংখ্যার উল্লেখ না করলেও মোদির দাবি, "এবারের লোকসভা ভোটে বাংলায় ক্লিন স্যুইপ করবে বিজেপি। তৃণমূলকে ক্ষমতা থেকে হঠাতে মানুষ মুখিয়ে রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে ভোটব্যাঙ্কের রাজনীতি হচ্ছে। মমতার মধ্যে বদল এসেছে, এটা বাংলার মানুষ মেনে নিতে পারছেন না।"

আরও পড়ুন: দেশে নির্বাচন পরিচালনায় পথিকৃৎ সুকুমার সেন, জানেন তাঁর কথা?

প্রধানমন্ত্রীর কথায়, তিনি বলেন, “কলকাতা আগে দেশের আর্থিক রাজনীতি ছিল। দেশে যত আর্থিক পরিবর্তন এসেছে কয়েক দশক ধরে বাংলা তার নেতৃত্ব দিয়েছে। বাংলার যুবকদের ক্ষমতার ওপর আজও আমার ভরসা আছে। কিন্তু ভুল নেতৃত্বের কারণে বাংলা পিছিয়ে পড়েছে। প্রথমে বামেরা এবং এখন তৃণমূলের আমলে বাংলা ধ্বংস হয়েছে। কংগ্রেসও আছে এর সঙ্গে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

PM Narendra Modi

Narendra Modi

PM Modi

bangla news

Lok Sabha Elections 2024

Modi on Mamata


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর