img

Follow us on

Saturday, Apr 20, 2024

hooghly: শান্তনু সাম্রাজ্যে কীসের হদিশ?

শান্তনু সাম্রাজ্যে কীসের হদিশ?

  2023-04-04 13:34:47

ফ্ল্যাট, বাড়ি, অতিথি নিবাস। একদা অভিষেক ঘনিষ্ঠ হুগলির যুবা সভাপতির হুগলির ডেরায় সকাল থেকে রাত পর্যন্ত তল্লাশি ইডির। দিনের শেষে আটক করা হয় শান্তনু ঘনিষ্ঠ প্রোমোটার অয়ন শীলকে। এই অয়ন শীলের কাছে হুগলির জগুদাস পাড়ায় একটি ফ্ল্যাট কেনেন শান্তনু। সেখানে তল্লাশি চালিয়ে একাধিক ফাইল উদ্ধার করেন গোয়েন্দারা। পরে অয়নকে নিয়ে যাওয়া হয় কলকাতায়। রাতভর তল্লাশি চালানো হয় অয়নের সল্টলেকের অফিসে। তিন বছর আগে অফিসটি নিয়ে ছিলেন অয়ন। বাড়িওলাকে বলেছিলেন, প্রোডাকশন হাউসের কাজ হবে। সেখানে তল্লাশি চালিয়ে নিয়োগ সংক্রান্ত বেশ কিছু নথি উদ্ধার করেছে পুলিশ। ফলে চাকরি চুরির আরও কিছু যোগ উঠে আসতে চলেছে শান্তনু ঘনিষ্ঠ এই প্রোমোটারকে আটক করে। তবে এদিন সহজে জগুদাস পাড়ার এই ফ্ল্যাটে ঢোকা যায়নি। প্রথমে তালা ভাঙতে হয়। তারপর চাবি খোলার জন্য ডেকে আনতে হয় এক চাবিওয়ালাকে। 

বোঝাই যাচ্ছে জেল বন্দি শান্তনুর কাছ থেকে অনেক তথ্যই উদ্ধার করেছে ইডি। সে অনুযায়ী চলছে পরবর্তী তল্লাশি। এদিন হুগলি গিয়ে আরও তিনজনকে জেরা করেন গোয়েন্দারা। জিজ্ঞাসাবাদ করা হয় বলাগড়ের জিরাট কলেজের ক্যাজুয়াল স্টাফ শান্তনুর ছায়াসঙ্গী আকাশ ঘোষকে। কথা বলা হয় শ্রীপুর বলাগড় পঞ্চায়েতের তৃণমূল সদস্য বিশ্বরূপ প্রামাণিক ও সিভিক ভলান্টিয়ার নিলয় মালিকের সঙ্গে। আগামী সপ্তাহেই এই তিনজনকে সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছে। সুপ্রতিম ঘোষ ওরফে আকাশকে নিয়েই এদিন বলাগড়ে শান্তনুর রিসর্টে তল্লাশি চালান ইডির লোকজন।

তৃণমূল জমানায় কয়েক বছরের মধ্যে কোটি কোটি টাকার সম্পত্তি। এধরনের একটি বাড়ি ব্যান্ডেল বালির মোড়ে। দোতলা বাড়িটি ৩০ লক্ষ টাকায় স্ত্রীর নামে কিনেছিলেন শান্তনু। সেখানেও হানা দেয় ইডি। বোঝা যাচ্ছে, বাড়ির লোক দিশাহারা। তবে এলাকার লোক বলছেন, হুগলির যুবা সভাপতি হওয়ার পর থেকেই ধরাকে সরা জ্ঞান করতে থাকেন শান্তনু। প্রতি মুহুর্তে ক্ষমতা দেখাতে থাকেন। তাই প্রশ্ন উঠছে, জেলায় জেলায় এধরনের শান্তনুদের তৈরি করেছে কারা? কাদের মদতে বাংলার এই হাল? শান্তনুদের সঙ্গে মাথাদেরও বিচার চাইছে রাজ্যের মানুষ।


 



 

Tags:

ssc scam

Hooghly

Recruitment scam

Shantanu Banerjee

Santanu Banerjee

shantanu banerjee arrested

shantanu banerjee arrested news

shantanu banerjee news

santanu banerjee news

bengal job scam

tmc leader santanu banerjee

santanu baerjee home raid

santanu banerjee guest house raid

santanu banerjee hooghly home raid

ed raid santanu home

ssc scam santanu banerjee

santanu banerjee threat

santanu banerjee wife

santanu wife priyanka banerjee

santanu banerjee speaks


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর