img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Suvendu Adhikary:মমতাকে গ্রেফতারির দাবিতে কেন মোদিকে চিঠি শুভেন্দুর?

মমতাকে গ্রেফতারির দাবিতে কেন মোদিকে চিঠি শুভেন্দুর?

  2023-03-06 20:03:13

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কি ভয় পাচ্ছে সিবিআই? সারদা কাণ্ডে কেন গ্রেফতার করা হচ্ছে না তাঁকে? দিল্লির উপ মুখ্যমন্ত্রীকে যদি গ্রেফতার করা যায়, তাহলে মমতাকে নয় কেন? এই প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিলেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুর দাবি, সারদা কাণ্ডে সবচেয়ে বড় সুবিধাভোগী মমতা বন্দ্যোপাধ্যায়। রেলমন্ত্রী থাকাকালীনই তিনি নানা বিষয়ে সুবিধা পাইয়ে দিয়েছিলেন সারদা কোম্পানিকে। কিন্তু তা নিয়ে তদন্ত চালাতে উদাসীন সিবিআই। এতবড় কেলেঙ্কারি হওয়া সত্ত্বেও কেন চুপ করে বসে থাকবে কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনী? প্রধানমন্ত্রীকে চিঠি লিখে সেকথাই জানতে চেয়েছেন শুভেন্দু। 

মোট পাঁচপাতার চিঠিতে শুভেন্দু লিখেছেন, ২০১৪ সালে সারদা মামলায় সুপ্রিম কোর্ট জানিয়েছিল, যেহেতু এই মামলায় শাসকদলের প্রভাবশালীরা জড়িত, তাই রাজ্য পুলিশকে তদন্তভার দেওয়া যাবে না। 

তদন্তের দায়িত্ব পেয়েছিল সিবিআই। কিন্তু মামলার দশ বছর পরও কেন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তদন্ত শুরু হয়নি, তা জানতে চেয়েছেন শুভেন্দু। তিনি লিখেছেন, সুপ্রিম কোর্টের নির্দেশের পর আশা করা হয়েছিল, এই মামলার মূলে যিনি বা যাঁরা আছেন, তাঁদের পদের তোয়াক্কা না করেই তদন্ত চালাবে সিবিআই। কিন্তু তা হয়নি। এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেও তুলে ধরেছেন বিরোধী দলনেতা। ফলে প্রশ্ন উঠছে, সারদা কাণ্ডে এবার কি মমতা বন্দ্যোপাধ্যায়কে জেরা করবে সিবিআই? কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনী কোন পথে চলে, তা সময়ই বলবে। তবে ২০২৪ সালের আগে রাজ্য রাজনীতিতে সারদা কাণ্ড যে ফের জায়গা করে নিতে চলেছে তা স্পষ্ট হচ্ছে। 

Tags:

 

bjp

Narendra Modi

PM Modi

saradha scam

suvendu vs mamata

suvendu adhikari vs mamata banerjee

suvendu adhikari bjp

suvendu adhikari latest news

suvendu adhikari news today

suvendu adhikari mla

suvendu adhikari news update

suvendu modi letter

suvendu writes letter to pm on saradha scam

suvendu saradha scam

suvendu on mamata saradha scam

suvendu adhikari letter to modi

suvendu adhikari write letter to modi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর