img

Follow us on

Friday, Jun 02, 2023

Sukanta Majumder: রামনবমীর দিন দিল্লিতে মমতার ধর্না! তীব্র কটাক্ষ সুকান্তর

আগামী ২৯ এবং ৩০ মার্চ দিল্লিতে আম্বেদকর মূর্তির পাদদেশে টানা দু’দিন ধর্নায় বসবেন মমতা।

img

সুকান্তর নিশানায় মমতা।

  2023-03-21 20:12:41

মাধ্যম নিউজ ডেস্ক: কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে আগামী ২৯ এবং ৩০ মার্চ ধর্নায় (Dharna) বসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। আর চলতি বছর ৩০ মার্চ রামনবমী। এই দিনটার হিন্দুদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। এমন দিনকে ধর্নার জন্য বেছে নেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করলেন  বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। 

মমতার দাবি

মঙ্গলবার তিন দিনের ওড়িশা সফরে রওনা হওয়ার আগে কলকাতা বিমানবন্দরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, কেন্দ্রীয় সরকারের থেকে পাওনা টাকার দাবিতে আগামী ২৯ এবং ৩০ মার্চ দিল্লিতে আম্বেদকর মূর্তির পাদদেশে তিনি টানা দু’দিনের ধর্নায় বসবেন।  মমতা জানান, কেন্দ্রীয় সরকারের বঞ্চনা, লাঞ্ছনা এবং দিল্লির একনায়ক মনোভাবের বিরুদ্ধে ধর্নায় বসছেন তিনি। ২৯ তারিখ দুপুর ১২টায় বিআর আম্বেদকরের মূর্তির পাদদেশে ধর্নায় বসবেন। তা চলবে ৩০ মার্চ পর্যন্ত।

আরও পড়ুন: প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সচিবকে তলব ইডির! কী জানতে চাইলেন তদন্তকারী আধিকারিকরা?

সুকান্তর ট্যুইট

মমতার এই ঘোষণার পরেই ট্যুইট করে ধর্নার দিন নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। মমতার ধর্নার দ্বিতীয় দিন ৩০ মার্চ, বৃহস্পতিবার রামনবমী। গত বেশ কয়েক বছর ধরেই এই দিনটায় পশ্চিমবঙ্গে বিজেপি-সহ বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠন শোভাযাত্রা বার করে। এই দিনটিকে মমতা কেন তাঁর ধর্নার জন্য বেছেছেন তা নিয়েই প্রশ্ন তুলেছেন সুকান্ত।

ট্যুইটে তিনি লিখেছেন, ‘‘এটা দুঃখের বিষয় যে, বাংলার শাসকদলের মধ্যে ‘হিন্দুফোবিয়া’ কাজ করছে। সাগরদিঘিতে হার সেই প্যান্ডোরার বাক্স আবার খুলে দিয়েছে। এই ধরনের ঘৃণাপ্রকাশের নজির লজ্জাজনক।’’

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Mamata Banerjee

tmc

Sukanta Majumdar


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর