img

Follow us on

Thursday, Mar 28, 2024

Team India Holi: ভাইরাল ভিডিও! অনুশীলনেই হোলি পালন রোহিত-কোহলিদের

টিম বাসে রঙ মাখলেন শুভমনরা।

img

টিম ইন্ডিয়ার হোলি পালন।

  2023-03-08 13:19:19

মাধ্যম নিউজ ডেস্ক: বৃহস্পতিবার থেকে আমদাবাদে শুরু হচ্ছে চতুর্থ টেস্ট। ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে চলছে অনুশীলনও। তার মধ্যেই রঙের উৎসব হোলি। সিরিজ চলায় পরিবারের সঙ্গে থাকার কোনও উপায় নেই। কিন্তু উৎসব তো আর ছাড়া যায় না। অনুশীলনেই হোলি পালন করল মেন ইন ব্লু।

ভাইরাল ভিডিও

বিরাটকে আবির মাখিয়ে দিলেন গিল। রোহিত বা বাদ যাবেন কেন। তাঁকেও আবির মাখিয়ে দিলেন সতীর্থরা। ড্রেসিংরুমের পরিবেশ তখন আর পাঁচটা ম্যাচের আগে যেমন থাকে তেমন নয়। পুরো অন্য মুডে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফরা। প্রস্তুতির পর পুরো রঙিন হয়েই টিম হোটেলে ফিরলেন টিম ইন্ডিয়ার সদস্যরা। শুভমন গিল ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। রং খেলায় মেতেছেন বিরাট কোহলি থেকে শুরু করে রোহিত, শুভমন। কেউই বাদ নেই। শুভমনের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে। আর সেই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, 'প্রত্যেককে শুভেচ্ছা ভারতীয় দলের পক্ষ থেকে।' 

আরও পড়ুুন: কাটল জট, অনুব্রতকে নিয়ে কলকাতার পথে আসানসোল জেল কর্তৃপক্ষ

টিম বাসেও হোলি

প্রস্তুতি শেষে ড্রেসিংরুমে কিছুটা রং খেলা হলেও তার রেশ থাকলো টিম বাসেও। ফেরার পথে টিম বাসে রং খেলার ভিডিয়ো দিয়েছেন শুভমন গিল। বিরাট কোহলি, রোহিত শর্মা, শুভমন গিল সহ সকলেই হোলিং রঙে মেতে উঠেছেন। ব্য়াকগ্রাউন্ড মিউজিক, অমিতাভ বচ্চনের সিলসিলা ছবির সেই বিখ্যাত গান ‘রং বরসে’। ভাঙড়াও নাচলেন বিরাট কোহলি। রোহিত শর্মা রং ছিটিয়ে দেন কোহলির দিকে। শ্রেয়স আইয়ার থেকে শুরু করে সকলেই অংশ নিলেন। গত ম্যাচের হারের ধাক্কা কাটিয়ে ফুরফুরে মেজাজে ভারতীয় দল। সিরিজের শেষ টেস্ট জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে জায়গা করে নেওয়াই আশু লক্ষ্য রোহিত-কোহলিদের।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ꮪhubman Gill (@shubmangill)

Tags:

Cricket

Virat Kohli

Team India

Rohit Sharma

India vs Australia

Holi Celebration


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর