img

Follow us on

Thursday, Apr 25, 2024

Abhishek Banerjee: নবজোয়ারে অভিষেকের নিরাপত্তারক্ষীর ধাক্কায় জখম মন্ত্রী অখিল গিরি

Abhishek Banerjee: নবজোয়ারে অভিষেকের কনভয় যাওয়ার আগে দুর্ঘটনায় মৃত্যু হল মহিলার, কী করে জানেন?

img

অভিষেকের নিরাপত্তারক্ষীর হাতে জখম মন্ত্রী অখিল গিরি (নিজস্ব চিত্র)

  2023-05-31 18:58:08

মাধ্যম নিউজ ডেস্ক: কোনও সাধারণ মানুষ বা দলীয় কর্মী নন। তিনি তৃণমূলের ক্যাবিনেট মন্ত্রী। আর তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নবজোয়ারে যোগ দিয়ে সেই মন্ত্রীকে নিরাপত্তা রক্ষীর ধাক্কা খেতে হল। এমনকী নিরাপত্তারক্ষীর সঙ্গে ধস্তাধস্তিতে তিনি হাতে গুরুতর চোট পান। ঘটনার পর তিনি রেগে ঘটনাস্থল ছেড়ে চলে যান।

ঠিক কী ঘটনা ঘটেছিল?

বুধবার উত্তর কাঁথির মুকুন্দপুরে অভিষেক আসেন। সেখানে আগে থেকেই মন্ত্রী অখিল গিরি হাজির ছিলেন। কনভয় ছেড়ে নেমে অভিষেক (Abhishek Banerjee) পদযাত্রার মাধ্যমে এলাকায় জনসংযোগ করেন। তার সঙ্গে অখিলবাবুও ছিলেন। এই কর্মসূচি শেষ করার পর চণ্ডিভেটিতে বীরেন্দ্র শাসমলের জন্মভিটেতে অভিষেকের সঙ্গে মন্ত্রীর যাওয়ার কথা ছিল। অভিষেক পদযাত্রা শেষ করে নিজের গাড়িতে উঠে পড়েন। অখিল গিরি নিজের গাড়ির দিকে হেঁটে যাচ্ছিলেন। সেই সময় অভিষেকের গাড়ির পিছনে থাকা নিরাপত্তারক্ষীরা তাঁকে ধাক্কা দেন। মন্ত্রী হাতে গুরুতর চোট পান। এনিয়ে তাঁর অনুগামীরা ক্ষোভে ফেটে পড়েন।

কী বললেন মন্ত্রী?

অভিষেকের (Abhishek Banerjee) নিরাপত্তারক্ষীর হাতে ধাক্কা খেয়ে তিনি ক্ষোভ উগরে দিয়েছেন। তিনি বলেন, নিরাপত্তারক্ষীরা সাধারণ মানুষকে ঠেলেছে। আমাকে ঠেলেছে। আমি হাতে চোট পেয়েছি। এরপরই তিনি এলাকা ছেড়ে চলে যান। তবে, অভিষেকের কনভয়ের পিছনে আর তিনি যাননি। ঘটনার পর পরই তিনি অভিষেকের কর্মসূচিতে না গিয়ে সোজা বাড়ি ফিরে যান।

নবজোয়ারে অভিষেকের কনভয় যাওয়ার আগে দুর্ঘটনায় মৃত্যু হল মহিলার!

অভিষেকের (Abhishek Banerjee) কনভয় যাবে বলে রাস্তার দুধারে দড়ি টাঙানো হয়েছিল। সেই দড়িতে লেগে এক বাইকের পিছনে থাকা মহিলা পড়ে যান। পিছন দিক দিয়ে একটি গাড়ি এসে তাঁকে ধাক্কা মারলে ওই মহিলার মৃত্যু হয়। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রামনগর ব্লকের কাদুয়া অঞ্চলের মাইতি মোড় এলাকায়। প্রত্যক্ষদর্শী স্বপন পট্টনায়েক বলেন, বাইকে করে যাওয়ার সময় দড়িতে লেগেই ওই মহিলা পড়ে যান। তারপরই পিকআপ ভ্যানের ধাক্কায় তাঁর মৃত্যু হয়।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

স্থানীয় তৃণমূল নেতা কমলেশ দাস বলেন, কোনও দড়ি লেগে বাইক থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়নি। আসলে ওই মহিলা বাইকের মধ্যে ঘুমিয়েছিলেন। সামনে পিকআপ ভ্যান আসতেই ভয় পেয়ে তিনি পড়ে যান। পরে, পিকআপ ভ্যানের ধাক্কায় তাঁর মৃত্যু হয়।

কী বললেন বিজেপি নেতৃত্ব?

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সহ সভাপতি অসীম মিশ্র বলেন, আসলে অভিষেক কাটমানি আর চোরেদের সংগঠিত করার জন্য এসেছেন। সেই কাজ করতে এসে যখন দেখছেন তার দলের নেতার দ্বারা ঠিকমতো কাজ হচ্ছে না, তখন তাঁর নিরাপত্তারক্ষীদের দিয়ে মন্ত্রীর হাত মুচড়ে দিচ্ছেন।

 দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

Abhishek Banerjee

Minister Akhil Giri

east medinipur


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর