img

Follow us on

Tuesday, Jun 18, 2024

Kangana Ranaut: সাংসদ কঙ্গনাকে চড় মারায় নিন্দার ঝড়, অভিযুক্ত জওয়ানকে সাসপেন্ড 

Mandi: কঙ্গনাকে চড় মারার ঘটনা "দুর্ভাগ্যজনক" দাবি বিরোধীদেরও, পাঞ্জাবের অবস্থা নিয়ে উদ্বিগ্ন অভিনেত্রী

img

অভিনেত্রী-সাংসদ কঙ্গনা রানাউতকে চড় মারার সময় অভিযুক্ত সিআইএসএফ জওয়ান কুলবিন্দর কৌর।

  2024-06-07 09:45:01

মাধ্যম নিউজ ডেস্ক: চণ্ডীগড় বিমানবন্দরে (Chandigarh Airport) কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) চড় মারার ঘটনায় অভিযুক্ত সিআইএসএফ জওয়ানকে সাসপেন্ড করা হল। কুলবিন্দর কৌর নামের ওই মহিলা জওয়ানকে সাসপেন্ড করল সিআইএসএফ। ওই মহিলা জওয়ানের বিরুদ্ধে স্থানীয় পুলিশ থানায় এফআইআরের নির্দেশ দেওয়া হয়েছে। সম্প্রতি লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি (Mandi) থেকে ৭৪ হাজার ভোটে জয়ী হয়েছেন কঙ্গনা।

কেন এই ঘটনা

জানা গিয়েছে, দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দরে পৌঁছানোর পর সিকিউরিটি চেকিং-এর সময় এক মহিলা সিআইএসএফ জওয়ান তারকা সাংসদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এবং তিনি নাকি তাঁকে চড় মারেন। এর পরে কঙ্গনার (Kangana Ranaut) সঙ্গে থাকা একজন পালটা চড় মারেন ওই জওয়ানকে। কুলবিন্দর কৌর নামে অভিযুক্ত জওয়ানকে বলতে শোনা যায়, কৃষক আন্দোলনের সময়ে কঙ্গনা যে মন্তব্য করেছিলেন, সেটি তাঁর মোটেই পছন্দ হয়নি। ওই জওয়ানের দাবি, কঙ্গনা ওখানে ছিলেন না। ওই জওয়ানের মা ওই আন্দোলনে বসেছিলেন। কিন্তু প্রশ্ন কোনও ব্যক্তিগত আক্রোশ থেকে একজন নিরাপত্তা কর্মী এই ধরনের ঘটনা ঘটাতে পারেন না। 

আরও পড়ুন: আমন্ত্রিত মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে, শুক্রবার ভারতে আসছেন শেখ হাসিনা, প্রচণ্ড

কঙ্গনার উদ্বেগ

এই প্রসঙ্গে কঙ্গনা (Kangana Ranaut) একটি ভিডিও পোস্ট করেন। তাঁকে সেখানে বলতে শোনা যায়, 'নমস্কার বন্ধুরা। আমার কাছে প্রচুর ফোন আসছে, মিডিয়ারও, আমার শুভাকাঙ্ক্ষীদেরও। প্রথমেই বলি যে আমি সুরক্ষিত আছি। আজ চণ্ডীগড় বিমানবন্দরে যে দুর্ঘটনা ঘটেছে সেটা সিকিউরিটি চেকিংয়ের সময় হয়েছে। যেই আমি চেকিং করে বেরোই, পাশের কেবিনে যে মহিলা সুরক্ষাকর্মী ছিলেন সিআইএসএফের, তাঁকে পেরিয়ে আসার অপেক্ষা করছিলেন। আর পাশ থেকে এসে আমার মুখে মারেন। গালিগালাজ করতে থাকেন। আমি যখন জিজ্ঞেস করি যে ওঁকে যে কেন এমন করলেন, তখন তিনি বলেন যে তিনি কৃষক আন্দোলনকে সমর্থন করেন। আমি সুরক্ষিত, কিন্তু আমার চিন্তা হচ্ছে যে পাঞ্জাবে যে আতঙ্কবাদ ও উগ্রবাদ বাড়ছে, সেটা কীভাবে সামলানো যাবে? ধন্যবাদ।'

প্রতিবাদের ঝড়

কঙ্গনার (Kangana Ranaut) সঙ্গে এই আচরণের তীব্র প্রতিবাদ জানিয়েছেন মান্ডিতে (Mandi) লোকসভা নির্বাচনে কঙ্গনার কাছে পরাজিত কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং৷ তিনি সংবাদ সংস্থা এএনআইকে বলেন, "দুর্ভাগ্যজনক ঘটনা৷ কোনও মহিলার সঙ্গে এমন ঘটনা ঘটা উচিত নয়৷ যিনি এখন পার্লামেন্টের একজন সদস্য আবার৷ একজন সুরক্ষা কর্মী এই ধরনের ঘটনার সঙ্গে যুক্ত থাকার বিষয়টা দুর্ভাগ্যজনক৷ কঙ্গনা তাঁর নিজস্ব মতামত শেয়ার করেছেন৷ সেটা করতেই পারেন৷ কিন্তু কাউকে এইভাবে হেনস্থা করার আমি তীব্র নিন্দা করছি৷" বিজেপি নোতা জয়রাম ঠাকুর বলেন, "যা কিছু ঘটেছে তা দুর্ভাগ্যজনক। চণ্ডীগড় বিমানবন্দরে একজন নিরাপত্তা কর্মীর এমন আচরণ ভাবা যায় না। বিষয়টির তদন্ত প্রয়োজন।" ঘটনার তীব্র নিন্দা করে হরিয়ানার মুখ্যমন্ত্রী নায়াব সিং সাইনি বলেন, "তদন্ত চলছে এবং অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এটা দুঃখজনক যে নিরাপত্তার সঙ্গে জড়িত একজন ব্যক্তি এর সঙ্গে জড়িত। যা হয়েছে তা ভুল।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

CISF

Kangana Ranaut

bangla news

Lok Sabha Election 2024

Mandi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর