img

Follow us on

Saturday, Apr 20, 2024

Satish Kaushik:সতীশ কৌশিকের মৃত্যু অস্বাভাবিক! কী বললেন অভিনেতার স্ত্রী?

গত সপ্তাহে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সতীশ কৌশিকের

img

সতীশ কৌশিক ও তাঁর স্ত্রী

  2023-03-14 17:24:11

মাধ্যম নিউজ ডেস্ক: গত সপ্তাহে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সতীশ কৌশিকের (Satish Kaushik)। মৃত্যুর আগে যে ফার্মহাউসে হোলি পার্টিতে ছিলেন অভিনেতা, সেই ফার্মহাউসের মালিকের স্ত্রী গত শনিবার জানিয়েছিলেন, অভিনেতার মৃত্যুর সঙ্গে তাঁর স্বামী বিকাশ মালু জড়িত। এমনটাও জানা গেছিল টাকা লেনদেনের ব্যাপার জড়িত আছে এই মৃত্যুর সঙ্গে। ওই মহিলা দাবি করেছিলেন, বিকাশের কাছ থেকে ১৫ কোটি টাকা পেতেন সতীশ কৌশিক। তবে এবার সব জল্পনার অবসান ঘটালেন সতীশ কৌশিকের স্ত্রী। স্বামীর মৃত্যুর পর নীরব ছিলেন তিনি। সংবাদমাধ্যমকে এড়িয়ে গেছেন। অবশেষে শোক সামলে উঠে সতীশের মৃত্যু ঘিরে তৈরি হওয়া বিতর্ক সম্পর্কে মুখ খুললেন তিনি।

আরও পড়ুন: ‘‘প্রধানমন্ত্রী সঠিক মানুষ চেনেন, আরআরআর-এর অস্কার জয়ই প্রমাণ’’, কেন এ কথা বললেন পীযুষ?

সতীশের বন্ধু বিকাশ মালুর স্ত্রীর অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন!

সতীশ কৌশিকের স্ত্রী শশী  জানান, ব্যাবসায়ী বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রীর অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। অভিনেতার মৃত্যুর সঙ্গে টাকা লেনদেনের কোনও যোগ নেই। পাশাপাশি তিনি এও জানান, সতীশ কৌশিক ও বিকাশ মালু ভাল বন্ধু ছিলেন। ব্যবসায়ী বিকাশ মালু এমনিই ধনী ব্যক্তি। সতীশের থেকে টাকা নেওয়ার তার দরকার পড়ত না।ময়নাতদন্তের রিপোর্ট থেকেই জানা গিয়েছে, অভিনেতার হার্টে ৯৮ শতাংশ ব্লকেজ ছিল। রক্তে শর্করার মাত্রাও বেশি ছিল। শরীরে কোনও ড্রাগের নমুনা পাওয়া যায়নি। তাহলে কেন এই মৃত্যুকে মার্ডার বলছেন, বিকাশ মালুর স্ত্রী?

শশী জানান, ‘হয়তো তিনি তাঁর স্বামীর কাছ থেকে টাকা নিতে চান। সেকারণে এই সব রটাচ্ছেন।’ পাশাপাশি সতীশের স্ত্রী জানান, ডাক্তারি রিপোর্ট, পুলিশের তদন্তের পর, তাঁর স্বামীর মৃত্যু নিয়ে কোনও সন্দেহ নেই। এই বিষয়ে তিনি আর তদন্ত চান না।

আরও পড়ুন: বৃহস্পতিবার বিয়ে, শনিবারে ছিল বৌভাত! কোর্টের নির্দেশে শুক্রবারই চাকরি গেল যুবকের

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Satish Kaushik


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর