img

Follow us on

Wednesday, Apr 24, 2024

Anubrata Mondal: অনুব্রতকে নিয়ে রুদ্রনীলের Viral Parody অনুমাধব

অনুব্রতকে নিয়ে রুদ্রনীলের Viral Parody অনুমাধব

  2023-03-09 18:27:38

দোলে দিল্লিতে বীরভূমের বাঘ। আর কলকাতায় অভিনেতা ও বিজেপি সাংস্কৃতিক ফ্রন্টের আহ্বায়ক রুদ্রনীল ঘোষ লিখে ফেললেন অনুমাধব সিরিজের তৃতীয় কবিতা। শুধু লিখলেন না নিজে আবৃত্তি করে পোস্টও করলেন।   

কেষ্ট মণ্ডল মোড়ল। হাটসেরাবন্দি গাঁয়ের কৃষকের সন্তান। বাপের মুদী দোকানে হাতসাফাইয়ের হাতে খড়ি। বোলপুরে মাগুর ব্যবসা থেকে প্রোমোটিং। পাঠশালা থেকে এইট পাশের সার্টিফিকেট জোগাড়। গুন্ডামি ছাড়া মোড়লগিরি হবে না, তৎকালীন কংগ্রেস ছিল বোমের আঁতুড়। একে মা মনসা তায়ে ধূনোর গন্ধ। ১৯৯৮সালে দিদি আলিবাবার গুহা দেখালেন। ২০০১সালে জেলা সভাপতি হয়েই চিচিং ফাঁক। কৃষক ছা মাগুরের বটি ছেড়ে রাম দাঁ তুলে নিল। জন্ম হল বালি-কয়লা-পাথর-মাটি-কাঠের তহসিলদারির রাজ।

এরা থামতে পারে না, বা থামার কথা নয়। বাইশ বছরের দেদার লুঠ। বিধায়ক বা সাংসদ হবার ইচ্ছা ছিল না। কেষ্ট দেখেছে জেলাশাসক, এসপি, মন্ত্রীরা তার পায়ে মাথা ঠোকে। শুধু ইচ্ছা ছিল দিদি প্রধানমন্ত্রী হলে পেথ্থম বারের জন্য দিল্লী যাবে। 
সেটা আর হল না, তবে দিল্লি গেল দোলে। আসানসোলের জেলখানার রাজ্য সরকারি আরামের কারাগার ছেড়ে অবশেষে হোরি খেলতে কেষ্টা দিল্লিতে। প্রথমবার। এবার মুখ খোলার পালা। রুদ্রনীলও সেই কথাই বলেছেন তাঁর কবিতায়। 
  
এতো ছিল অনুমাধব সিরিজের তৃতীয় প্যারোডি। উতসর্গে বলেছেন রুদ্রনীলঃ অনুদাকে দিল্লি যাত্রার শুভেচ্ছা..

তবে এবারই প্রথম নয়! এর আগেও রুদ্রনীল ঘোষ, আরও দু'বার লিখেছেন এই অনুমাধব সিরিজ। বীরভূমের তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রতকে নিয়ে। কবি জয় গোস্বামীর বেণীমাধব কবিতার প্যারোডি হিসেবে। প্রথমটি ৭ এপ্রিল ২০২২ সালে, 

এরপর বেশি দিন অপেক্ষা করতে হয়নি, অগাস্টেই এসেছিল অনুমাধব দুই। যখন গ্রেফতার হলেন অনুব্রত মণ্ডল। 
১২ অগাস্ট, ২০২২

অনুমাধবের জনপ্রিয়তা বাড়ছিল। বাংলার মানুষও অপেক্ষা করতেন রুদ্রনীলের অনুমাধব প্যারোডির জন্য। আসলে অনুব্রতকে বাঁচাতে তৃণমূলের অতিসক্রিয়তা। অনুব্রত্র দিল্লি যাওয়া আটকাতে গত তিনমাসের চেষ্টা। তৃণমূলের এবং রাজ্য সরকারের। মিথ্যা মামলা সবকিছুই দেখছিলেন রাজ্যের মানুষ। আর সেই বার্তাকেই প্যারোডি ফর্মে তুলে ধরছিলেন দক্ষ অভিনেতা রুদ্রনীল।

আসলে তৃণমূল জানে। অনুব্রত মুখ খুললেই বিপদ। এমনকি শেষদিনেও দলনেত্রী বার্তা পৌছে দিয়েছেন ল্যাংচা কুঠিতে। নির্ধারিত কোণের সিটে অনুব্রতর সঙ্গে পুলিশের কেউ ছিল না। আসানসোলের পুলিশেরা বসে ছিলেন অন্য টেবিলে। আর অনুব্রত্র টেবিলে এসে বসেছিলেন তৃণমূল ছাত্রনেতা কৃপাময় ঘোষ আর তুফান মিদ্যা। পৌঁছে দিয়েছেন দলনেত্রী বার্তা অনুব্রতকে। তুফান মিদ্যা অনুব্রত মণ্ডলের মেয়ের গাড়ির চালক। আর ছায়াসঙ্গী। তুফান ও কৃপাময় এসেছিলেন, অনুব্রত ঘনিষ্ঠ মলয় পিটের গাড়িতে। যে গাড়ি আসানসোল সংশোধনাগার থেকে ফলো করেছিল অনুব্রতর গাড়িকে। 
 
দোলে দিল্লি। বীরভূমের বাঘ এবার তিহাড়ে। ED হেফাজতে। জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ইডি। একটাই প্রশ্নঃ গরু পাচার-কয়লা পাচার-বালি পাচার-পাথর খাদানের টাকা কোথায় গেছে? আসল সুবিধাভোগী কে বা কারা? 
  

Tags:

Madhyom

anubrata mondal

Viral video

bangla news

Bengali news

Rudranil Ghosh

viral

anubrata mondal news

Kesto Mondal

anubrata mondal latest

kesto

viral videos

anubrata mondal in delhi

delhi high court on anubrata mondal

anubrata delhi

anubrata mondal delhi

anubrata mondal delhi news

anubrata mondal delhi going

kesto birbhum

kesto mondal case

kesto delhi

rudranil viral

parody viral

kesto parody viral videos

parody

rudranil bjp

rudranil ghosh actor


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর