img

Follow us on

Wednesday, Apr 24, 2024

West Bengal: সরকারি গাড়িতে প্রশান্ত কিশোরের I-Pac! কে চালাচ্ছে রাজ্য?

সরকারি গাড়িতে প্রশান্ত কিশোরের I-Pac! কে চালাচ্ছে রাজ্য?

  2023-03-07 15:26:05

দলের তো বটেই, এখন কি সরকারেরও পরামর্শদাতা হিসেবে কাজ করছেন প্রশান্ত কিশোর বাহিনী? নইলে সরকারি গাড়িতে তাঁর যাতায়াত কেন?

বীরভূমের মুরারইতে হইচই শনিবার রাতে। এমনিতেই বীরভূমের বীরগড়ে ধ্বস নেমেছে। বীরভূমে তৃণমূলের ভাঙন আর গোষ্ঠীদ্বন্দ্ব ঠেকাতে রীতিমত দৌড়ঝাপ শুরু পিকে টিমের। নতুন কমিটি করে, সেখানে অনুব্রত বিরোধীদের ঢুকিয়ে, পদ ইত্যাদি দিয়েও কটূকথা থামছে না। নেত্রী ও তাঁর ভাইপোর মত তৃণমূলের পরামর্শদাতা প্রশান্ত কিশোরের রাতের ঘুম ছুটেছে। কিন্তু তাই বলে সরকারি গাড়িতে নিত্য যাতায়াত?

এই সেই গাড়ি। গাড়িতে অশোক স্তম্ভ। গর্ভমেন্ট অফ ওয়েষ্ট বেঙ্গল লাগানো লাল বোর্ড। সেই গাড়ির সওয়ারি ছিলেন এই ভদ্রলোক। পিকে কোম্পানির বেতনভুক কর্মচারি। যিনি পরিচয় দিতে নারাজ। জবাব তো দিলেনই না বরং তড়িঘড়ি ঢুকে গেলেন তৃণমূলের মুরারই পার্টি অফিসে। সেখানে ঢুকতে গেলে বাধা দেওয়া হয় সাংবাদিকদের। স্বাভাবিক। কিন্তু মুরারইয়ে তৃণমূলের পার্টি অফিসে যিনি ঢুকলেন তিনি সরকারি আধিকারিক নন। পুলিশ কর্তা নন। নন রাজ্যের মন্ত্রী। যিনি সরকারি অশোক স্তম্ভ ব্যবহার করতে পারেন। ব্যবহার করতে পারেন গর্ভমেন্ট অফ ওয়েষ্ট বেঙ্গলের লাল রঙা বোর্ড।

মুখ লুকিয়ে পালাতে পারলে তখন বাঁচেন পিকে টিমের এই গুরুত্বপূর্ণ সদস্য। তৃণমূলের একটি অন্য সূত্র জানাচ্ছে ইনি নাকি প্রশান্ত কিশোর টিমের নাম্বার টু। যার ওপর বীরভূমের দায়িত্ব দেওয়া আছে। সেই কারণেই সরকারি গাড়ি আর লোগো। 

এক্কেবারে 'ছেড়ে দে মা কেঁদে বাচি" অবস্থা পিকে কোলিগের। ঠিক পরামর্শ নেওয়া দলটার মত। তবে বেআইনি ভাবে সরকারি গাড়ি ব্যবহারের জন্য এখনও পর্যন্ত পুলিশের পক্ষ থেকে কোন এফআইআর করা হয়নি মুরারই থানায়।

Tags:

bjp

West Bengal news

West Bengal government

Madhyom

tmc

BJP West Bengal

West Bengal

West Bengal BJP

bangla news

Bengali news

west bengal news today

Prashant Kishor

pk

west bengal tmc

bengal politics

tmc west bengal

i pac west bengal

west bengal i pac

i-pac

ipac

i-pac indian political action committee

indian-pac

ipac team

in the government car

government car

running

running state

misuse car

misuse of govt car

prashant kishor ipac

ipac prashant kishor


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর