img

Follow us on

Thursday, Apr 25, 2024

Suvendu Adhikari: অনুব্রত তিহাড় যেতেই বীরভূমের ‘ছোট কেষ্ট’দের হুঁশিয়ারি শুভেন্দুর, কী বললেন তিনি?

আগামী ৪ এপ্রিল মুরারইয়ে জনসভা করবেন রাজ্যের বিরোধী দলনেতা...

img

শুভেন্দু অধিকারী

  2023-03-22 13:23:34

মাধ্যম নিউজ ডেস্ক: গতকালই ইডি হেফাজত থেকে তিহাড় যাত্রা হয়েছে অনুব্রতর। সেইদিনেই জেলবন্দি নেতার জেলাতে দাঁড়িয়ে বীরভূমের ‘ছোট অনুব্রত’দের জন্য ‘অন্য ব্যবস্থা’ করার হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মঙ্গলবার ছিল বগটুই গণহত্যার প্রথম বর্ষপূর্তি। বগটুই গ্রামে গিয়ে নিহতদের শ্রদ্ধা জানান তিনি। তার পরই তৃণমূল নেতাদের উদ্দেশে আক্রমণ শানান তিনি।

বিরোধী দলনেতা বগটুইতে কী বললেন এদিন

এদিন বগটুইয়ে বিজেপির শহিদ স্মরণ মঞ্চ থেকে শুভেন্দুবাবু (Suvendu Adhikari) বলেন, ‘আজকে যেমন আমাদের শোকের দিন তেমন গোটা বীরভূমের আনন্দের দিন। আজ বীরভূমের বেতাজ বাদশা তিহাড়  জেলে গিয়েছেন। আমি সিউড়িতে বলেছিলাম কেষ্ট মণ্ডল তিহাড়ে যাবেন। আজ তিনি গেছেন। আর যে সব ছোট কেষ্টগুলো আছে তাদের জন্য আমার অন্য ব্যবস্থা আছে।’ তবে কী ব্যবস্থা তা খোলসা করেননি শুভেন্দুবাবু (Suvendu Adhikari)। এদিন মঞ্চ থেকে তিনি জানান, আগামী ৪ এপ্রিল মুরারইয়ে জনসভা করবেন তিনি। প্রসঙ্গত, গত বছর ২০ মার্চ রাতে বীরভূমের বগটুই গ্রামে খুন হন পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ। এর পর ভাদুর অনুগামীরা গ্রামে একের পর এক বাড়িতে আগুন ধরিয়ে দেয়। তাতে শিশু ও মহিলাসহ মৃত্যু হয় ১০ জনের। এই ঘটনায় মূল অভিযুক্ত লালন শেখ গত জানুয়ারিতে সিবিআই হেফাজতে আত্মঘাতী হন।

বগটুইতে বিজেপির ভোট নেই তবুও আমরা এসেছি

এদিন বিরোধী দলনেতা আরও বলেন, নন্দীগ্রামে সংখ্যালঘুদের সমস্ত ভোটই পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমি জিতেছিলাম শুধু হিন্দু ভোটে। তৃণমূল সুপ্রিমোর ঝুলিতে যায় ৬৫ হাজার সংখ্যাালঘু ভোট। বগটুই সম্পর্কে শুভেন্দু বাবু বলেন, ''এখানে বিজেপির কোনও ভোট নেই।'' শহিদ দিবস পালনে এসে এদিন স্থানীয় মানুষের ক্ষোভের মুখে পড়েন বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়। সে প্রসঙ্গ উল্লেখ করে বিরোধী দলনেতা বলেন, এখানে বিধানসভা তৃণমূলের, জেলা পরিষদ তৃণমূলের, পুলিশ থেকে এসডিও, জেলা শাসক সব তৃণমূলের। তবুও একবারও কেউ একবছরে খবর নিতে আসেনি। আমরা সারাবছর এদের পাশে থেকে শহিদ বেদি তৈরি শুরু করতেই এদের টনক নড়ে।''

 

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Suvendu Adhikari


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর