img

Follow us on

Thursday, Jun 20, 2024

Mahadev Gambling App: ইডির রেডারে বেটিং অ্যাপ, মালিকের বিয়েতেই খরচ ২০০ কোটি

৫ হাজার কোটি টাকার আর্থিক দুর্নীতির অভিযোগ মহাদেব বেটিং অ্যাপের বিরুদ্ধে

img

মহাদেব বেটিং অ্যাপের মালিক সৌরভ চন্দ্রকর (সংগৃহীত ছবি)

  2023-09-16 10:34:42

মাধ্যম নিউজ ডেস্ক: মহাদেব অনলাইন গ্যাম্বলিং অ্যাপ (Mahadev Gambling App)। যা নিয়ে বিস্তর অভিযোগ আর্থিক দুর্নীতির। বর্তমানে এই সমস্ত অনিয়মের তদন্ত করছেন ইডি আধিকারিকরা। এই অ্যাপের মাধ্যমেই ৫ হাজার কোটি টাকার সম্পত্তি করেছিলেন কর্ণধার সৌরভ চন্দ্রকর। সম্প্রতি, দুবাইয়ে তাঁর বিয়েতে ২০০ কোটি টাকার আয়োজনও করা হয়েছিল বলে জানা গিয়েছে। বরযাত্রী এসেছিল জেট প্লেনে। দুবাইয়ের নামীদামী হোটেল বুকিং করে বসে বিয়ের আসর (Mahadev Gambling App)। দেশি-বিদেশি সমস্ত রকমই খাবার ছিল অতিথিদের জন্য। 

সৌরভের পরিচয়

ছত্তিশগড়ের বছর ৩৫ এর যুবক সৌরভের নাম প্রকাশ্যে আসে ইডির তদন্তে। সম্প্রতি, অনলাইন জুয়োতে প্রতারণার অভিযোগে চারজনকে গ্রেফতার করে ইডি। তখনই তাঁদের জিজ্ঞাসাবাদ করার সময় উঠে আসে সৌরভ চন্দ্রকরের নাম। ইডি সূত্রে খবর, প্রথমে ছোট একটি বেসরকারি সংস্থাতেই কাজ করতেন সৌরভ। পরে অনলাইন বেটিং চক্রের ফাঁদ পাতেন তিনি। ভারতবর্ষের প্রত্যেকটি মেট্রো সিটিতে গড়ে ওঠে মহাদেব বেটিং অ্যাপ এর অফিস। সংস্থার মূল অফিস করা হয় সৌদি আরবের দুবাইতে। দুবাই থেকে এই বেটিং চক্রকে (Mahadev Gambling App) নিয়ন্ত্রিত করতেন সৌরভ। মনে করা হচ্ছে এই বেটিং অ্যাপের দৌলতে হাওলার মাধ্যমে টাকা বিদেশে যেত।

অ্যাপের প্রচারের কাজে সৌরভ খরচ করেন ১১২ কোটি

ইডি আধিকারিকরা জানিয়েছেন, সংস্থার প্রচারের জন্য কোনও কসুর রাখেনি সৌরভ। নামিদামি তারকাদের দিয়ে চলত প্রচারের কাজ। যাতে সহজেই সাধারণ মানুষকে প্রতারণার ফাঁদে (Mahadev Gambling App) ফেলা যায়। শুধু তাই নয় ফ্রাঞ্চাইজি নেওয়ার জন্য প্রচুর লোককে নিয়োগও করেছিলেন তিনি। বিজ্ঞাপনের কাজে এখনও পর্যন্ত সৌরভ খরচ করেছেন ১১২ কোটি টাকা, এমনটাই দাবি ইডির।

বলিউড যোগের প্রমাণও মিলেছে

জানা গিয়েছে, কলকাতাতেও সন্ধান মিলেছে মহাদেব বেটিং অ্যাপের অফিস। একযোগে ইডি আধিকারিকরা মুম্বাই, ভোপাল, কলকাতায় তল্লাশি চালান এবং এখানেই ৪১৭ কোটি টাকার সম্পত্তি উদ্ধার হয়। কলকাতায় মহাদেব বেটিং অ্যাপ (Mahadev Gambling App) এর কাজ দেখাশোনা করতেন বিকাশ ছাপারিয়া নামে এক ব্যক্তি। অন্যদিকে, মহাদেব বেটিং অ্যাপের সঙ্গে বলিউড যোগও প্রকাশ্যে এসেছে। ইডির দাবি, এই চক্রের সঙ্গে জড়িয়ে রয়েছে টাইগার শ্রফ, নেহা কক্করদের মতো শিল্পীরা। এর পাশাপাশি রাহাত ফাতেহ আলি খান, এই পাকিস্তানি গায়কের নামও উঠে এসেছে তদন্তে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ

Tags:

Madhyom

bangla news

Bengali news

Mahadev Gambling App

betting app on ed's radar


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর