img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Bonny Sengupta: নিয়োগ দুর্নীতি মামলায় বিপাকে অভিনেতা বনি সেনগুপ্ত, তলবের একদিন আগেই ইডি দফতরে হাজিরা

নিয়োগ দুর্নীতি তদন্তে তদন্তকারীদের আতশকাচের নীচে রয়েছেন এক অভিনেত্রীও।

img

বনি সেনগুপ্ত

  2023-03-09 13:25:58

মাধ্যম নিউজ ডেস্ক: এবার নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়ে পড়ল টলি অভিনেতা বনি সেনগুপ্তের (Bonny Sengupta) নাম। চলতি সপ্তাহেই তাঁকে তলব করেছিল ইডি। তলবের একদিন আগেই হাজিরা দিলেন তিনি। তলব করা হয়েছিল শুক্রবার। তার একদিন আগেই ইডির দফতরে হাজির হলেন বাংলা সিনেমার অভিনেতা বনি সেনগুপ্ত। তলবে সাড়া দিয়ে বৃহস্পতিবার দুপুরেই তিনি পৌঁছলেন সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে।

ইডি সূত্র মারফৎ জানা গিয়েছে, নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের দেওয়া নথিতে বনি সেনগুপ্তের (Bonny Sengupta) নামও রয়েছে। সে বিষয় নিয়েই জিজ্ঞাসাবাদ করতে বনিকে ডেকে পাঠিয়েছেন ইডি আধিকারিকরা। বনির কয়েকজন এজেন্টকেও তলব করা হয়েছে বলে খবর। 

নিয়োগ দুর্নীতি মামলায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষ। চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা তুলেছেন তিনি, এই অভিযোগে কুন্তলকে গ্রেফতার করে ইডি। যদিও তিনি বরাবরই দাবি করে এসেছেন, তিনি কোনও টাকা নেননি। তাঁকে ফাঁসিয়েছেন তাপস মণ্ডল। কুন্তলের বিরুদ্ধে স্কুলে চাকরি দেওয়ার নাম করে প্রায় সাড়ে ১৯ কোটি নেওয়ার অভিযোগ করেছিলেন নিয়োগ দুর্নীতি কাণ্ডে আর এক অভিযুক্ত তাপস মণ্ডল। তারপরই কুন্তলের বিরুদ্ধে তৎপর হয় সিবিআই-ইডি। 

আরও পড়ুন: চলে গেলেন ‘ক্যালেন্ডার’! হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বলিউড অভিনেতা সতীশ কৌশিক

নিয়োগ দুর্নীতি তদন্তে তদন্তকারীদের আতশকাচের নীচে রয়েছেন এক অভিনেত্রীও (Bonny Sengupta)। চলতি সপ্তাহে কুন্তলের কয়েকজন এজেন্টকেও তলব করা হয়েছে বলে ইডি সূত্রে খবর।

এদিকে একই মামলায় হুগলির যুব তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়কেও তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের গ্রেফতারির পর একাধিক বার শান্তনুকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। এর আগে ফেব্রুয়ারি মাসেও সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে জেরা করা হয়েছিল তাঁকে। তাঁর কাছ থেকে সম্পত্তির নথিও চাওয়া হয়েছে বলে জানা গিয়েছে। কুন্তলের সঙ্গে শান্তনুর টাকা লেনদেন হয়েছে কি না, শুক্রবার সেই বিষয়েও ইডির আধিকারিকেরা জিজ্ঞাসাবাদ করবেন হুগলির যুবনেতাকে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

 

 

Tags:

Recruitment scam

Bonny Sengupta


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর