img

Follow us on

Thursday, Mar 28, 2024

Madan Mitra: কোন অভিমানে PG-র মানে বদলে ফেললেন মদন মিত্র ?

কোন অভিমানে PG-র মানে বদলে ফেললেন মদন মিত্র ?

  2023-05-24 19:55:36


এই পিজিই একসময় ধ্যান জ্ঞান ছিল মদন মিত্রের। বাম জমানা থেকে তৃণমূলের আমল, কয়েক বছর আগেও এসএসকেএমে ছিল তাঁর অবাধ গতিবিধি। নিন্দুকে বলেন, তাঁর অঙ্গুলি হেলনেই চলত সুপার স্পেশালিটি হাসপাতাল। ম্যানেজমেন্টও ছিল তাঁর অনুগত। কিন্তু মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে সেদিন গেছে। এসএসকেএম নিয়ন্ত্রণের জায়গায় আর নেই তিনি। মমতা দায়িত্ব দিয়েছেন মন্ত্রী অরূপ বিশ্বাসকে। কিন্তু রোগী ভর্তি করতে গিয়েও যে মদনকে ফিরতে হবে, তা বোধহয় কল্পনাও করতে পারেননি তাঁর অনুগামীরা। তৃণমূল জমানায় এমন অবস্থা হবে, তা বোধহয় ভাবেননি খোদ মদন মিত্রও। তাই কি প্রথমে ক্ষোভ, তারপর অভিমান! তাই কি পিজির কথা বললে তিনি এখন বলেন....

ঘটনা কয়েকদিন আগের। শনিবার রাতে পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার বাসিন্দা শুভদীপ পাল। স্বাস্থ্য দফতরের কর্মী ছিলেন তিনি। আহত অবস্থাতেই তাঁকে হাসপাতাল থেকে হাসপাতালে ঘুরতে হয়। মদন মিত্রের হস্তক্ষেপেও ভর্তি নেয়নি পিজি। রবিবার দিনই তাই ক্ষোভ উগরে দেন তৃণমূল বিধায়ক।তাঁর বিরুদ্ধে এফআইআরের কথা শুনে তিনি তুলে আনেন মমতার ডেলোর বৈঠকের কথা। ইডির তদন্তের প্রসঙ্গ।

মদনের বিস্ফোরক মন্তব্যের পরই তাঁকে দলীয় স্তরে ডেকে পাঠানো হয়। কথা বলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। এরপর সুর বদলে ফেলেন মদন। সরকারকে বিব্রত করার মতো কোনও কথা বলেননি তিনি। তবে মেডিক্যাল কলেজে আহত শুভদীপের মৃত্যুর খবরে তাঁর মৌনতাই অনেক প্রশ্ন সামনে তুলে আনে। চিকিৎসায় বিলম্বের কারণেই কি শুভদীপের মৃত্যু হল? এহেন প্রশ্নের সামনেও তিনি বলেন, নো কমেন্টস। শুধু বলেন, মেডিক্যালে মুখ্যমন্ত্রীই ভর্তি করিয়েছেন। ডাক্তাররা চিকিৎসা করেছেন। 

বোঝা যাচ্ছে, বিতর্ক থেকে দূরে থাকতে চাইছেন মদন মিত্র। তার সঙ্গে তাঁর ক্ষোভ, অভিমান আর মৌনতা, সব মিলিয়ে বুঝিয়ে দিচ্ছে, রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থায় কোথাও গেঁজলা উঠছে। কিন্তু তার কিচ্ছু করার নেই। কোথাও যাওয়ার নেই।

Tags:

sskm

madan mitra news

madan mitra latest news

tmc mla madan mitra

madan mitra live

madan mitra controversy

madan mitra sskm

 madan mitra

madan mitra sskm issue

madan mitra anger

madan mitra ed

madan mitra at Medical

madan mitra pg

madan mitra crush

madan mitra health

sskm issue

sskm pg

madan dialouge

madan mitra on sskm

firhad hakim on madan mitra

sskm news

madan mitra comment

madan mitra on mamata banerjee

shuvadip paul

subhadeep pal

sskm patient


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর