img

Follow us on

Thursday, Jul 25, 2024

Ice Cream: আঙুলের পর আইসক্রিমে বিষাক্ত বিছে! ঢাকনা খুলতেই কিলবিল করে উঠল

Poison: আইসক্রিমে বিষাক্ত বিছে! ঢাকনা খুলতেই চক্ষু চড়কগাছ মহিলার…

img

আইসক্রিমে বিষাক্ত বিছে। সংগৃহীত চিত্র।

  2024-06-16 18:31:16

মাধ্যম নিউজ ডেস্ক: দুদিন আগেই আইসক্রিম (Ice Cream) থেকে বেরিয়েছিল কাটা আঙুল। তার রেশ কাটতে না কাটতেই এবার আইসক্রিমের প্যাকেট থেকে বের হল আরও এক মারাত্মক জিনিস। কার্যত ঢাকনা খুলতেই দেখা গেল মস্ত একটি বিছে। যিনি অর্ডার করেছিলেন দেখেই ভয়ে চিৎকার করে ওঠেন। এরপর ভিডিও করে সামজিক মাধ্যমে বিনিময় করেন।

ঘটনা কোথায় ঘটেছে (Ice Cream)?

চলতি সপ্তাহেই মুম্বইতে এক মেয়ে আইসক্রিম (Ice Cream) বক্স খুলে কাটা আঙুল পেয়েছিলেন। ঠিক তার কয়েকদিন যেতে না যেতেই আইসক্রিমের মধ্যে দেখা গেল বিছে। ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের নয়ডার সেক্টর ১২ এলাকায়। দীপা নামে এক মহিলা ব্লিনকিট থেকে আমূলের একটি আইসক্রিম অর্ডার করেছিলেন। কিন্তু বক্সের ঢাকনা খুলতেই দেখা যায় ভিতরে বরফে রয়েছে একটি বড় মাপের বিছে। এরপর তিনি দেখেই কার্যত আতঙ্কিত হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে ভিডিও করে এক্স হ্যান্ডলে পোস্ট করেন। তারপর অনলাইনে ব্লিনকিটে অভিযোগ করেন। যদিও ডেলভারি সংস্থার তরফ থেকে আইসক্রিমের দাম ফেরৎ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। দীপা নিজের পাঁচ বছরের ছেলেকে ম্যাংগো শেক খাওয়ানোর জন্য অর্ডার করেছিলেন আইসক্রিম। কিন্তু ছেলের বায়না মেটাতে যা ঘটল তা দেখে ভীষণভাবে স্তম্ভিত পরিবার।

মহিলার বক্তব্য

দীপা বলেছেন, “ব্লিনকিটের তরফে আমাকে আশ্বাস দেওয়া হয়েছে যে আমূল সংস্থাকে (Ice Cream) অভিযোগ জানানো হবে। তবে এখনও পর্যন্ত সংস্থার পক্ষ থেকে আমার সঙ্গে কোনও ভাবেই যোগাযোগ করা হয়নি। কিন্তু এই রকম ঘটনা আমাদের দারুণ ভাবে আতঙ্কিত করছে। অনলাইনে অর্ডার দিয়ে খাবার খাওয়াটা বিপদজ্জনক হয়ে দাঁড়িয়েছে।”

আরও পড়ুনঃ“পদ মানে লুটেপুটে খাওয়া নয়, লোককে সেবা করা”, জেলখাটা জীবনকৃষ্ণের পোস্টে শোরগোল

আগে আঙুল পাওয়া গিয়েছিল

দিন কয়েক আগেই মুম্বইয়ে এক যুবতী আইসক্রিমের (Ice Cream) ভিতর থেকে মানুষের আঙুল পান। চিকিৎসক ওই যুবতী পশ্চিম মালাডের বাসিন্দা ছিলেন। একটি দোকান থেকে আইসক্রিম অর্ডার করেছিলেন। যখন কামড় বসাতে গেলেন তখন চোখে পড়ল আইসক্রিমের মধ্যে নখ সমেত কাটা আঙুল। ঘটনার ভিডিও করে সামজিক মধ্যমে পোস্ট করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ওই যুবতী মালাড থানায় গোটা বিষয়টি জানান। তাঁর অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Noida

news in bengali

ice cream

woman

state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর