img

Follow us on

Wednesday, Apr 24, 2024

Madan Mitra on Anubrata Mondal: অনুব্রত ডুবলে সবাই ডুবব, কেন বললেন মদন মিত্র?

অনুব্রত ডুবলে সবাই ডুবব, কেন বললেন মদন মিত্র?

  2023-03-08 22:14:32

অনুব্রত মণ্ডলকে নিয়ে কি আতঙ্ক চাগাড় দিচ্ছে গোটা তৃণমূলে? কেষ্টকে দিল্লিতে নিয়ে যাওয়ার পর সেই আশঙ্কা তীব্র হয়েছে। নেতাদের কথাতেও ফুটে উঠছে সেই আতঙ্কের কথা। নানা টালবাহানা করেও আটকানো যায়নি অনুব্রতর দিল্লি যাত্রা। সেখানে তাঁকে হেফাজতে নিয়ে জেরা শুরু করেছে ইডি। কীভাবে কোটি কোটি টাকার মালিক হয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি, সেই টাকাই বা শেষপর্যন্ত কোথায় পৌঁছেছে, সব কিছুই জানার চেষ্টায় গোয়েন্দারা। শাসকের আশঙ্কা, সব কিছু ফাঁস করে দিতে পারেন অনুব্রত। তাহলে গোটা দলটাই ডুববে। এই সুর ফুটে ওঠে মদনের গলাতেও। হোলির মেজাজে তৃণমূল জিতবে বললেও তিনি বলে ফেলেন, আমরা সবাই এক নৌকায় রয়েছি। ফুটো হলে সবাই ডুববে।

মদনের কথা থেকেই পরিষ্কার, দল চায় অনুব্রত বাঁচুক। সেকারণেই তৃণমূল নেত্রীর গলায় শোনা গিয়েছিল, অনুব্রত বীর। তাঁকে বীরের মর্যাদায় জেল থেকে বের করে আনতে হবে। কিন্তু সেই বীরের কি পরিণতি, তা কিছুটা আঁচ করতে পারছেন তাঁরা। তাই আতঙ্কে ভুগছেন। সেকারণেই পুলিশি নিরাপত্তায় থাকা সত্ত্বেও আসানসোল থেকে কলকাতা আনার সময় ব্রেকফাস্টে কেষ্টর সঙ্গে দেখা যায় দলীয় নেতাদের। তাঁরা বেশ কিছুক্ষণ কথাও বলেন। কার নির্দেশে এটা সম্ভব হল, তা নিয়ে জল্পনা বাড়ছে। তবে সব জল্পনার মধ্যেই বিন্দাস মেজাজ ধরে রাখার চেষ্টায় মদন। তাঁর গলায় উঠে আসে গানের কলিও।

মদনরা চাইছেন নৌকার ফুটো বাঁচাতে। আর ইডি চাইছে সত্য প্রতিষ্ঠিত করতে। তাই চলছে জেরা। উঠে আসছে কীভাবে গরু পাচারের টাকার বখরা হতো। কীভাবে দিতে হতো কোটি কোটি টাকা প্রোটেকশন মানি। বীরভূমের বুকে আন্ডারওয়ার্ল্ডের ধাঁচে কাজ চালানোর কারিগরকে  জেরার প্রশ্ন সাজিয়ে রেখেছেন গোয়েন্দারা। দরকারে সায়গলের মুখোমুখি বসিয়েও জেরা করা হতে পারে তাঁকে। ফলে অনুব্রত দিল্লি পর্ব নিয়েই এখন আতঙ্কে গোটা তৃণমূল।

অনুব্রত ডুবলে সবাই ডুবব, কেন বললেন মদন মিত্র?

Tags:

 

Madan Mitra

madan mitra song

madan mitra news

madan mitra bjp

anubrata mondal cbi

anubrata mondal tmc

anubrata mondal news today

anubrata mondal latest news

anubrata mondal news

kesto mondal arrest

anubrata arrest

madan mitra fire

madan

anubrata mondal in delhi

delhi high court on anubrata mondal

anubrata mondal delhi

anubrata mondal ed news update

anubrata mondal health update

tmc leader anubrata arrest

madan mitra new song

madan mitra anubrata monda

madan mitra feared


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর