img

Follow us on

Thursday, Apr 18, 2024

Scam: দুর্নীতিকাণ্ডে চাকরি গেল তৃণমূল ঘনিষ্ঠ গায়কের স্ত্রীর, কে জানেন?

দুর্নীতিকাণ্ডে আদালতের নির্দেশে এবার চাকরি গেল তৃণমূল ঘনিষ্ঠ গায়ক পর্ণাভ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর। তিনি পাতুলিয়া স্কুলে চাকরি করতেন। বিষয়টি জানাজানি হতে খড়দহ জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

img

ফাইল ছবি

  2023-03-14 18:26:35

মাধ্যম নিউজ ডেস্কঃ গ্রুপ সির নিয়োগ দুর্নীতিতে (Scam)  এবার নাম জড়াল তৃণমূলপন্থি সংগীত শিল্পী পর্ণাভ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী সোহিনী চক্রবর্তীর। এর আগে মুখ্যমন্ত্রীর ভাইজিরও এই তালিকায় নাম রয়েছে। পাশাপাশি তৃণমূলের একাধিক নেতার আত্মীয়দের নামও চাকরি বাতিলের তালিকায় রয়েছে।  আদালতের নির্দেশে রাজ্যে ৮৪২জনের যে চাকরি বাতিলের তালিকা প্রকাশিত হয়েছে, তারমধ্যে ৬৩১ নম্বর তালিকায় তাঁর নাম রয়েছে। পর্ণাভের বাড়়ি খড়দহের রহড়া এলাকায়। তৃণমূলের দলীয় সভায় তাঁকে মঞ্চে উঠে গান গাইতে দেখা যেত। এমনিতেই সংগীত শিল্পী হিসেবে টলিউডের অনেকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা রয়েছে। এমনিতেই শাসকদলের এক দাপুটে নেতার আত্মীয় টলিউডের একটি বড় অংশকে নিয়ন্ত্রণ করে। টলিউডে শাসক দল ঘনিষ্ঠদের সঙ্গে বেশি ওঠাবসা ছিল। পাশাপাশি তৃণমূলের একাধিক মন্ত্রী, বিধায়কের সঙ্গে পর্ণাভ এবং তাঁর স্ত্রীর সুসম্পর্ক ছিল। কামারহাটির বিধায়ক মদন মিত্র, উত্তর ২৪ পরগনার দাপুটে নেতা তথা বিধায়ক নারায়ণ গোম্বামী, অভিনেতা সোহম চক্রবর্তীসহ একাধিক তৃণমূল নেতানেত্রীর সঙ্গে সোহিনীর ছবি রয়েছে। এমনকী খড়দহে প্রয়াত এক তৃণমূল নেতার ঘনিষ্ঠ ছিলেন পর্ণাভ। তাঁর সঙ্গে একাধিক মঞ্চে দেখা যেত। তবে, সংগীত শিল্পীর স্ত্রীর চাকরি টলিউডের কোনও দাপুটে কারও সুপারিশে হয়েছে, না তৃণমূলের কোনও বড় মাপের নেতা সুপারিশ করেছিলেন তা স্পষ্ট নয়। জানা গিয়েছে, সোহিনী চক্রবর্তী খড়দহ পাতুলিয়া হাইস্কুলে ক্লার্কে চাকরি করতেন। তাঁর চাকরি চলে যাওয়ার খবর জানাজানি হতে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

কী বললেন পাতুলিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক? Scam

২০১৮ সালে পাতুলিয়া স্কুলে সোহিনী যোগ দেন। স্কুলের প্রধান শিক্ষক লক্ষ্মীকান্ত বিশ্বাস বলেন, নিয়মিত সোহিনী স্কুলে আসতেন। বছরখানেক একবার তিনি অসুস্থ হয়ে যাওয়ার কারণে স্কুলে কিছুদিন আসেনি। পরে, ও নিয়মিত স্কুলে আসত। গত ৮ মার্চ  তিনি স্কুলে এসেছিলেন। তবে, এভাবে তাঁর চাকরি চলে যাওয়ায় ঘটনায় খারাপ লাগছে। আর তার এই চাকরি যাওয়ার ঘটনায় খড়দহ এলাকা জুড়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। তবে, এই বিষয়ে পর্ণাভ ও তাঁর স্ত্রী সোহিনী চক্রবর্তীর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Tollywood

singer

scam

school

kharda

patulia

clerk


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর