img

Follow us on

Thursday, Apr 25, 2024

Anubrata Mondal: এখনই জরুরি চিকিৎসার প্রয়োজন নেই, ফিসচুলার সমস্যা নিয়ে হাসপাতালে গিয়েও জেলেই ফিরতে হল অনুব্রতকে

হাসপাতাল সূত্রে খবর, অনুব্রতর চিকিৎসার জন্য হাসপাতালের পক্ষ থেকে ছ’জনের একটি টিম তৈরি করে দেওয়া হয়।

img

অনুব্রত মণ্ডল

  2023-03-04 19:50:17

মাধ্যম নিউজ ডেস্ক: শুক্রবার আদালতের শুনানি চলাকালীন বিচারককে ফিসচুলার সমস্যার কথা জানিয়েছিলেন গরুপাচার মামলায় অভিযুক্ত বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। আজ, অর্থাৎ শনিবার কেন্দ্রীয় সংশোধনাগার থেকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে। কিন্তু চিকিৎসকদের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হল এখনই জরুরি চিকিৎসার প্রয়োজন নেই তাঁর। অগত্যা জেলেই ফিরতে হল তৃণমূলের এই দাপুটে নেতাকে। 

সকাল থেকেই অনুব্রতকে (Anubrata Mondal) হাসপাতালে নিয়ে যাওয়ার জন্যে তোড়জোড় চলছিল আসানসোল জেলে। তারপর বেলা একটু বাড়তেই অনুব্রত মণ্ডলকে আসানসোল সংশোধনাগার থেকে নিয়ে গাড়ি রওনা দিল জেলা হাসপাতালের দিকে। জেলা হাসপাতালেও সকাল থেকে ছিল প্রস্তুতি। প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছিল হাসপাতাল চত্বরে। 

শুক্রবার আসানসোলের বিশেষ সিবিআই আদালতে ভার্চুয়াল সুনামির সময় তিনি (Anubrata Mondal) জানিয়েছিলেন, তিনি ফিসচুলায় কষ্ট পাচ্ছেন। চিকিৎসা প্রয়োজন। বিচারক নির্দেশ দিয়েছিলেন, যথাসাধ্য ভাল চিকিৎসা দেওয়ার। তবে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন, এই মুহূর্তে বিশেষ এমার্জেন্সি নেই অনুব্রত মণ্ডলের। নেই সার্জিক্যাল এমার্জেন্সিও। শারীরিক সমস্যার জন্য যে সমস্ত ওষুধ তিনি খাচ্ছেন, সেগুলি যথেষ্ট বলে জানিয়েছেন চিকিৎসকরা।

হাসপাতাল সূত্রে খবর, অনুব্রতর চিকিৎসার জন্য হাসপাতালের পক্ষ থেকে ছ’জনের একটি টিম তৈরি করে দেওয়া হয়। দু’জন নার্স ও একজন অ্যাসিস্ট্যান্ট ছাড়া সেই দলে ছিলেন তিনজন চিকিৎসক। তাঁদের মধ্যে একজন মেডিক্যাল অফিসার, একজন সার্জেন ও একজন এমারজেন্সি চিকিৎসক। শনিবার এই বিশেষ ছ’জনের দল অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করেন। হাসপাতালে পৌঁছনোর পর প্রায় ৩০ মিনিট ধরে অনুব্রত মণ্ডলের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করেন চিকিৎসকদের একটি প্রতিনিধি দল।

আরও পড়ুন: জামিন পেলেন না সিসোদিয়া, আরও দুদিন বাড়ল সিবিআই হেফাজতের মেয়াদ, পরবর্তী শুনানি ১০ মার্চ

অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) শারীরিক পরীক্ষা-নিরীক্ষার বিষয়ে হাসপাতাল সুপার নিখিল চন্দ্র দাস বলেন, সার্জিক্যাল ও মেডিসিনের ডাক্তাররা চিকিৎসা করেছেন। এই মুহূর্তে সার্জিক্যাল কোনও এমার্জেন্সি নেই। এ দিন অনুব্রত মণ্ডলের ব্লাড প্রেসার ছিল ১০৬/৮০ , পালস রেট ৮২ , অক্সিজেন মাত্রা ৯৬ শতাংশ ও ওজন ৯৫ কেজি।

অনুব্রতর মণ্ডলের রক্তচাপ ১০৬/৮০, পালস রেট ৮২ এবং রক্তে অক্সিজেনের মাত্রা ৯৬ শতাংশ। হাসপাতালের সুপার জানিয়েছেন, এই মুহূর্তে অনুব্রত মণ্ডলের ওজন ৯৫ কেজি। কয়েকদিন আগে তাঁকে যখন স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে আসা হয়, তখন তাঁর ওজন ছিল ৯১ কেজি। অর্থাৎ ৪ কেজি ওজন বেড়েছে অনুব্রতর।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

Tags:

anubrata mondal

Fishchula


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর