img

Follow us on

Monday, Mar 04, 2024

Poonam Pandey: নিজের মৃত্যু নিয়ে ভুয়ো খবর! এবার পুনমের বিরুদ্ধে ১০০ কোটির মানহানির মামলা

পুনমের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের কানপুরে....

img

পুনম পাণ্ডে (ফাইল ছবি)

  2024-02-12 14:33:16

মাধ্যম নিউজ ডেস্ক: নিজের মৃত্যু নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে ছিলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। অভিযোগ অভিনেত্রী সস্তার প্রচার পেতেই মৃত্যু নিয়ে ছেলেখেলা করেন। এ নিয়ে পুনম পাণ্ডে ও তাঁর স্বামীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলার অভিযোগ জমা পড়ল কানপুরের পুলিশ কমিশনারের কাছে। অভিযোগটি করেছেন জনৈক ফয়জান আনসারি নামের একজন।

কী লেখা হল অভিযোগপত্রে?

অভিযোগপত্রে ফয়জান আনসারি লেখেন, ‘‘পুনম (Poonam Pandey) ও তাঁর স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়ো খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যানসারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন।’’ কানপুর পুলিশ কমিশনারের কাছে ওই অভিযোগ করার পরে ওই জনৈক ব্যক্তি পুনম পাণ্ডে এবং তার স্বামী স্যাম বোম্বেকে গ্রেফতারের দাবিও জানিয়েছেন। এই অভিযোগে যদি কাজ না হয় সেক্ষেত্রে ওই ব্যক্তি আদালতের দ্বারস্থ হওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন।

পুনমের ভুয়ো খবরের ঘোষণায় চাঞ্চল্য ছড়ায় দেশজুড়ে

প্রসঙ্গত, চলতি মাসের ৪ তারিখে নিজের সমাজ মাধ্যমের পাতায় মৃত্যুর খবর জানান পুনম (Poonam Pandey)। এ নিয়ে চাঞ্চল্য ছড়ায় দেশজুড়ে। ঠিক একদিন পরেই সামনে এসে পুনম জানান যে তিনি বেঁচে রয়েছেন। তখন অভিনেত্রী জানিয়েছিলেন জরায়ু মুখের ক্যান্সার বিষয়ে সচেতনতা বাড়ানোর লক্ষ্যেই তিনি এমন কৌশল নিয়েছেন। যদিও পুনমের এই কার্যকলাপ একেবারেই ভালো চোখে নেয়নি কোনও সাধারণ মানুষ। পুনমের এই কাণ্ডকে কেউ কেউ বলছেন গিমিক। নিন্দা ভেসে এসেছে বলিউড তারকাদের কাছ থেকেও। ক্যান্সার নিয়ে পুনম ঠাট্টা তামাশা করছেন এই অভিযোগ তোলে 'দ্য অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার অ্যাসোসিয়েশন'। অনেকেই আবার পুনমকে বয়কটের দাবিও তোলেন। তবে নিজের কাজের জন্য অভিনেত্রী ক্ষমা চেয়ে নেন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

fake news

Poonam Pandey

defamation case aganist poonam


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর