img

Follow us on

Friday, Apr 19, 2024

Arambagh: বোমা আর বিক্ষোভে আরামবাগ হাতছাড়া তৃণমূলের?

বোমা আর বিক্ষোভে আরামবাগ হাতছাড়া তৃণমূলের?

  2023-03-31 20:22:56

ফুটছে আরামবাগ। বিক্ষোভ ঝরে পড়ছে শাসক দলের অন্দরে। কোথাও দিদির দূত কর্মসূচি পালন করতে গিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়ছেন এলাকার চেয়ারম্যান থেকে ব্লক সভাপতি। কোথাও সাত সকালে আমবাগান থেকে উদ্ধার হচ্ছে ড্রাম ভর্তি বোমা। ফলে চাপ বাড়ছে পুলিশের। অশনি সংকত দেখছেন এলাকার বাসিন্দারা। এদিনই খানাকুলের রাজহাটিতে দিদির দূত কর্মসূচি পালন করতে যান  আরামবাগ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান জয়দেব জানা ও ব্লক সভাপতি অনুপ মাইতি। তাঁদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয় তৃণমূল কর্মীরা। ওঠে দূর্নীতির অভিযোগ। 

ঘরোয়া বিক্ষোভে যখন উত্তপ্ত আরামবাগ, তখন খানাকুলে উদ্ধার বিপুল পরিমাণ বোমা। পঞ্চায়েত ভোটের আগে বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্কিত খানাকুলের খুনিয়াচক এলাকার বাসিন্দারা। জানা গেছে, এলাকার আমবাগানে যখন আম কুড়োতে যায়, তখন সেখানে ড্রাম ভর্তি বোমা দেখতে পায়। তারা বড়দের এখবর জানায়। পুলিশ এসে ড্রাম ভর্তি বোমা উদ্ধার করে নিয়ে যায়। 

সব মিলিয়ে উত্তেজনা ছড়িয়েছে আরামবাগ থেকে খানাকুলে। বিরোধীদের অভিযোগ, পঞ্চায়েত ভোটের আগে এলাকায় উত্তেজনা ছড়াতে বোমা মজুত করছে শাসক দল। অন্যদিকে এই অভিযোগের মধ্যেই ঘরোয়া কোন্দলে টলমল অবস্থা তৃণমূলের। খোদ চেয়ারম্যান ও ব্লক সভাপতিকে যেভাবে বিক্ষোভের মুখে পড়তে হল, তাতে সিঁদুরে মেঘ দেখছে শাসক। তাই প্রশ্ন উঠছে, বোমা আর বিক্ষোভে কি আরামবাগ ক্রমশ হাতছাড়া হতে চলেছে শাসকের?
 

 

Tags:

 

Arambag

Arambagh

arambagh tmc

arambagh news

arambag news

bomb recovered

arambagh news today

arambagh latest news

arambagh hooghly

arambagh chaos

chaos in arambagh

arambagh tv

hooghly tmc

arambagh update

arambagh bomb recovered

arambagh tmc inner fight

khanakul rajhati agitation

jaydeb jana arambagh

anup maity arambagh

hooghly arambagh news

arambagh bjp


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর