img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Priyanka Gandhi Vadra: প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ! নির্বাচন কমিশনের নোটিশ প্রিয়াঙ্কাকে

নির্বাচনের আদর্শ আচরণ বিধি লঙ্ঘন করেছেন প্রিয়াঙ্কা, অভিযোগ বিজেপির...

img

প্রিয়াঙ্কা গান্ধী (ফাইল ছবি)

  2023-11-15 07:50:41

মাধ্যম নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে মিথ্যা বক্তব্য পেশের অভিযোগে নির্বাচন কমিশন নোটিশ জারি করল কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে (Priyanka Gandhi Vadra)। নির্বাচনের স্বচ্ছতাকে বজায় রাখতে এবং আদর্শ আচরণবিধি জারি রাখতেই এই শোকজ নোটিশ প্রিয়াঙ্কা গান্ধীকে ধরানো হয়েছে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গিয়েছে। 

ঠিক কী অভিযোগ প্রিয়াঙ্কার বিরুদ্ধে

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi Vadra) বিরুদ্ধে অভিযোগ আনে বিজেপি, যে তিনি মিথ্যা বিবৃতি দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে মধ্যপ্রদেশের জনসভায়। বিজেপির প্রতিনিধিরা এরপরেই দ্বারস্থ হয় নির্বাচন কমিশনের কাছে। কমিশনকে গেরুয়া শিবির জানায়, প্রিয়াঙ্কা গান্ধী অভিযোগ এনেছেন যে মোদি সরকার দেশের সরকারি সেক্টরগুলিকে বেসরকারিকরণ করছেন। মধ্যপ্রদেশের সনোয়ার বিধানসভা কেন্দ্রে জনসভায় হাজির ছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই তাঁকে একথা বলতে শোনা যায়। বিজেপির মতে, এমন অভিযোগের মাধ্যমে তিনি জনগণকে বিপথে চালিত করতে চেয়েছেন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাবমূর্তির ক্ষতি করতে চেয়েছেন। ভারতের জাতীয় নির্বাচন কমিশন প্রিয়াঙ্কা গান্ধীকে (Priyanka Gandhi Vadra) তাঁর এই মন্তব্যের ব্যাখ্যা বৃহস্পতিবার রাত্রি ৮টার মধ্যে জমা দিতে বলেছে। ওই নোটিসে আরও বলা হয়েছে যে নির্বাচন কমিশন দায়বদ্ধ দেশের নির্বাচন ব্যবস্থাকে স্বচ্ছ ভাবে পরিচালনা করতে এবং যেকোনও রকমের মিথ্যা তথ্য থেকে নির্বাচনী প্রচারকে দূরে রাখতে।

আরও পড়ুন: আজ জনজাতি গৌরব দিবস, জানুন বিরসা মুন্ডার ব্রিটিশ বিরোধী সশস্ত্র সংগ্রামের ইতিহাস

অরবিন্দ কেজরিওয়ালকেও নোটিশ নির্বাচন কমিশনের 

প্রসঙ্গত, এর আগেই দিল্লির আম আদমি পার্টির সরকারের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে একই অভিযোগ ওঠে। আম আদমি পার্টির সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নরেন্দ্র মোদি সম্পর্কে অপমানজনক মন্তব্য করা হয়েছে বলে অভিযোগ তোলে গেরুয়া শিবির। বিজেপির অভিযোগ, উদ্দেশ্যপ্রণোদিতভাবে অত্যন্ত কুরুচিপূর্ণ মন্তব্য করেছে করা হয়েছে আম আদমি পার্টির তরফ থেকে। গত ১০ নভেম্বর নির্বাচন কমিশন এর ব্যাখ্যা তলব করেছে অরবিন্দ কেজরিওয়ালের কাছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Narendra Modi

bangla news

Bengali news

Election Commission of India

aravind kejriwal

Priyanka Gandhi Vadra


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর