img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Govinda: শিন্ডের সঙ্গে সাক্ষাৎ, শিবসেনায় যোগ দিলেন বলিউড তারকা গোবিন্দা 

Lok Sabha Election 2024: ফের রাজনীতির আঙিনায় গোবিন্দা, লোকসভায় লড়তে পারেন মুম্বই উত্তর-পশ্চিম কেন্দ্রে

img

শিবসেনায় যোগ দিলেন গোবিন্দা।

  2024-03-29 13:58:35

মাধ্যম নিউজ ডেস্ক: বিশ বছর বাদে লোকসভা ভোটের আগে (Lok Sabha Election 2024) রাজনীতিতে ফের কামব্যাক গোবিন্দার। মুম্বইয়ের ভিরারের ছেলে গোবিন্দার (Govinda)। পুরো নাম গোবিন্দ অরুণ আহুজা। বৃহস্পতিবার সকালে 'হিরো নম্বর ওয়ান' দেখা করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে তথা শিবসেনা নেতার সঙ্গে। তারপরই আনুষ্ঠানিক ভাবে শিবসেনার শিন্ডে শিবিরে যোগ দিলেন বলিউড তারকা গোবিন্দা। আসন্ন লোকসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করা হতে পারে। 

ভোটে প্রার্থী গোবিন্দা!

শিন্ডেসেনা সূত্রের খবর, লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) মুম্বই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে গোবিন্দাকে। ২০০৪ সালের লোকসভা ভোটে মুম্বই উত্তর কেন্দ্র থেকে কংগ্রেসের প্রার্থী হিসাবে রাজনীতির পথে যাত্রা শুরু হয়েছিল গোবিন্দার (Govinda)। হারিয়েছিলেন, অটল বিহারী বাজপেয়ী মন্ত্রিসভার সদস্য, জনপ্রিয় নেতা রাম নায়েককে। গোবিন্দার যোগদানের পর শিবসেনা নেতা তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেন, ‘‘গোবিন্দা আজ আমার সঙ্গে দেখা করে আমাকে জানিয়েছেন যে মুম্বই বদলে যাচ্ছে। ইতিবাচক পরিবর্তন ঘটছে। এই সমস্ত কাজ গোবিন্দাকে প্রভাবিত করেছে। রাজ্যেও উন্নয়নের কাজ চলছে পুরোদমে। তাই তিনি আজ আমাদের সঙ্গে এসেছেন ।’’ একনাথের আরও দাবি, শিবসেনাকে মানুষের কাছে আরও বেশি করে তুলে ধরার কাজ করবেন গোবিন্দা৷ মানুষের পাশে থেকে তাঁদের হয়ে কাজ করতে চান বলিউড তারকা।

আরও পড়ুন: 'কংগ্রেসকে প্রত্যাখ্যান করেছে ১৪০ কোটি ভারতীয়', আইনজীবীদের চিঠির পর তোপ মোদির

২০১৪ এবং ২০১৯ সালের লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) মুম্বই উত্তর-পশ্চিম কেন্দ্রে বিজেপির সমর্থনে জয়ী হয়েছিলেন শিবসেনার গজানন কিরীটকর। শিবসেনার ভাঙনের পরে তিনি রয়েছেন উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনা (ইউবিটি)-তে। লোকসভা ভোটে ওই কেন্দ্রে গজাননের ছেলে অমলকে প্রার্থী ঘোষণা করেছেন উদ্ধব। এখন দেখার গোবিন্দাকে (Govinda) প্রার্থী করা হলে, তাঁর 'হিরো নম্বর ওয়ান' ইমেজ কীভাবে কাজে লাগান তিনি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 

Tags:

shiv sena

Mumbai

bangla news

Eknath shinde

Lok Sabha Election 2024

 madhyom

Govinda


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর