img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Accident in Unnao: দুধের গাড়িতে ধাক্কা, উল্টে গেল বাস, উত্তরপ্রদেশে পথ দুর্ঘটনায় মৃত অন্তত ১৮

Uttar Pradesh: উত্তরপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত অন্তত ১৮, তদন্তে পুলিশ

img

উন্নাওয়ে দুর্ঘটনাগ্রস্ত বাস।

  2024-07-10 09:45:17

মাধ্যম নিউজ ডেস্ক: ভোরবেলায় ভয়াবহ পথ দুর্ঘটনা উত্তরপ্রদেশের উন্নাওয়ে (Accident in Unnao)। প্রাণ গেল অন্তত ১৮ জনের। তাঁদের মধ্যে শিশুও রয়েছে। বুধবার ভোররাতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) উন্নাওয়ের লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতে একটি দোতলা বাস দুধবাহী ট্যাঙ্কারে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় বহু যাত্রীর। জখম হয়েছেন অনেকে। তাঁদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। পুলিশ সূত্রে খবর, যাত্রীবাহী দোতলা বাসটি বিহার থেকে দিল্লি যাচ্ছিল। 

কীভাবে ঘটল দুর্ঘটনা (Accident in Unnao)

প্রশাসনিক সূত্রে খবর, বুধবার ভোরে ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। দূরপাল্লার বাসটি মঙ্গলবার রাতে বিহার থেকে ছাড়ে। ভোরবেলা লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়ে (Uttar Pradesh) দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময়ই বাসটি দুর্ঘটনার (Accident in Unnao) কবলে পড়ে। বেহতা মুজাওয়ার এলাকায় এসে একটি দুধের ট্যাঙ্কারে ধাক্কা মারে বাসটি। ট্যাঙ্কার এবং বাস, দুটোই উল্টে যায় রাস্তার উপর। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দ্রুত উদ্ধার কাজ শুরু করেছে। উদ্ধারকাজে হাত লাগিয়েছেন স্থানীয় মানুষও। প্রথমে স্থানীয়রাই নীয়েরা। তাঁরাই প্রথম উদ্ধারকাজে হাত লাগান। বাসের জানলা ভেঙে যাত্রীদের বার করার কাজ শুরু করা হয়।

মৃত ও আহতরা অধিকাংশই বিহারের (Accident in Unnao)

ঘটনাস্থলে আসেন এসডিএম নম্রতা সিং। দুর্ঘটনাস্থলে (Accident in Unnao) পৌঁছে গিয়েছেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) উপ মুখ্যমন্ত্রী ব্রজেশ পাঠক। তিনি জানিয়েছেন, আহতদের উন্নাওয়ের জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকার সমস্ত হাসপাতালকে সতর্ক করা হয়েছে। ট্রমা কেয়ার সেন্টারগুলিকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। মৃত ও আহতদের অধিকাংশই বিহারের বাসিন্দা। সেই রাজ্যের প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। নম্রতা জানান, কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে। যাত্রীদের উদ্ধার করাই এখন প্রাথমিক কাজ। তিনি বলেন, ‘‘বিহার থেকে দিল্লি যাচ্ছিল বাসটি। বাসে ৫০ জন যাত্রী ছিলেন। প্রাথমিক ভাবে মনে হচ্ছে, বাস চালাতে চালাতে ঘুমিয়ে পড়েছিলেন চালক। সেই কারণেই দুর্ঘটনা ঘটেছে। নিহত এবং আহতদের পরিচয় জানার চেষ্টাও চলছে।’’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Uttar Pradesh

bangla news

Bus Accident

Unnao


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর