img

Follow us on

Saturday, Apr 20, 2024

Birbhum : আরও ৪ মাস তিহাড়ে অনুব্রত? গোষ্ঠীদ্বন্দ্বে কাঁপছে নানুর!

আরও ৪ মাস তিহাড়ে অনুব্রত? গোষ্ঠীদ্বন্দ্বে কাঁপছে নানুর!

  2023-03-29 20:57:27

পঞ্চায়েত ভোট তিহাড়েই কাটবে অনুব্রত মণ্ডলের। দিল্লি হাইকোর্টে ফের পিছিয়ে গেছে তাঁর জামিনের আবেদনের শুনানি। পরবর্তী শুনানি ২৭ জুলাই। মানে ৪ মাস পর। আর কেষ্টর দিল্লি বাসের সময়ই রক্তাক্ত হয়ে উঠছে বীরভূম। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত নানুর। অনুব্রতর বিরোধী গোষ্ঠী কাজল শেখের মিটিংয়ে যাওয়ার জন্য আক্রান্ত বোলপুর থানার যজ্ঞনগর গ্রামের এক তৃণমূল কর্মী। গ্রাম দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধে। লাঠি, রড নিয়ে একদল আর একদলের ওপর চড়াও হয়। ঘটনায় দু পক্ষেরই বেশ কয়েকজন আহত হন। তাঁদেরকে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।
শুধু এই গোষ্ঠী সংঘর্ষই নয়, পুলিশি অভিযানে নানুর থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্রও। মোটরবাইকে করে আগ্নেয়াস্ত্র আর গুলি নিয়ে যাওয়ার সময় ধরা পড়ে দুই দুষ্কৃতী। স্থানীয়দের অভিযোগ, কেষ্ট জেলে থাকার পর থেকেই গ্রাম দখলের লড়াইয়ে উত্তেজনা ছড়াচ্ছে বীরভূমে। আর এর সবকিছুর পিছনেই আছে অবৈধ ব্যবসার হাতছানি। কাটমানি নিয়ে গণ্ডগোল। সূত্রের খবর, বীরভূম জুড়ে যে অবৈধ  খাদানের ব্যবসা চলে, তাতে প্রতিদিন কোটি কোটি টাকার হাতবদল হয়। 
অনুব্রতর একাধিক কেলেঙ্কারি নিয়ে তদন্ত করতে গিয়েই এধরনের তথ্য হাতে পাচ্ছে ইডি। গোয়েন্দা সূত্রে খবরত, পাথর খাদানের অবৈধ ব্যবসা করে কেষ্ট ঘনিষ্ঠ টুলু মণ্ডল দিনে ১০ কোটি টাকা আয় করেন। এই টাকা দিয়েই এখন অনুব্রতর আইনি মামলা লড়া হচ্ছে। কেষ্টর সব  ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে দেওয়ার পরও তাঁর আইনি লড়াইয়ের টাকা কোথা থেকে আসছে, তা খোঁজ করতে গিয়ে এই তথ্য বেরিয়ে এসেছে। ফলে বোঝাই যাচ্ছে, দিনে দিনে বেআইনি কারবারের পীঠস্থান 
কীভাবে তৈরি হয়েছিল বীরভূম। সেই কেলেঙ্কারির খলনায়ক এখন জেলে। কিন্তু সেই কাজ চলছে আগের নিয়মেই। আর তাই তার দখলদারি নিয়ে চলছে খেয়োখেয়ি। ফল ভুগছে মল্লভূমের আমজনতা। 
 

 

 

Tags:

Birbhum

Mamata Banerjee

CM Mamata

Madhyom

tmc

anubrata mondal

bangla news

ED

Bengali news

kajal sheikh

anubrata mondal tmc

anubrata mondal news today

anubrata mondal latest news

anubrata mondal news

nanoor

anubrata mondal in delhi

delhi high court on anubrata mondal

anubrata mondal ed news update

abp ananda news

anubrata mondal at tihar jail

birbhum tmc inner fight

kajal sheikh group vs anubrata mondal group

tmc innerfight at birbhum


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর