img

Follow us on

Thursday, Apr 25, 2024

Kejriwal Meets Mamata: কেজরিওয়াল নবান্নে বৈঠকে মমতা, কী বললেন শুভেন্দু?

কেজরিওয়াল নবান্নে বৈঠকে মমতা, কী বললেন শুভেন্দু?

  2023-05-24 00:15:28

রাজ্যসভায় আনা কেন্দ্রীয় অর্ডিন্যান্স রুখতে নবান্নের বৈঠক মমতা-কেজরিওয়ালের। বৈঠকে উপস্থিত পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান। রাজ্যসভায় বিরোধীদের ঐক্যবদ্ধ লড়াইকে সেমি-ফাইনাল বলে বর্ণনা দিল্লির মুখ্যমন্ত্রীর। মমতার দাবি, ছ'মাসের মধ্যেই বদলে যাবে কেন্দ্রের সরকার। নবান্নের বৈঠকে লোকসভা নির্বাচনে প্রস্তুতি হিসেবেই দেখছে দিল্লি-বাংলার ও পঞ্জাবের মুক্যমন্ত্রী

তবে গতকালই রাজ্যের বিরোধী দলনেতার কটাক্ষ। দুই দুর্নীতিগ্রস্ত সরকারের মুখ্যমন্ত্রীর বৈঠক থেকে নতুন কিছু আশা করছেন না তিনি। এক দেশ এক পুলিশ নীতি মেনেই কাজ করছে মোদি সরকার। 

তবে আরেক কদম এগিয়ে, আজ সকালেই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপবাবুর মন্তব্য গত লোকসভা নির্বাচন থেকে শিক্ষা নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এখন মোদির মুখোমুখি হতে ভয় পাচ্ছেন মমতা। আসলে ২৪-এর লোকসভা নির্বাচনের আগে বিরোধী ঐক্য গড়ার চেষ্টা। 

এর আগে নীতিশ কুমার ও তেজস্বী যাদব বৈঠক করে গেছেন রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে। লক্ষ্য লোকসভা নির্বাচনের আগে বিরোধী ঐক্য লক্ষ্যে বৈঠক করেছিলেন। এবার দিল্লি ও পঞ্জাবের মুখ্যমন্ত্রীরা এলেন বৈঠক করতে, লক্ষ্য ঐ একই। কিন্তু প্রশ্ন হল বিরোধী ঐক্যের নেতা কে? আঞ্চলিক দলগুলোকে যে কংগ্রেস এক সুতোয় বাধতে পারত জাতীয় রাজনীতিকে। সেই কংগ্রেসকেই মানতে রাজী নয় মমতা কেজরিওয়াল নীতিশরা। থাওলে প্রশ্ন হল এই বিরোধী জোটে মুখ কে বা কারা?

Tags:

Mamata Banerjee

Madhyom

Suvendu Adhikari

bangla news

Bengali news

Arvind Kejriwal

Nabanna

suvendu adhikari latest news

Kejriwal

suvendu adhikari news today

suvendu adhikari today

suvendu adhikari tmc

arvind kejriwal meets mamata banerjee

arvind kejriwal mamata banerjee

mamata kejriwal meet

kejriwal mamata

kejriwal on mamata

kejriwal and mamata

delhi cm arvind kejriwal

arvind kejriwal news

arvind kejriwal meeting

meeting at nabanna


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর