img

Follow us on

Friday, Apr 19, 2024

Bonny Sengupta: 'পারিশ্রমিক' হিসেবে গাড়ি নিয়েছিলেন বনি, কিন্তু কুন্তলের উল্টো বক্তব্য! কী বললেন তিনি?

Bonny Sengupta: বনি সেনগুপ্তকে দু’দফায় জিজ্ঞাসাবাদ, প্রায় ১১ ঘণ্টা পর ইডি দফতর থেকে বেরোন অভিনেতা।

img

বনি সেনগুপ্ত - কুন্তল ঘোষ

  2023-03-10 09:49:17

মাধ্যম নিউজ ডেস্ক: অবশেষে প্রায় ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দফতর থেকে বেরোন টলি অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের সূত্রে টলিপাড়ার বনিকে শুক্রবার তলব করেছিল ইডি। তবে তার এক দিন আগে বৃহস্পতিবার সকালেই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে যান বনি। এর পরই প্রকাশ্যে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। ইডি জেরার মাঝেই বিরতির সময়ে বনি সংবাদমাধ্যমে বলেন যে, কীভাবে তাঁর সঙ্গে কুন্তলের সম্পর্ক ও  গাড়ি কেনার জন্য তাঁকে ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা দিয়েছিলেন। এই প্রথম নিয়োগ দুর্নীতি কাণ্ডে কোনও টলি অভিনেতাকে ডেকে জিজ্ঞাসাবাদ করলেন তদন্তকারীরা।

কুন্তল ও বনির আর্থিক লেনদেন নিয়ে উঠছে প্রশ্ন

প্রথমত, নিয়োগ দুর্নীতিতে বনির নাম জড়ানোর ফলে প্রশ্ন ওঠে যে, তবে কি টালিগঞ্জেও নিয়োগ দুর্নীতির ছায়া? দ্বিতীয়ত, অভিনেতা বলেন, “অনেক সময়ে হয় না, আমাদের পরিচিতরা কিছু দিতে চান, তেমনই হয়েছিল এক্ষেত্রে।” আর কোনও লেনদেন? তখন বনি জানিয়েছেন, আর কোনও লেনদেন তাঁর সঙ্গে কুন্তলের হয়নি। তবে কি ব্যক্তিগত সম্পর্কের জন্যই কুন্তল বনিকে টাকা দিয়েছিলেন? যদিও বনি এই গাড়ি নেওয়ার ব্যাপারে বলেন, “কিছু ইভেন্ট করে দেওয়ার কথা ছিল। আমি তখন গাড়ির প্রয়োজনীয়তার কথা বলি।” ফলে বনি জানান যে, গাড়ির বিষয়টি আসলে বিনিময় প্রথার কাজ করেছিল। তিনি কাজ করে দিয়েছিলেন, তার বদলে গাড়ি নিয়েছিলেন। বনি সেনগুপ্তের দাবি, কুন্তলের সঙ্গে লেনদেনের বিষয়ে তাঁর কোনও লিখিত চুক্তি হয়নি। সূত্রের দাবি, এখানেই ইডির তদন্তকারীদের প্রশ্ন, চুক্তি ছাড়া এত টাকা কিসের জন্য নিলেন বনি সেনগুপ্ত? তাঁর দাবির পক্ষে কি কোনও প্রমাণ আছে?

আরও পড়ুন: ধর্মঘট রুখতে কড়া অবস্থান রাজ্যের, উপস্থিতির হার কত, নজর রাখবেন মমতা

কুন্তলের উল্টো বক্তব্য

কুন্তলের থেকে টাকা নেওয়ার বিষয়টি বনি (Bonny Sengupta) ‘পারিশ্রমিক’ বলে উল্লেখ করলেও অন্যদিকে কুন্তল উল্টো কথাই বলেন। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, “আমার ইভেন্টের টাকা নিয়ে উনি কী করেছেন আমি কী করে বলব?”

অন্যদিকে বনির (Bonny Sengupta) ঘনিষ্ঠ বান্ধবী কৌশানি জানিয়েছেন, ধৃত যুব তৃণমূল নেতার সঙ্গে বনির আর্থিক সম্পর্ক নিয়ে তাঁর কিছু জানা নেই। তিনি বলেন, “এগুলো অনেক আগের, বনি জানে, বনিই বলতে পারবে। বনির সঙ্গে কৌশানির ব্যক্তিগত সম্পর্ক, আমি বাড়ির চার দেওয়ার মধ্যে রাখি। বাড়ির বাইরে যায় না।”

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Recruitment scam

kuntal ghosh

Bonny Sengupta


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর