img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Mukul Roy: মুকুল তুমি কার? কী বলছেন মমতা, শুভেন্দু?

মুকুল তুমি কার? কী বলছেন মমতা, শুভেন্দু?

  2023-04-19 19:38:29


রাজনীতির আঙিনায় হঠাৎ ভেসে উঠেছে মুকুল রায়ের নাম। আচমকাই তিনি পৌঁছে গেছেন দিল্লি। তৃণমূলের দুর্নীতির চেহারা দেখে, তিনি যে তিতিবিরক্ত তা স্পষ্ট করে দিয়েছেন তিনি। তবে বাংলা জুড়ে এখন কৌতূহল, তবে কি তিনি বিজেপিতে ফিরছেন? বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সিঙ্গুরে স্পষ্ট করে দিয়েছেন, মুকুলকে নিয়ে কোনও উৎসাহ নেই বিজেপির। বঙ্গ বিজেপি এখন অনেক বেশি আত্মনির্ভর। তাই নেতার প্রয়োজন নেই। দরকার বুথ শক্তিশালী করার যোগ্য লোক।

একই সুর শোনা গিয়েছে রাজ্য বিজেপির বর্তমান থেকে প্রাক্তন সভাপতির গলায়। সুকান্ত মজুমদার জানান, বিজেপির কাউকে জানিয়ে দিল্লি যাননি মুকুল রায়। ফলে বিজেপির সঙ্গে এনিয়ে কোনও ব্যাপার নেই। প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ বলেন, এমন আবর্জনা চায় না দল। বরং পরিবার খেয়াল রাখুক ওনার দিকে। দিলীপ ঘোষের রুচি নিয়ে আবার পাল্টা প্রশ্ন ছুঁড়েছেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়। 

এটা ঘটনা, বিজেপি থেকে যখন তৃণমূলে যান মুকুল রায়, তারপর থেকেই মানসিক ভাবে কিছুটা বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। এরপর তৃণমূলের দুর্নীতি যেভাবে প্রকাশ্যে এসেছে, তাতে সেই ধাক্কা আরও বিব্রত করেছে একসময় মমতার সেকেন্ড ইন কমান্ডকে। দলের গ্লানি থেকে তিনি ফের বিজেপিতে ফিরতে ইচ্ছুক। আজ যখন মমতাকে এব্যাপারে জানতে চাওয়া হয়, তখন তিনি বিষয়টিকে গুরুত্ব দিতে চান না। বলেন, কে দিল্লি যাবে, সেটা তাঁর নিজের ব্যাপার। সব নিয়ে বঙ্গ রাজনীতিতে মুকুল রায়ের ভূমিকা নিয়ে ফের কৌতূহল দানা বাঁধছে।

Tags:

Mamata Banerjee

bangla news

Mukul Roy

subhranshu roy

Mukul Roy in Delhi

mukul roy tmc

mukul roy news today

mukul roy missing

mukul roy at delhi

mukul roy latest news

mukul roy news

mukul roy today

mukul roy bjp

mukul roy nikhoj

mamata on mukul

suvendu adhikari on mukul roy

dilip ghosh on mukul roy

tmc on mukul roy

bjp on mukul roy


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর